হোমবলিউড

কঙ্গনার জন্মদিনে ছোট্টবেলার ছবি শেয়ার করলেন দিদি রঙ্গোলি

কঙ্গনা রানাউতের ৩২তম জন্মদিনে সেরা উপহার দিলেন বোন রঙ্গোলী (On Kangana Ranaut's Birthday, Sister Rangoli Tweets)। বোনের জন্মদিন উপলক্ষে তিনি একটি পুরনো ছবি খুঁজে বার করে সেটি শেয়ার করেছেন। সেখানে ছোট্ট কঙ্গনাকে দেখা যাচ্ছে।

  | March 23, 2019 17:31 IST (নিউ দিল্লি)
Kangana Ranaut

আজ কঙ্গনা রানাউতের ৩২তম জন্মদিন

Highlights

  • কঙ্গনার একটি পুরনো ছবি শেয়ার করেছেন রঙ্গোলি
  • ‘ওর হৃদয় বুনো ফুলের তৈরি’, লেখেন রঙ্গোলি
  • ‘সেই জন্যই ও বসন্তে আমাদের কাছে এসেছিল’’, লেখেন রঙ্গোলি

কঙ্গনা রানাউতের ৩২তম জন্মদিনে সেরা উপহার দিলেন বোন রঙ্গোলী (On Kangana Ranaut's Birthday, Sister Rangoli Tweets)। বোনের জন্মদিন উপলক্ষে তিনি একটি পুরনো ছবি খুঁজে বার করে সেটি শেয়ার করেছেন। সেখানে ছোট্ট কঙ্গনাকে দেখা যাচ্ছে। রঙ্গোলি লিখেছেন, ‘‘ওর হৃদয় বুনোফুল দিয়ে তৈরি। তাই জন্যই ও বসন্তের সময় আমাদের কাছে এসেছিল। বসন্তেই গোটা পৃথিবী হাসি আর আনন্দে ভরে উঠে। আমার ছোট বোনকে অনেক আদর আর ভালোবাসা। তুমি আমার বসন্তের শিশু।'' টুইটে লেখেন রঙ্গোলি। তবে ছবির ছোট্ট কঙ্গনার সঙ্গে এখনওকঙ্গনার মুখের বেশ মিল রয়েছে। দেখুন রঙ্গোলির টুইটার পোস্টটি এখানে:

Filmfare Awards 2019: আজ পুরষ্কারের রাত, সম্পূর্ণ নমিনেশনের তালিকা দেখুন এখানে

 

 

তবে জন্মদিন বলে কিন্তু আজ কাজে ফাঁকি দেননি কঙ্গনা। তিনি ‘মেন্টাল হ্যায় কেয়া' সিনেমার প্রচারের কাজেই গোটা দিন কাটিয়ে দেন। সিনেমা নির্মাতাদের তরফে জানানো হয়েছে, ‘মেন্টাল হ্যায় কেয়া সিনেমাটি মে মাসের শেষ দিকে মুক্তি পাবে। একতা কাপুরের বিশেষ অনুরোধে কঙ্গনা নিজের জন্মদিনের দিনও সিনেমার প্রচারের কাজে বেরিয়ে পড়েছিলেন। আগে কঙ্গনার পরিকল্পনা ছিল জন্মদিনটা মানালিতে গিয়ে পরিবারের সঙ্গে কাটাবেন। কিন্তু একতা কাপুরের অনুরোধের পরে তিনি নিজের শিডিউল পরিবর্তন করেন। জন্মদিনের পরিকল্পনাও পিছিয়ে দেন। সামনেই আরেকটি সিনেমার শুটিংও শুরু করতে চলেছেন কঙ্গনা।

ফের দু'নৌকোয় পা দিয়ে বেকায়দায় অজয় দেবগণ

তবে কঙ্গনা নিজের জন্মদিনে আরও একটি সুখবরের ঘোষণা করেছেন। তিনি তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিক থালাইভা-তে মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন। সেই সিনেমার পরিচালনা করবেন এ এল বিজয়। এপ্রিল থেকে সিনেমার শুটিং শুরু হবে। সিনেমাটির হিন্দি ভার্সনের নাম হবে জয়া।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement