হোমবলিউড

"কে কাকে দিল?" যুবরাজ চার্লস ও কণিকা কাপুরের একফ্রেমে ছবি, নেট দুনিয়ায় চর্চা

সংক্রমিত এই দুই সেলিব্রিটির মধ্যে যোগসূত্র খুঁড়ে বের করল নেটদুনিয়া। সম্প্রতি একটা ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মাধ্যমে। খুবই পুরনো একটা ছবি।

  | March 26, 2020 16:34 IST (নয়া দিল্লি)
Kanika Kapoor

কনিকা কাপুর আর যুবরাজ চার্লসের পুরনো একটা ছবি এখন ভাইরাল। (সৌজন্য Twitter)

Highlights

  • পুরনো একটা ছবি ঘিরেই জোড় চর্চা
  • ব্রিটেন থেকে ফিরেই করোনা সংক্রমিত কনিকা কাপুর
  • এদিকে বুধবার যুবরাজ চার্লসের করোনা সংক্রমণের খবর প্রকাশ্যে আনা হয়

৩ বার নমুনা পরীক্ষা, হ্যাটট্রিক করেই কোভিড-১৯ পজিটিভ (Covid-19+) বেরিয়েছে কণিকা কাপুরের। পাশাপাশি করোনা সংক্রমিত হয়ে বাকিংহাম প্রাসাদের (Buckinghum Palace) উদ্বেগ বাড়িয়েছেন যুবরাজ চার্লস। এই পরিস্থিতিতে সংক্রমিত এই দুই সেলিব্রিটির মধ্যে যোগসূত্র খুঁড়ে বের করল নেটদুনিয়া। সম্প্রতি একটা ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মাধ্যমে। খুবই পুরনো একটা ছবি। যাতে দেখা গিয়েছে,  সৌজন্য সাক্ষাৎ করছেন বলিউড গায়িকা কণিকা কাপুর ও যুবরাজ চার্লস (Prince Charles and Kanika Kapoor sharing greets)। আর এই ছবি নিয়ে দ্বিধাবিভক্ত নেট দুনিয়া। নেটিজেনদের একাংশের দাবি, "এই অনুষ্ঠানে ( পড়ুন ভাইরাল ছবি) সামাজিক সংস্পর্শ এড়াতে না পেরে কণিকা কাপুর থেকেই সংক্রমিত হয়েছেন প্রিন্স অফ ওয়েলস চার্লস।" কিন্তু আর একটি অংশ রীতিমতো গুগল ঘেঁটে তথ্য তুলে দাবি করছে, না, এটা বহু পুরনো অনুষ্ঠানের ছবি। এই তরজার মধ্যে কিছু নেটিজেনদের রসিক প্রশ্ন, "কে কাকে দিল?" অর্থাৎ কে কাকে সংক্রমিত করল। তাই ২১ দিনের লকডাউন অবস্থায় এই ধরণের খুচরো ছবি ঘিরে এখন রসিকতায় মগ্ন নেট দুনিয়ায় (Viral Picture in Twitter)।    

করোনা পরিস্থিতির সঙ্গে যুঝতে ১ লক্ষ ৭০ হাজার কোটি টাকার ত্রাণ ঘোষণা অর্থমন্ত্রীর

দেখে নিন সেই টুইটের তরজা:













করোনা রুখতে প্রধানমন্ত্রীর লকডাউন পদক্ষেপকে স্বাগত জানালেন সনিয়া গান্ধি

বুধবারই ব্রিটেনের যুবরাজ চার্লসের শরীরে মিলেছে করোনা ভাইরাসের সংক্রমণ। তাঁর দফতরের তরফে একথা জানানো হয়েছে। ৭১ বছরের চার্লসের শরীরে কোভিড-১৯ ভাইরাসের সামান্য লক্ষণ দেখা দিলেও তিনি সুস্থই রয়েছেন বলে এক বিবৃতিতে একথা জানানো হয়েছে। ‘ডাচেস অফ কর্নওয়েল' ক্যামিলিয়ার শরীরেও পরীক্ষা হয়েছে। কিন্তু ভাইরাসের চিহ্ন পাওয়া যায়নি। সরকার ও চিকিৎসকদের পরামর্শে স্কটল্যান্ডের বাড়িতে আপাতত আইসোলেশনে পাঠানো হয়েছে চার্লস ও ক্যামিলিয়াকে।

কার থেকে যুবরাজের শরীরে সংক্রমণ হল তা বলা না গেলেও জানা যাচ্ছে, সম্প্রতি কাজের সূত্রে বহু মানুষের সঙ্গে সাক্ষাৎ করেছিলেন তিনি। এদিকে, গত সপ্তাহ থেকে লখনউয়ের সঞ্জয় গান্ধি হাসপাতালে চিকিৎসাধীন বলিউড গায়িকা কণিকা কাপুর। গত এক সপ্তাহে মোট ৩ বার তাঁর নমুনা পরীক্ষা হয়েছে। প্রতিবারই পজিটিভ রিপোর্ট এসেছে। তবে তাঁর বন্ধু কিংবা আত্মীয়দের রিপোর্টে করোনার সংক্রমণ মেলেনি। লন্ডন থেকে লখনউ ফিরেই শহরের এক অভিজাত হোটেলে নৈশ ভোজের আয়োজন করেছিলেন তিনি। সেই আয়োজনে প্রায় ২০০ জন আমন্ত্রিত ছিলেন। যে তালিকায় রাজস্থানের প্রাক্তন মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে ও তাঁর সাংসদ পুত্রও আছে।  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com