হোমবলিউড

জন্মদিনে বাবার পেটের উপরে বসে ছোট্ট আলিয়া ভাট, ভিডিও দেখুন এখানে

আলিয়া ভাটের (Alia Bhatt’s Birthday)জন্মদিনের মেয়ের সঙ্গে মিষ্টি কিছু মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন মহেশ ভাট (Mahes Bhatt Shares Adorable video)এবং সোনি রাজদান। একটি বহু পুরনো ভিডিও শেয়ার করেছেন মহেশ ভাট। সেখানে দেখা যাচ্ছে তিনি কারও সঙ্গে ফোনে কথা বলছেন আর ছোট আলিয়া তার পেটের উপরে দিব্যি চড়ে বসে আছে।

  | March 15, 2019 16:43 IST (নিউ দিল্লি)
Alia Bhatt

মহেশের শেয়ার করা ভিডিও

Highlights

  • ‘রোদ্দুর আর ম্যাজিকের মিশেল তুমি’, লেখেন মহেশ ভাট
  • সড়ক টু সিনেমায় আলিয়াকে পরিচালনা করবেন মহেশ ভাট
  • সোনি রাজদান লেখেন, ‘হাসতে থাকো’

আলিয়া ভাটের (Alia Bhatt's Birthday)জন্মদিনের মেয়ের সঙ্গে মিষ্টি কিছু মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন মহেশ ভাট (Mahes Bhatt Shares Adorable video)এবং সোনি রাজদান। একটি বহু পুরনো ভিডিও শেয়ার করেছেন মহেশ ভাট। সেখানে দেখা যাচ্ছে তিনি কারও সঙ্গে ফোনে কথা বলছেন আর ছোট আলিয়া তার পেটের উপরে দিব্যি চড়ে বসে আছে। ক্যাপশনে মহেশ লিখেছেন, ‘‘কোনও কোনও স্মৃতি সময়ের সঙ্গে ফিকে হয় না, জন্মদিনের শুভেচ্ছা আলিয়া।'' সড়ক টু সিনেমায় প্রথম মেয়ে আলিয়ারকে পরিচালনা করতে চলেছেন মহেশ ভাট। আলিয়ার জন্মদিনের উদযাপনের কিছু ছবিও তিনি শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘‘রোদ্দুরের সঙ্গে ম্যাজিকের মিশেল তুমি। হ্যাপি বার্থডে।'' সোনি রাজদান পার্টির একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘‘জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা মিষ্টি আলিয়া, তোমার জীবনের আলো প্রতিদিন আরও উজ্জ্বল হোক। ভালোবাসা তোমাকে ঘিরে থাকুক। তোমার আগামী জীবন তোমার কাছে একটা উপহারের মত আসুক ভালোবাসা নিয়ে।''

আলিয়া ভাটের জন্মদিনের পার্টিতে মুখ লুকোলেন কেন রনবীর কাপুর!

দেখুন আলিয়ার জন্য তার বাবা আর মায়ের মিষ্টি পোস্ট:

 


 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Some memories do not wither with time. Happy birthday Alia .

A post shared by Mahesh Bhatt (@maheshfilm) on

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Sunshine mixed with a bit of magic. Happy Birthday Alia.

A post shared by Mahesh Bhatt (@maheshfilm) on

 

 

 

সম্প্রতি এক টেলিভিশন শোতে এসে বাবার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন আলিয়া। তিনি বলেছিলেন, ছোটবেলায় তার খুব কমই মনে পড়ে যখন তিনি বাবাকে পাশে পেয়েছেন। তাদের সত্যিকারের বন্ধুত্ব শুরু হয় যখন তিনি সিনেমা জগতে পা রাখেন। ‘‘আমার কাছে বাবা সব সময় একজন সেলিব্রিটি ছিলেন। যিনি মাঝেমধ্যে বাড়িতে আসতেন। কিন্তু বেশ কয়েক বছর কেটে জাওয়ার পরে বাবা ঠিক করেন আমাদের সঙ্গে সময় কাটাবেন, আমাদের সঙ্গে খেলবেন তখন থেকেই বন্ধুত্বটা শুরু হয়। তারপরে যখন আমি বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখি, বুঝতে পারি আমি বাবার কাছে কতখানি। আর সত্যি এই কাজটা কতটা সময় নিয়ে নেয়,'' বলেছিলেন আলিয়া ভাট।

টিআরপি তালিকার তৃতীয় স্থান থেকে ছিটকে গেল কালার্স বাংলা, উঠে এল আকাশ আট

আজ আলিয়া ভাটের ২৬ তম জন্মদিন। তাকে ঘিরে রয়েছেন তার পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুরা। মাঝরাত্তিরে জন্মদিনের পার্টিতে দেখা গিয়েছে রনবীর কাপুর, করণ জোহর, অয়ন মুখার্জি, পূজা ভাট, আকাঙ্ক্ষা এবং অনুষ্কা রঞ্জন, মাসাবা গুপ্তকে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com