হোমবলিউড

জয়াম্মার জন্মদিনে 'জয়ললিতা' লুকে ধরা দিলেন কঙ্গনা

সোমবার, জননেত্রী জয়ললিতার (Jayalalithaa)-র ৭২ তম জন্মবার্ষিকীতে জয়াম্মা হয়ে সামনে এলেন কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)।

  | February 24, 2020 13:23 IST (নয়া দিল্লি)
Thalaivi

ছবি মিলন্তি জয়ললিতা-কঙ্গনা (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • Kangana's new look from the film was released on Monday
  • The film is slated to release on June 26
  • AL Vijay is directing the film

সোমবার, জননেত্রী জয়ললিতার (Jayalalithaa)-র ৭২ তম জন্মবার্ষিকীতে জয়াম্মা হয়ে সামনে এলেন কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। সেই এক মাঝকপালে লাল টিপ, সাদা শাড়ি আর মিষ্টি হাসি। জয়াম্মা আর কঙ্গনার পুরনো-নতুন ছবি যেন মিলেমিশে একাকার। কঙ্গনার এই লুক 'থালাইভি' (Thalaivi)।  টিমের পক্ষ থেকে জননেত্রীকে সম্মান জানিয়ে এই ছবি সোশ্যালে শেয়ার করে ক্যাপশনে লেখা হয়: "জয়ললিতার জীবন নিয়ে তৈরি হচ্ছে এই ছবি। কঙ্গনার এই সাজ জয়ললিতার অনুকরণে। আজ নেত্রীর জন্মদিনে টিমের পক্ষে থেকে সশ্রদ্ধ প্রণাম।" ছবি পরিচালনায় এএল বিজয় (AL Vijay)।

"রোজ তোমায় মিস করি", পুরোনো ছবি দিয়ে শ্রীদেবী স্মরণে জাহ্নবী

দেখুন পোস্ট:



ক্যাপশনে আরও লেখা, "সুপার-লেডি জয়ললিতার ৭২ তম জন্মবার্ষিকীতে স্মরণ করা হয়েছে তাঁর জীবনের দৃঢ় মানসিকতা এবং নেতৃত্ব দেওয়ার গুণকে। তাঁকে যাঁরা ভালবাসেন, তাঁর শিক্ষা, পদাঙ্ক যাঁরা অনুসরণ করেন তাঁদের জন্য তৈরি এই বায়োপিক।"



গত নভেম্বরে ছবির ফার্স্ট লুক সামনে আনেন কঙ্গনা।



জানুয়ারিতে সামনে আসে ছবির আরেকটি লুক।


জয়ললিতায় নিজেকে রূপান্তরের কথা বলতে গিয়ে কঙ্গনা বলেন, তাঁকে ওজন বাড়াতে হরমোনের ওষুধ খেতে হয়েছিল। কারণ, তাঁর মুখ-চেহারা লম্বাটে। সঙ্গে সারাক্ষণ খেতে হত তাঁকে। খিদে না পেলেও জোর করে খেতে হত মিষ্টি, ফ্যাট জাতীয় খাবার। কঙ্গনার পাশাপাশি এই ছবিতে জয়াম্মার জীবনের কারিগর এমআকজি-র ভূমিকায় দেখা যাবে অরবিন্দ স্বামীকে। কঙ্গনার বিপরীতে শোভেনবাবুর চরিত্রে দেখা যাবে বাংলা ছবির হার্টথ্রব যীশু সেনগুপ্তকে। প্রযোজনায় বিষ্ণু বর্ধন ইন্দুরি, শৈলেশ আর সিং। হিন্দি ছাড়াও তামিল ও তেলুগু ভাষায় ২৬ জুন রিলিজ করবে ছবি। 

রাণুর গান শুনেই ফুঁপিয়ে কেঁদে ফেললেন হিমেশ রেশমিয়া!

কঙ্গনা রানাওয়াতকে শেষ দেখা গেছে অশ্বিনী আইয়ার তিওয়ারির ছবি 'পাঙ্গা'য়। সঙ্গে ছিলেন, রিচা চাড্ডা, নীনা গুপ্তা এবং জেসি গিল। এছাড়া, তাঁকে দেখা যাবে সর্বেশ মেওয়ারার 'তেজস' ছবিতেও। এখানে তিনি ভারতীয় বিমানবাহিনির পাইলট।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com