হোমটলিউড

Chocolate Day-তে সেলফি মোডে ভাইরাল দেব-দেবী!

  | February 09, 2020 20:29 IST (কলকাতা)
Chocolate Day

চকোলেট ডে-তে নরক গুলজারে দেব আর দেবী!

ছয়দিন দমভর কাজ। উইকএন্ডে জমিয়ে মস্তি। এটাই আপাতত দেব আর তাঁর দেবী রুক্মিণী মৈত্র-র জীবনের মন্ত্র।

ছয়দিন দমভর কাজ। উইকএন্ডে জমিয়ে মস্তি। এটাই আপাতত দেব (Dev) আর তাঁর দেবী রুক্মিণী মৈত্র-র (Rukmini Moitra) জীবনের মন্ত্র। সেই মন্ত্র মেনেই তাঁরা অবসরে সেলফি মোডে। তার ওপর আজ, রবিবার চকোলেট ডে (Chocolate Day)। সেলফি তুলেই সোশ্যালে পোস্ট করতে ভোলেননি সাংসদ-অভিনেতা। টুইটারে ছবি পোস্ট করতেই মুহূর্তে ভাইরাল। রবিবাসরীয় মেজাজ নিমেষে তারকাময়। কিছুদিন আগেই নিন্দুকেরা বলেছিল, রুক্মিণী নাকি মজেছেন আবির চট্টোপাধ্যায়ে। তাঁর সঙ্গে তিনি নাকি সুইজারল্যান্ড-এ যাচ্ছেন। যে খবরই ছড়াক, রুক্মিণী যে এখনও দেবের-ই তারই প্রমাণ এই সেলফি।

৫০ দিন ধরে উজ্জ্বল ‘Sanjhbati'-র আলো

দেখুন টুইট


যদিও একথা সত্যি, আপাতত যুগলে দারুণ ব্যস্ত। দেবের সঙ্গে পাঁচ পাঁচটি ছবি করার পর রুক্মিণী প্রথম জুটি বাঁধলেন আবীর চট্টোপাধ্যায়ের সঙ্গে। জিৎ প্রোডাকশনের আগামী ছবি 'সুইজারল্যান্ড'-এ। 



এর আগে একাধিক সাক্ষাৎকারে যদিও রুক্মিণী বলেছিলেন, ভালো বন্ধু বলে শুধুই দেবের সঙ্গে কাজ করবেন এমন নয়। ভালো অফার পেলে অন্য নায়কের বিপরীতেও কাজ করবেন। জিৎ অফার দিতেই তাই এককথায় রাজি নায়িকা। এর আগে জিতের সঙ্গে 'বাচ্চা শ্বশুর' আর 'শেষ থেকে শুরু'তে অভিনয়ের নাকি অফার পেয়েছিলেন তিনি। কিন্তু 'কিডন্যাপ' আর 'পাসওয়ার্ড'-এর সঙ্গে ডেট ক্ল্যাশ করায় জিতের নায়িকা হওয়া হয়ে ওঠেনি তাঁর। মধ্যবিত্ত দম্পতির জীবন এই ছবির পটভূমিকায়। সেই দম্পতির ভূমিকায় দেখা যাবে আবির-রুক্মিণীকে। এছাড়াও, আবিরের অফিসের সহকর্মীর ভূমিকায় দেখা যাবে অম্বরীশ ভট্টাচার্যকে। বিশ্বায়ন, বাজার অর্থনীতি, এই প্রজন্মের মানসিকতা, চাহিদা উঠে আসবে ছবিতে।



অন্যদিকে, গুণে গুণে গোল দিচ্ছেন 'গোলন্দাজ' দেব-ও। ৫০ দিন পেরোল 'সাঁঝবাতি'। সামনে এসেছে 'গোলন্দাজ' ছবির লুক। এই ছবিতে সব খেলার সেরা বাঙালির ফুটবলের জনক হিসেবে বন্দিত নগেন্দ্র প্রসাদ সর্বাধিকারীর রূপকার দেব। নগেন্দ্র এমন এক ব্যক্তিত্ব যে ঘরে-বাইরে মাঠ-ময়দানে সব সময় সব পরিস্থিতিকে চ্যালেঞ্জ জানাতে প্রস্তুত। এবং এক সময় মাঠের একজন সত্যিকারের নেতা হয়ে উঠবেন।



পাশাপাশি চলছে 'টনিক' ছবির কাজও। সেই সঙ্গে ভ্যালেনটাইনস ডে উপলক্ষ্যে প্রতীম ডি গুপ্তার নতুন ছবি 'Love আজ কাল পরশু'-কে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন ভিডিও বার্তায়।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com