হোমআঞ্চলিক

মা আর শাশুড়ি মাকে দু’পাশে নিয়ে পাওলি দামের নারী দিবস উদযাপন

নিজের টুইটার অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছেন পাওলি। সেখানে তার দু’পাশে রয়েছেন মা এবং শাশুড়ি মা। একেবারে ভারতীয় সাজে শাড়ি পরে তিন জনের দিক থেকেই সত্যি চোখ ফেরানো যাচ্ছে না।

  | March 08, 2019 16:25 IST (কলকাতা)
Paoli Dam

Highlights

  • নারী দিবসে মা ও শাশুড়ির সঙ্গে ছবি শেয়ার করেছেন পাওলি
  • ‘তুমি সন্তানদের মধ্যে বিভেদ করোনি’—লেখেন পাওলি
  • মা-ই তার শক্তি জানিয়েছেন অভিনেত্রী

মা মানেই শক্তি। মা মানেই প্রাণ। আর মা মানেই ভালোবাসা। আর যদি তেমনই শক্তি, প্রাণ অফুরাণ, আর ভালোবাসার মানুষ জীবনে একজনই না দু'জন থাকে, তা হলে তার থেকে বেশি লাকি কি আর কেউ হতে পারেন? তেমনই বরাত অভিনেত্রী পাওলি দামের। মা এবং শাশুড়ি মা দু'জনের কাছ থেকেই তিনি পেয়েছেন প্রচুর ভালোবাসা। আর তাই নারী দিবসের দিনটিকেই তিনি বেছে নিয়েছেন মায়েদের প্রতি নিজের অকুন্ঠ ভালোবাসা আর শ্রদ্ধাকে ব্যক্ত করার জন্য উপযুক্ত দিন হিসাবে।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে স্বপ্ন দেখতে শিখিয়েছিলেন, কে তাঁর জীবনের সেই বিশেষ নারী

নিজের টুইটার অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছেন পাওলি। সেখানে তার দু'পাশে রয়েছেন মা এবং শাশুড়ি মা। একেবারে ভারতীয় সাজে শাড়ি পরে তিন জনের দিক থেকেই সত্যি চোখ ফেরানো যাচ্ছে না।

 

পাওলি লিখেছেন, ‘‘আমার জীবনের দু'জন সবথেকে ব্যক্তিত্বময়ী, শক্তিশালী ও ইন্ডিপেন্ডেন্ট মহিলা। তোমরা নিজেদের সব সন্তানদের সমান গুরুত্ব দিয়ে মানুষ করেছো। কোনও দিন তাদের মধ্যে কোনও বিভেদ রাখোনি। প্রতিদিন আমাদের শিখিয়েছো আরও ভালো, উন্নত মানুষ হয়ে উঠতে। তোমাদের দু'জনকে পেয়ে আমি সত্যিই ধন্য।''


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement