হোমবলিউড

Video Video: পাকিস্তানী অভিনেত্রী নাচের ভিডিও অবাক করবে আপনাকেও

তিনি ইংরেজি সাহিত্য নিয়ে পড়াশোনা করার জন্য ভর্তি হন। কিন্তু এক বছর যেতে না যেতেই অভিনেত্রী হওয়ার নেশায় পড়াশোনা ছেড়ে দেন।

  | July 23, 2019 14:56 IST (নিউ দিল্লি)
Pakistani Actress Mahira Khan

পাকিস্তানী অভিনেত্রী মাহিরাকে 'নূরী; গানের সাথে নাচতে দেখা যায়

Highlights

  • মাহিরার ভিডিও ভাইরাল
  • তার পরবর্তী সিনেমার নাম 'সুপারস্টার'
  • অসাধারণ তার নৃত্য শৈলী

পাকিস্তানী অভিনেত্রী মাহিরা খান (Mahira Khan), এখন সোশ্যাল মিডিয়ার অনেকটা জুড়েই দেখা যাচ্ছে তার ভিডিও এবং ফটো।  অনুরাগীদের মনে জায়গা করে নিয়েছেন বেশ।  মাহিরা (Pakistani Actress Mahira khan) প্রায়ই নিজের ইনস্টাগ্রামে বিভিন্ন ফটো ও ভিডিও শেয়ার করতে থাকনে, আর তাতে বয়ে যায় লাইকের বন্যা। সম্প্রতি তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ রমরমিয়ে চলেছে, তাতে তাকে নিজের 'সুপারস্টার' সিনেমার 'নূরী' গানের সাথে নাচতে দেখা গেছে। তার নাচ দেখলে যে কেউ বুঝতে পারবে, তিনি সত্যিই খুবই ভালো নাচেন।   

গানের জোয়ারে ভাসছে গোত্র: সোশ্যাল জুড়ে রঙ্গবতী, মাসিমা হিটলার, নীল দিগন্ত-এর দাপট


এবার জেনে নিন, অভিনেত্রী মাহিরা অভিনীত সিনেমা 'সুপারস্টার' কি ধরনের ছবি, এটি একটি রোমান্টিক ড্রামা। এই সিনেমায় তার বিপরীতে দেখা যাবে বিলাল আশরাফকে।  আগামী ৯ আগস্ট ছবিটা মুক্তি পাবে।  ৩৫ বছরের মাহিরাকে শাহরুখ খানের সিনেমা 'রইস'-এ দেখা গেছিল, এই সিনেমার সাহায্যেই তিনি বলিউডে প্রথম পা রেখেছিলেন। প্রসঙ্গত, মাহিরা পাকিস্তানের সর্বাধিক জনপ্রিয় এবং হাইস্ট পেড অভিনেত্রী।

 #NotMyDeepika: 'ওর সঙ্গে কাজ করলে সম্মান হারাবেন', নেটিজেনরা এই হুমকি কেন দিলেন দীপিকাকে?



পাকিস্তানের অভিনেত্রী মাহিরা খান (Pakistani Actress Mahira khan) ১৯৮৪ সালের ২১ ডিসেম্বর করাচিতে জন্মেছিলেন। তার বাবার জন্ম হয়েছিল দিল্লিতে। দেশ বিভাগের সময় তিনি পাকিস্তানে চলে যান। করাচির ফাউন্ডেশন পাবলিক স্কুলে পড়াশোনা করেন মাহিরা। কিন্তু মাত্র ১৭ বছর বয়সেই উচ্চ শিক্ষা গ্রহণের উদ্দেশে তিনি ক্যালিফর্নিয়ায় চলে যান।  সেখানে তিনি ইংরেজি সাহিত্য নিয়ে পড়াশোনা করার জন্য ভর্তি হন। কিন্তু এক বছর যেতে না যেতেই অভিনেত্রী হওয়ার নেশায় পড়াশোনা ছেড়ে দেন। জানা যায়, পড়াশোনা চলা কালীন একটি রেস্টুইরেন্টে পার্ট টাইম যাক করতেন তিনি।  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com