হোমবলিউড

‘গুগল’-এ যোগ দিলেন ‘পাপা কেহতে হ্যায়’ গার্ল

১৯৯৫ সালে ‘নাসিম’ সিনেমার মাধ্যমে ডেবিউ করেছিলেন ময়ূরী। সেই গল্পটি ছিল বাবরি মসজিদ ধ্বংসের ঘটনার উপরে ভিত্তি করে লেখা। মহেশ ভাটের ‘পাপা কেহতে হ্যায়’ (Papa Kehte Hai) সিনেমাটিই অবশ্য তাকে সাফল্য এনে দিয়েছিল। সেই সিনেমায় ছিলেন যুগল হংসরাজও।

Mayoori Kangoo

পাপা কেহতে হ্যায় সিনেমার একটি দৃশ্যে ময়ূরী

Highlights

  • ময়ূরী অনেকগুলো ধারাবাহিকেও অভিনয় করেছেন
  • ২০১৯ সালের মার্চে তিনি প্রথম ডেবিউ করেন
  • তিনি পারফর্মিক্স ও ডিজিটাসের মতো সংস্থায় কাজ করেছেন

গুগল ইন্ডিয়ার ইন্ডাস্ট্রি এজেন্সি পার্টনারশিপ প্রধান হিসেবে যোগ দিলেন ময়ূরী কঙ্গো (Mayoori Kango, joined Google India as its Head of Industry - Agency Partnership)। তিনি একজন প্রাক্তন অভিনেত্রী। ময়ূরী কঙ্গো বিখ্যাত ১৯৯৬ সালের ‘পাপা কেহতে হ্যায়' সিনেমার জন্য। ময়ূরীর অফিশিয়াল লিঙ্কডিন প্রোফাইল থেকে জানা গিয়েছে চলতি বছরের মার্চ মাস থেকে তিনি গুগলে যোগ দেন তিনি আইএএনএস-কে বলেন, ‘‘গুগল এবং ডিএএন অ্যান্ড পাবলিশার্সের প্রধান পার্টনার হিসেবে যুক্ত হতে পেরে আমি খুবই উত্তেজিত। এই জগতে আমার প্রায় এক দশকেরও বেশি অভিজ্ঞতা হয়ে গিয়েছে। এ বার আমি চাই সেই অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে এই পার্টনারশিপকে আরও এগিয়ে নিয়ে যেতে। এমন একটা অসামান্য টিমের অংশ হতে পেরে খুবই ভালো লাগছে। আশা করছি কর্মজীবনের পরবর্তী ধাপে শীঘ্রই পৌঁছে যাব।''

বেয়ানে বেয়ানে, রনবীর কাপুরের মায়ের ইনস্টাগ্রাম পোস্টে হার্ট ইমোজি পোস্ট আলিয়ার মায়ের

ময়ূরী কঙ্গো এর আগে ‘পারফরমিক্স' নামে একটি পারফরম্যান্স মার্কেটিং এজেন্সি ম্যানেজিং ডিরেক্টর ছিলেন। তিনি ডিজিটাসের অ্যাসোসিয়েট ডিরেক্টর অফ মিডিয়া পোস্টে এবং জেনিথের চিফ ডিজিটাল অফিসার হিসাবেও কাজ করেছেন।

১৯৯৫ সালে ‘নাসিম' সিনেমার মাধ্যমে ডেবিউ করেছিলেন ময়ূরী। সেই গল্পটি ছিল বাবরি মসজিদ ধ্বংসের ঘটনার উপরে ভিত্তি করে লেখা। মহেশ ভাটের ‘পাপা কেহতে হ্যায়' (Papa Kehte Hai) সিনেমাটিই অবশ্য তাকে সাফল্য এনে দিয়েছিল। সেই সিনেমায় ছিলেন যুগল হংসরাজও।


'Dabangg 3': ফার্স্ট লুকেই এক লক্ষ লাইক জিতে নিল পাণ্ডেজী'র ‘রজ্জো'

ময়ূরূ কঙ্গো পরবর্তীকালে ‘বেতাব', ‘হোগি পেয়ার কি জিত' এবং ‘বাদল'-এর মতো সিনেমায় কাজ করেছেন। ছোট পর্দাতেও তিনি কিছু কাজ করেছেন তার মধ্যে উল্লেখ্য ‘কহি কিসি রোজ', ‘কিটি পার্টি', ‘কুসুম', ‘কেয়া হাদসা কেয়া হাকিকত'।


(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement