হোমবলিউড

পদ্মে ফুটেছেন প্রিয়াঙ্কা! প্রতিবাদে মুখর পদ্মা

ম্যাগাজিনের স্ক্রিনশট নিয়ে সোশ্যালে মুখ খোলেন পদ্মা। সঙ্গে সঙ্গে ভাইরাল তা। পরে যদিও ম্যাগাজিনটি পদ্মার পোস্ট ডিলিট করে দেয়।

  | December 31, 2019 12:16 IST (নয়া দিল্লি)
Priyanka Chopra

পদ্মার প্রতিবাদ (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • "মুখ খোলার জন্য ধন্যবাদ" পোস্টে পদ্মলক্ষ্মীর মন্তব্য
  • ম্যাগাজিনের স্ক্রিনশট শেয়ার করে বলেন তিনি
  • পরে তাঁর পোস্ট মুছে দেয় ওই ম্যাগাজিন

অনেকেই বলেন, 'বড়ে বড়ে দেশ মে ছোটি ছোটি ভুল হতে হি রহেতে হ্যায়'... তা বলে এমন ভুল! Padma Lakshmi-কে ট্যাগ করা Priyanka Chopra বলে? তাও আবার New Yorker-এর মতো ম্যাগাজিনে। দেখে থ সবাই। এবং স্বভাব অনুযায়ী মুখর পদ্মলক্ষ্মী স্বয়ং। মডেল-সাহিত্যিক-অভিনেতা-টিভি সঞ্চালক তীব্র ব্যঙ্গ করে বলেছেন, মানছি আমার সঙ্গে প্রিয়াঙ্কার অনেক মিল। তা বলে আমার ছবিতে প্রিয়াঙ্কার নাম যাবে? এটা মানা যায়? ম্যাগাজিনের স্ক্রিনশট নিয়ে সোশ্যালে মুখ খোলেন পদ্মা। সঙ্গে সঙ্গে ভাইরাল তা। পরে যদিও ম্যাগাজিনটি পদ্মার পোস্ট ডিলিট করে দেয়। একই সঙ্গে পদ্মা আরও বলেছিলেন, আঁকার হাত খুব ভালো। কিন্তু ভুল তো ভুলই। 

অবশেষে মুক্তির পথে 'মালালা ইউসুফজাই'


Thank you to the illustrious "@nydailynews" for the shoutout I know to some we all look alike, but ... #desilife #justindianthings


A post shared by Padma Lakshmi (@padmalakshmi) on


২০১৭-র শুরুতে একবার এই নিয়ে সরব হয়েছিলেন দীপিকা পাড়ুকোনও। সেই সময় এক ইংরেজি ট্যাবলয়েডে প্রিয়াঙ্কার সঙ্গে গুলিয়ে ফেলা হয়েছিল দীপিকাকে। বিরক্ত দীপিকা বলেছিলেন, গায়ের রং এক হলেই একজনের ওপর আরেকজনকে চাপিয়ে দেওয়া হবে! এতো বড় আশ্চর্যের কথা। এবং ভীষণ বিরক্তিরও। যাঁরা কাজ করছেন তাঁদের সজাগ হয়ে কাজ করা উচিত।

৩০ বছর পরে 'ম্যায়নে প্যায়ার কিয়া'য় অভিমন্যু

প্রিয়াঙ্কা চোপড়া নিজেও একবার এই সমস্যায় ফেঁসেছিলেন। কোয়ান্টিকো দিয়ে হলিউডে পা রাখার সময় যুক্তা মুখীর ছবি পোস্ট করে তাঁর কথা বলেছিল এবিসি। তাই নিয়ে ভয়ানক অস্বস্তিতে পড়েছিলেন প্রিয়াঙ্কা। এদিকে যতই টোনড ফিগার ধরে রাখুন পদ্মা তাঁর যাবতীয় কাজ কিন্তু ভালোমন্দ খাবার নিয়ে। Easy Exotic and Tangy, টার্ট, হট অ্যান্ড সুইট তাঁর লেখা বই। তাঁর কুক শো রয়েছে Padma's Passport। রিয়েলিটি শো টপ শেফ বিশ্বের সেরা রিয়লিটি শো-এর অ অন্যতম।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com