হোমবলিউড

রান্না নাপসন্দ, রাধুঁনিকে খুন করতে ছুটলেন কার্তিক আরিয়ান!

কার্তিক আরিয়ানকে দেওয়া খাবার ভীষণ অতৃপ্তি নিয়ে খাচ্ছেন। শেষে মেজাজ ধরে রাখতে না পেরে তিনি কবীর সিং স্টাইলে রাঁধুনিকে প্রায় খুন করত ছুটেছেন! 

  | April 20, 2020 08:49 IST (নয়া দিল্লি)
Kartik Aaryan

লকডাউনেও ভাইরাল কার্তিক

Highlights

  • খাবার পছন্দ হয়নি কার্তিক আরিয়ানের
  • 'কবীর সিং'-এর স্টাইলে কী করলেন!
  • টিকটক ভিডিও সোশ্যালে হিট

করোনা ভাইরাস (Coronavirus) মহামারী আটকাতে প্রধানমন্ত্রী মোদি লকডাউনের সময়সীমা ৩ মে পর্যন্ত বাড়িয়ে দিয়েছেন। এমন পরিস্থিতিতে বলিউড সহ দেশের সব কাজই থমকে আছে। বলিউড তারকারা বাড়ি থেকে ভিডিও তৈরি করে ভক্তদের বিনোদন দিচ্ছেন। বাদ পড়েননি কার্তিক আরিয়ানও (Kartik Aaryan)। তিনি আজকাল প্রতিটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে বেশ সক্রিয় রয়েছেন। সম্প্রতি একটি টিকটক ভিডিও তৈরি করেছেন যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

@kartiktokaaryan

No Compromise on Quality ##fyp##Roti##KokiToki
♬ original sound - lyrics


এই ভিডিওতে দেখা যাবে, অভিনেতাকে দেওয়া খাবার ভীষণ অতৃপ্তি নিয়ে খাচ্ছেন। শেষে মেজাজ ধরে রাখতে না পেরে তিনি কবীর সিং স্টাইলে রাঁধুনিকে প্রায় খুন করত ছুটেছেন! ভিডিওটি ভক্তরা খুবই পছন্দ করেছেন। টিকটক ছাড়াও কার্তিক আজকাল সোশ্যালের বিভিন্ন প্ল্যাটফর্মে করোনা ভাইরাস সচেতনতার বার্তা ছড়িয়ে দিচ্ছেন নিয়মিত। করোনা সংক্রমণকে পটভূমিকায় রেখে শুরু করেছেন নতুন ইউটিউব টক শো 'কোকি পুছেগা' (Koki Poochega)। এই শো-তে তিনি করোনার সঙ্গে যাঁরা প্রত্যক্ষ ভাবে লড়ছেন তাঁদের সাক্ষাৎকার নিচ্ছেন।


'কোকি পুছেগা': করোনা জয়ের গল্প বলবেন আক্রান্তেরা, দেখাবেন কার্তিক

কার্তিক আরিয়ান ২০১১-য় "প্যায়ার কা পঞ্চনামা" ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন। তাঁকে শেষ দেখা গেছে সারা আলি খানের বিপরীতে ইমতিয়াজ আলির 'লাভ আজ কাল' ছবিতে। অভিনেতার আগামী ছবি 'ভুলভুলাইয়া ২'-তে। এই ছবিতে তাঁর সহ-অভিনেতা কিয়ারা আদবানি ও তাবু। 




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com