হোমবলিউড

ধর্মেন্দ্রর তিরাশি বছরের জন্মদিনে স্ত্রী হেমা মালিনীর আবেগঘন শুভেচ্ছাবার্তা

আজ বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্রর জন্মদিন

  | December 08, 2018 22:03 IST (নিউ দিল্লি)
Dharmendra Birthday

ধর্মেন্দ্র, হেমা, এষা ও ভরত

Highlights

  • "হ্যাপি বার্থ ডে পাপা" ছবিতে লেখেন পাপা
  • ববি দেওল বাবার সঙ্গে একটি সেলফি শেয়ার করেন
  • যমলা পাগলা দিবানা: ফির সে সিনেমায় শেষ বার দেখা গিয়েছিল ধর্মেন্দ্রকে

আজ বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্রর জন্মদিন উপলক্ষে তাঁর স্ত্রী হেমা মালিনী, ছেলেমেয়ে ববি দেওল ও এষার লেখা বার্তা ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। হেমা মালিনী অনেকগুলি ছবি শেয়ার করেন এবং লেখেন, ‘‘আমার চিরকালীন ভালোবাসা, আমার মেয়েদের বাবা, ডারিয়েন ও রাধ্যার গর্বিত দাদুকে জন্মদিনে অনেক শুভেচ্ছা। ধর্মজীর জন্মদিনে যে ভক্তেরা শুভেচ্ছা জানাচ্ছেন তাঁদের অসংখ্য ধন্যবাদ।'' এষাও বাবা, মা ও স্বামীর সঙ্গে একটি ছবি শেয়ার করে লেখেন, ‘‘হ্যাপি বার্থডে পাপা।'' ছবিতে কেকটি দেখে মনে হচ্ছে সেটা ধর্মেন্দ্রর জন্যই আনা।

মফসসল থেকে শহরে দুই কিশোর, হোটেলে এক রাত বদলে দিল জীবন

ববি দেওলও বাবার সঙ্গে একটি সেলফি দিয়ে লেখেন, ‘‘হ্যাপি বার্থডে পাপা।''

ধর্মেন্দ্রর দুই স্ত্রী। প্রথম স্ত্রী প্রকাশ কাউরের সঙ্গে তার চার ছেলেমেয়ে সালি, ববি, অজেতা ও বিজেতা। পরে হেমা মালিনীকে বিয়ে করার পরে তাদের দুই মেয়ে হয় এষা ও অহনা। এষা ২০১২ সালে ব্যবসায়ী ভরত তখতানিকে বিয়ে করেন।

 


 

 

 

Happy birthday papa

A post shared by Esha Deol (@imeshadeol) on

 

 

 

Happy Birthday Papa!!

A post shared by Bobby Deol (@iambobbydeol) on

 

১৯৩৫ সালে ধর্মেন্দ্রর জন্ম হয় পাঞ্জাবে। তিনি এক সময়ের বিখ্যাত নায়ক। শোলে সিনেমায় তার বীরু চরিত্রটি সিনেমা জগতে বিখ্যাত। সেই সিনেমায় হেমা মালিনী, অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনও ছিলেন। ধর্মেন্দ্র পদ্মভূষণ সম্মান পেয়েছেন।

বন্ধ হয়ে যেতে পারে কেশরী, সেক্রেড গেমস ২-এর শুটিং, কেন জানেন

নিজের ৫০ বছরের সিনেমা জীবনে ধর্মেন্দ্র ১০০টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন। তাঁকে শেষ বার যমলা পাগলা দিবানা: ফির সে সিনেমায় দেখা গিয়েছে। সেখানে সানি ও ববি দেওল ছিলেন।

আপাতত আর এক দেওল বলিউডে ডেবিউ করার প্রস্তুতি নিচ্ছেন। তিনি ধর্মেন্দ্রর নাতি করণ। তিনি ‘পল পল দিল কে পাস' সিনেমার মাধ্যমে ডেবিউ করবেন। এটি ধর্মেন্দ্রর বিখ্যাত সিনেমা ব্ল্যাকমেলের একটি গানের অমর লাইন। করণের বাবা সানি দেওল সিনেমাটির পরিচালনা করছেন।

বিনোদনের আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement