হোমটলিউড

Live হয়ে জোড়হাতে সচেতনতার বার্তা সৃজিতের, ভিডিও বার্তায় শ্রাবন্তী, সুদীপা

  | March 24, 2020 09:56 IST (কলকাতা)
Srijit Mukherji

সবাইকে সচেতন হওয়ার বার্তা দিলেন সৃজিত

ভীষণ বিষণ্ণ গলায়, ব্যথিত হৃদয়ে আন্তরিক ভাবে সোমবার বিকেলে লাইভ হলেন জাতীয় পুরস্কারজয়ী পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।

‘পাঁচ দিন কারোর মুখ দেখিনি। আমার সঙ্গে কেউ নেই। আমার বাড়িতেও কেউ নেই। বিদেশ থেকে শুটিং সেরে ফেরায় সেল্ফ কোয়ারান্টাইনে রয়েছি। আর সারাদিন ধরে ভাবছি শেষের সে দিন কি সামনেই? ভীষণ খারাপ লাগছে মানব সভ্যতার কথা ভেবে। শুধু আমার আত্মীয় নয়, আমার দেশ নয়, গোটা মানব সমাজের জন্য। একই সঙ্গে খারাপ লেগেছে জনতা কার্ফুর বিকেলে কাঁসর বাজাতে বাজাতে লোকের রাস্তায় বেকিয়ে পড়া। এভাবে করোনার (Coronavirus) মোকাবিলা করবেন সবাই?' ভীষণ বিষণ্ণ গলায়, ব্যথিত হৃদয়ে আন্তরিক ভাবে সোমবার বিকেলে লাইভ হলেন জাতীয় পুরস্কারজয়ী পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। ১৯ মার্চ তিনি ফিরেছেন সাউথ আফ্রিকা থেকে। আগামী ছবি 'কাকাবাবুর প্রত্যাবর্তন'-এর শুট সেরে। তারপর থেকেই তিনি সেল্ফ কোয়ারান্টাইনে রয়েছেন। কারোর মুখোমুখিই আসেননি তিনি।




সৃজিত আরও বলেন, তিনি অনেক ফেক নিউজ আপলো়ড করেছেন ক'দিন। ইতালির রাস্তায় সিংহ ঘুরে বেড়াচ্ছে। কারণ, তিনি ভয় পাওয়াতে চান। গুজব ছড়ানোর বদলে ভয় পাওয়াতে চান তিনি লোককে। যাতে ভয় পেয়ে সাবধান হন সবাই। যাতে বন্ধুদের সঙ্গে আড্ডা মারতেও কেউ না বের হন পাড়ার মোড়ে। জমায়েত না করেন চায়ের দোকানে। 



অনুরাগীদের স্বাস্থ্যবিধি মেনে চলার আবেদন জানিয়েছেন শ্রাবন্তী সিং-ও। বাড়ি থেকে না বেরোনোর পাশাপাশি তিনি ১৫ মিনিট অন্তর হাত স্যানিটাইজড করার পরামর্শও দেন।


করোনা সংক্রমণ ঠেকাতে কী করবেন আর করবেন না, আরও একবার তার পরামর্শ দিলেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়।

#clapat5pm #jantacurfew

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor) on


সমাজের সব স্তরের মানুষদের সুস্থ জীবন কামনার পাশাপাশি সুদীপা ভিডিওতে আন্তরিক ধন্যবাদ জানান চিকিৎসক, নার্স, প্রশাসন, সমাজবন্ধু সহ জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত সমস্ত কর্মীদের।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com