হোম

পোস্টারে ‘Bela Shuru’, সৌমিত্র-র সঙ্গে আবৃত্তিতে ভুটু ভাইজান

  | January 19, 2020 22:03 IST (কলকাতা)
Soumitra Chatterjee

বেলাশেষ নয় বেলা শুরু

তিনি সৌমিত্র চট্টোপাধ্যায়। এক সময় যিনি বাঙালিকে ভাগ করে দিয়েছিলেন উত্তম-সৌমিত্র দ্বন্দ্বে।

৮৫-তেও তিনি রমণীমোহন। ৮৫ তাঁর কাছে সংখ্যামাত্র। ৮৫-তেও তিনি নানা চরিত্র নিজেকে আবিষ্কারে ব্যস্ত। বলা যেতেই পারে তার বেলা যেন নতুন করে শুরু হল তাঁর। তিনি Soumitra Chatterjee। যিনি এক সময় বাঙালিকে ভাগ করে দিয়েছিলেন উত্তম-সৌমিত্র দ্বন্দ্বে। আজ, জন্মদিনে তাঁকে সম্মান জানালেন পরিচালক জুটি নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়। উপহার দিল Window's Production। সৌমিত্রবাবুর সঙ্গে তাঁদের বেলাশেষের নতুন ভাগ 'বেলা শুরু'র প্রথম পোস্টার সামনে এনে। 

মাত্র ১৪-য় প্রথম চুমু অঞ্জন দত্তের!

একই সঙ্গে আরও একটি চমৎকার যুগলবন্দি উপহার সৌমিত্রবাবু এবং দর্শকদের দিয়েছে প্রযোজনা সংস্থা।কিংবদন্তির সঙ্গে আবৃত্তিতে কণ্ঠ মেলাল হামির 'ভুটু ভাইজান' ব্রত। টুইটে এই উপহার সোশ্যালে ছড়াতেই লাফিয়ে বাড়ছে ভিউয়ার্স সংখ্যা।



সৌমিত্রবাবুর আবৃত্তি যাঁরা শুনেছেন, তাঁরা আজও আকণ্ঠ প্রেমে ডুবে তাঁর কণ্ঠস্বরে, বাচনভঙ্গিতে, প্রাণবন্ত আবৃত্তির মন্ত্রমুগ্ধতায়। ব্রতও খুব ভালো আবৃত্তি করতে পারে। উইন্জোড প্রোডাকশন ব্রতকে নিয়েইছিল ওর মুখে শক্তি চট্টোপাধ্যায়ের 'অবনী বাড়ি আছ'-র সাবলীল আবৃত্তি শুনে। ৮৫ তম জন্মদিনে দুই প্রজন্মের মিলিত আবৃত্তির এই আয়োজন আসলে সেতু বাঁধল একাল সেকালের মধ্যে। 

B'Day Special: ৮৫-তেও সৌমিত্র চট্টোপাধ্যায়কে ঘিরে নায়িকার ঢল

'বেলা শুরু'র প্রথম পোস্টার নিমেষে মন ভালো করে দেওয়ার ম্যাজিক মাখানো। পরম সোহাগে স্বাতীলেখার চুল আঁচড়ে দিচ্ছেন সৌমিত্র। ঘরে বাইরের বিমলা-সন্দীপ ওরফে সৌমিত্র চট্টোপাধ্যায়, স্বাতীলেখা সেনগুপ্তর সেই মুগ্ধতা বহু বছর পরে ফিরিয়ে এনেছিলেন নন্দিতা-শিবপ্রসাদই। তাঁদের বেলাশেষে ছবিতে। ছবি মুক্তির পরেই তাই জোরদার অনুরোধ ছিল, আরও একবার সোনালি স্মৃতি ফিররুক রুপোলি পর্দায়। সৌমিত্র-স্বাতীলেখার হাত ধরে। অনুরাগীদের সেই আবদার মেটাতেই আগের ছবির অভিনেতাদের নিয়েই নতুন ভাবে আরেকটি গল্প বলবেন পরিচালক জুটি। প্রসঙ্গত, ছবিটি হিন্দিতেও রিমেক হওয়ার কথা চলছিল। প্রধান ভূমিকায় অভিনয়ের কথআ হয়েছিল অমিতাভ বচ্চন. জয়া বচ্চন। নতুন ছবির মুক্তি এবছরের গরমের ছুটিতে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com