হোমবলিউড

‘‘বিয়ের পরে মেয়েদের মধ্যে পরিবর্তন আসা খুবই স্বাভাবিক’’, প্রথম বিবাহবার্ষকীতে উপল‌ব্ধি সোনম কাপুরের

তিনি বলেন, ‘‘বহু মেয়ে বলে যে দেখো আমার কি খারাপ অবস্থা আমি কী ভাবে জীবনে সাফল্য পাবো! কিন্তু আমি বলবো যদি তোমার অবস্থা খারাপ হয় তাই হোক কারণ সেটাই তোমার নিজস্বতা। ‘খুবসুরত’ সিনেমায় মিলি চরিত্রের মাধ্যমে আমি এটাই বলতে চেয়েছিলাম।

  | May 09, 2019 11:11 IST (নিউ দিল্লি)
Sonam Kapoor

সোনম কাপুর ও আনন্দ আহুজা

Highlights

  • বিয়ের পরে মেয়েদের মধ্যে পরিবর্তন আসাটা স্বাভাবিক, বলেন সোনম কাপুর
  • সাধারণ মেয়েদের সমস্যাকে তুলে ধরে এমন চরিত্রই তিনি পছন্দ করেন
  • সোনম কাপুরের পরের সিনেমা দ্য জোয়া ফ্যাক্টর

আপাতত স্বামীর সঙ্গে প্রথম বিবাহ বার্ষিকী উদযাপন করছেন সোনম কাপুর। তিনি সংবাদ সংস্থা আইএএনএস-কে বলেন প্রতিটি মেয়ের মধ্যেই বিয়ের পরে নানা পরিবর্তন আসে আর সেটা খুবই স্বাভাবিক। তিনি বলেছেন, ‘‘বিয়ের পরে আমিও বেশ খানিকটা ওজন বাড়িয়ে ফেলেছিলাম। আমার ত্বকের স্বাস্থ্য খানিকটা ক্ষতিগ্রস্ত হয়েছিল। ভারতে মেয়েদের উপরে অনেকটা বেশি চাপ থাকে। আপনি কাকে বিয়ে করছেন, তার শিক্ষাগত যোগ্যতা কি, আপনার ত্বক কেমন দেখতে লাগছে, রোদে যাবেন না তা হলে কালো হয়ে যাবেন, কেন এ ভাবে চুল কেটেছেন, বেশি বাইরে যাবেন না, মদ্যপান করবেন না, এমন হাজারো বিষয় আমাদের ঘিরে ধরে।'' ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেছেন সোনম। বিয়ের আগে প্রায় দু'বছর তারা ডেট করেছিলেন।

ওয়ার্ল্ড অফ ডান্সের বিশ্বসেরা হল ভারতের দ্য কিংস! অভিনন্দনের বন্যা বলিউডে


সোনম কাপুর বলেন, তিনি সিনেমাতেও এমন চরিত্র ফুটিয়ে তুলতে ভালোবাসেন যেগুলি বাস্তবের মহিলাদের সমস্যাকে তুলে ধরে।

বরফ-দেশে উষ্ণ প্রেমে মজে রয়েছেন রনবীর ও আলিয়া

তিনি বলেন, ‘‘বহু মেয়ে বলে যে দেখো আমার কি খারাপ অবস্থা আমি কী ভাবে জীবনে সাফল্য পাবো! কিন্তু আমি বলবো যদি তোমার অবস্থা খারাপ হয় তাই হোক কারণ সেটাই তোমার নিজস্বতা। ‘খুবসুরত' সিনেমায় মিলি চরিত্রের মাধ্যমে আমি এটাই বলতে চেয়েছিলাম। আর সিনেমায় সেই ভাবনা প্রতিধ্বনিত হয়েছে। বাস্তবের একদম সাধারণ মেয়েদের চরিত্র অনুকরণে সিনেমাযর চরিত্রগুলি তৈরি হয়। আমার সেগুলোতে কাজ করতে ভালো লাগে।''

সোনম কাপুরকে শেষ বার দেখা গিয়েছে ‘এক লড়কি কো দেখা তো এয়সা লাগা' সিনেমায়। তার পরের সিনেমার নাম দ্য জোয়া ফ্যাক্টর, সেখানে তার সঙ্গে থাকবেন দলকীর সলমন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement