হোমবলিউড

৭২-এ পা দিলেন জয়া বচ্চন, সোশ্যালে শুভেচ্ছায় শ্বেতা-অভিষেক

পুরনো ছবি পোস্ট করে দুই ভাই-বোন মাকে লিখেছেন, "তোমাকে খুবই ভালোবাসি মা। তুমি সব সময় আমাদের হৃদয়ে থাকবে।"

  | April 09, 2020 14:11 IST (নয়া দিল্লি)
Jaya Bachchan

মায়ের ছবি শেয়ার করে শুভেচ্ছায় শ্বেতা (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • ৭২-এ পা দিলেন জয়া বচ্চন
  • অভিষেক-শ্বেতা সোশ্যালে শুভেচ্ছা জানিয়েছেন মাকে
  • "জন্মদিনের অনেক আদর নাও" লিখেছেন শ্বেতা

৯ এপ্রিল, আজ ৭২-এ পা রাখলেন জয়া বচ্চন (Jaya Bachchan)। মায়ের জন্মদিনে ছেলে অভিষেক (Abhishek Bachchan) এবং মেয়ে শ্বেতা বচ্চন নন্দা (Shweta Bachchan Nanda) সোশ্যালে টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন। জয়া বর্তমানে নয়া দিল্লিতে রয়েছেন। পুরনো ছবি পোস্ট করে দুই ভাই-বোন মাকে লিখেছেন, "তোমাকে খুবই ভালোবাসি মা। তুমি সব সময় আমাদের হৃদয়ে থাকবে।" ছবিতে দেখা যাচ্ছে, লাল শাড়িতে ভীষণ সুন্দর দেখাচ্ছে জয়াকে। ছোট্ট শ্বেতার পরনে সাদা ফ্রক। পাশে, দাঁড়িয়ে ছোট্ট অভি। একদম আরাধ্যার মতো দেখতে লাগছে তাঁকে।

জামাইবাবুকে অনুসরণ ভগ্নিপতির, ভাইজানের পথে হেঁটে আদিবাসীদের পাশে অতুল

ছবি পোস্ট করে দুই ভাই-বোনে আরও বলেন, লকডাউনের কারণে জয়া দিল্লিতে রয়েছেন। তার জন্য তাঁরা খুবই চিন্তিত। তাই দূর থেকেই তাঁরা ভালোবাসা জানাচ্ছেন। তাঁদের হৃদয়ে সারাক্ষণ মা জুড়ে বসে আছেন। কাছে থাকুন বা দূরে, মা তাঁদের সবসময়েই একান্ত আপন। তাই এই বিশেষ দিনটিকে তাঁরা সেলিব্রেট করছেন দূর থেকেই। ভালোবাসাও জানাচ্ছেন দূর থেকেই।






১৯৭৩-এ বিয়ে করেন অমিতাভ-জয়া বচ্চন। সেই সময় তাঁরা 'জঞ্জির'-এ একসঙ্গে অভিনয় করছিলেন। তাঁদের দুই সন্তান শ্বেতা আর অভিষেক বচ্চন। শ্বেতা অবশ্য ছবির দুনিয়ায় আসেনি। অভিষেক অনুসরণ করেছেন মা-বাবার পথ। 

জয়া বচ্চন সাতের দশকের প্রথম সারির নায়িকা ছিলেন। ঝুলিতে রয়েছে গুড্ডি, অভিমান, জঞ্জির, মিলি, সিলসিলা-র মতো কাল্ট ছবি। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com