হোমবলিউড

রবিবারও বাদ নেই শরীর চর্চা, ভাই ইব্রাহিমকে সঙ্গে নিয়েই সারার ওয়ার্ক আউট!

Sara Ali Khan: ফিট থাকতেই হবে, এই লক্ষ্যে সবসময়ই শরীর চর্চাকে প্রাধান্য দেন অভিনেত্রী সারা আলি খান, সইফ-অমৃতা কন্যার মতোই শরীর চর্চায় উৎসাহী সারার ভাই ইব্রাহিমও

  | June 08, 2020 13:55 IST (নয়া দিল্লি)
Sara Ali Khan

Work Out: ভাই ইব্রাহিমের সঙ্গেই যোগচর্চায় সারা আলি খান (সৌজন্য: ইনস্টাগ্রাম)

Highlights

  • সারা আলি খানের সঙ্গে যোগচর্চার ছবি শেয়ার করলেন ইব্রাহিম আলি খান
  • "সানডে যোগা", এই শিরোনামেই ছবিটি শেয়ার করেন তিনি
  • ওই ছবিতে তাঁদের পোষ্য সারমেয়টিকেও দেখা যাচ্ছে

বলিউডে নবাগত যেসব নায়িকারা দেশের যুব সম্প্রদায়ের মনে ঝড় তুলেছেন তাঁদের মধ্যে সারা আলি খান (Sara Ali Khan) অন্যতম। আর সারার ভাই ইব্রাহিমের (Ibrahim Ali Khan) বলি দুনিয়ায় হাতেখড়ি না হলেও তাঁর হ্যান্ডসাম চেহারারও বহু 'দিওয়ানি' আছে দেশে। রবিবার ভক্তদের জন্যে তাই একসঙ্গে 'টু ইন ওয়ান' উপহার দিলেন তাঁরা। ইনস্টাগ্রামে ভাই ইব্রাহিমকে সঙ্গে নিয়ে সারার যোগচর্চার (Work Out) ছবি ঢেউ তুললো অনুরাগীদের মনে। লকডাউনের কারণে এমনিতেই এখন ব্যস্ততম অভিনেত্রী সারার হাতে বেশ কিছুটা সময় রয়েছে। আর করোনা পরিস্থিতিতে এখন প্রায় ২৪ ঘণ্টা বাড়িতেই রয়েছেন ইব্রাহিমও। তাই রবিবার গড়িমসি করে এদিক-ওদিক না গড়িয়ে সময় করে ভাই-বোন মিলে সেরে ফেললেন শরীর চর্চার কাজটি।  

অমিতাভের 'জলসা' নাকি উপহারে পাওয়া! দেখুন অন্দরমহলের ছবি

রবিবার, ইব্রাহিম একটি ছবি শেয়ার করেছেন যাতে তাঁর এবং দিদি সারার রবিবারের ওয়ার্কআউটের রুটিনের একটি ঝলক দেখতে পেয়েছেন অনুরাগীরা। ছবিতে দেখা যাচ্ছে যে, সারা ও ইব্রাহিম ক্যামেরার দিকে পিছন ঘুরে একসঙ্গে যোগাভ্যাস করছেন। তাদের পোষ্য সারমেয়টিও লক্ষ্মী হয়ে বসে তাঁদের ওই যোগচর্চা দেখছে। ইব্রাহিম ছবিটি শেয়ার করে লিখেছেন, "সানডে যোগা" (রবিবারের যোগব্যায়াম)। ইব্রাহিম এবং সারার যোগব্যায়ামের ছবিটিতে চোখ বুলিয়ে নিন আপনিও:


Sunday Yoga

A post shared by Ibrahim Ali Khan (@iakpataudi) on


তৈমুরকে নিয়ে মেরিন ড্রাইভ সান্ধ্যভ্রমণ সইফিনার! দেখুন ভিডিওতে

সারা ও ইব্রাহিমের ওয়ার্কআউটের ছবি মাঝেমধ্যেই ভাইরাল হয়। কিছুদিন আগেও সারা ইব্রাহিম এবং তাদের পোষা সারমেয়টিকে নিয়ে একটি ছবি শেয়ার করেছিলেন, "নক নক! ওখানে কে আছে? আমরা নই - আমরা তো এখন ওয়ার্ক আউট করছি। আর হ্যাঁ, আমাদের সঙ্গে রয়েছে ফাফি সিংও। "



কিছুদিন আগে দিদি সারা ও তাঁর ছোটবেলার ছবিও শেয়ার করেছিলেন ইব্রাহিম আলি খান। ছবিতে দু'জনকেই দারুণ মিষ্টি দেখাচ্ছে।


<


মাঝে মাঝে "নক নক" জোকস দিয়ে দু'জনেই মজা করেন। তেমন একটি ভিডিও আপনার জন্যে:





সারা আর ইব্রাহিম, দুজনেরই একে অপরের সঙ্গে দুষ্টু-মিষ্টি সম্পর্কে ব্যস্ত থাকেন। এর আগে রাখি বন্ধনের সময় নিজের ভাইয়ের একদম ছোটবেলার একটি ছবি শেয়ার করেন সারা। ও হ্যাঁ, ওই ছবিতে সারাকে দেখলে আপনার তাঁকে কোলে তুলে নিয়ে আদর করতে ইচ্ছে করবে।



সইফ-অমৃতার দুই সন্তান সারা ও ইব্রাহিম আলি খান। ২০১৮ সালে রোমান্টিক ছবি 'কেদারনাথ' -এর মাধ্যমে বলিউডে পা রাখেন সারা। অভিনেত্রীকে এখনও পর্যন্ত শেষ দেখা গেছে ইমতিয়াজ আলির ছবি 'লাভ আজ কাল'- এ ছবিতে। আগামীতে 'কুলি নং ১' এবং 'আটরাঙ্গি রে' এর মতো ছবিগুলিতে দেখা যাবে সইফ কন্যাকে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com