হোমবলিউড

মেন্টাল হ্যায় ক্যাঃ সেটে কঙ্গনাকে তিন গুণ বেশী সুন্দরী দেখাচ্ছে

মেন্টাল হ্যায় ক্যা-র কাস্ট এই বছরের মার্চ মাসে ঘোষণা করা হয়েছিল। এর আগেও 2014 সালে কুইন সিনেমায় কঙ্গনা এবং রাজকুমার রাও একত্রে অভিনয় করেছিলেন। “এই গল্পের স্ক্রিপ্ট অসাধারণ কারণ এটা একটা বিচিত্র এবং অন্যধরণের কমেডি। কঙ্গনা একজন জবরদস্ত অভিনেত্রী এবং কুইনের পর একতা কাপুরের (প্রযোজক) সঙ্গে এই সিনেমায় আমরা আবার একসঙ্গে কাজ করছি।

  | May 19, 2018 21:44 IST (নিউ দিল্লি)
Kangana Ranaut Films

মেন্টাল হ্যায় ক্যা-র সেটে কঙ্গনা রানাওয়াত

Highlights

  • এই সপ্তাহের শুরুতে শুটিং শুরু হয়েছে
  • অভিনেত্রী আমিরা দাস্তুরও এই সিনেমায় অভিনয় করেছেন
  • প্রকাশ কোভেলামুদি এই সিনেমার পরিচালক
আসন্ন সিনেমা মেন্টাল হ্যায় ক্যা তে প্রতিদিন প্রধান অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে আলাদা আলাদা লুকে দেখা যাচ্ছে। বছর 31 এর এই অভিনেত্রী প্রকাশ কোভেলামুদি পরিচালিত সিনেমায় সহ অভিনেতা রাজকুমার রাও ও আমিরা দাস্তুরের সঙ্গে মুম্বাইতে শুটিং করছেন। বৃহস্পতিবার আমরা কঙ্গনাকে ছোট, বিচিত্র, চটকদার তিনটে আলাদা আলাদা পোশাকে দেখি, যা কঙ্গনার নিজস্ব কিম্বা সিনেমার কস্টিউম ডিপার্টমেন্টের হতে পারে। কঙ্গনা একটা সুন্দর চেক পোশাক, চেক স্কার্টের সঙ্গে একটা স্ট্রাইপড টি এবং শেষে একটা স্টেটমেন্ট টিয়ের সঙ্গে শর্টস পরেছিলেন। মেন্টাল হ্যায় ক্যা সিনেমার শুটিং এই সপ্তাহের শুরুতেই শুরু হয়েছে।     
 
মেন্টাল হ্যায় ক্যা-র সেট থেকে কিছু এক্সক্লুসিভ ছবি দেখে নিনঃ
 
kangana ranaut ndtv

এছাড়াও আমরা রাজকুমার রাও এবং আমিরা দাস্তুরকেও একঝলক দেখতে পাইঃ
 
rajkummar ndtv
 
amyra dastur ndtv

মেন্টাল হ্যায় ক্যা-র কাস্ট এই বছরের মার্চ মাসে ঘোষণা করা হয়েছিল। এর আগেও 2014 সালে কুইন সিনেমায় কঙ্গনা এবং রাজকুমার রাও একত্রে অভিনয় করেছিলেন। “এই গল্পের স্ক্রিপ্ট অসাধারণ কারণ এটা একটা বিচিত্র এবং অন্যধরণের কমেডি। কঙ্গনা একজন জবরদস্ত অভিনেত্রী এবং কুইনের পর একতা কাপুরের (প্রযোজক) সঙ্গে এই সিনেমায় আমরা আবার একসঙ্গে কাজ করছি। সুতরাং, অনেক মজা হতে চলেছে”, নিউজ এজেন্সি আইএএনএস কে মার্চ মাসে রাজকুমার রাও একথা জানিয়েছিলেন।  
আগে মিড-ডে কে কঙ্গনা জানিয়েছিলেন, তিনি এই সিনেমায় অভিনয় করতে রাজি হয়েছেন কারণ এর “অনন্য স্ক্রিপ্ট” এবং “একে (মানসিক অসুস্থতা) ঘিরে মানুষের যে সমস্ত ভুল ধারণা তা ভাঙতে”। তিনি বলেছিলেনঃ “আমি বুঝেছি অন্যদের থেকে আলাদা হলে তাঁকে নিয়ে অনেক ভুল ধারণা জন্মায়। ‘মেন্টাল’ বা ‘সাইকো’ শব্দগুলো আমাকে লজ্জা দেওয়ার জন্য ব্যবহার করা হত, কিন্তু এই শব্দগুলো সাধারণভাবে খারাপ অর্থে ব্যবহার করা উচিত নয়”।     
মেন্টাল হ্যায় ক্যা-র রিলিজ ডেট এখনও নির্ধারিত হয়নি।

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement