হোমবলিউড

"আপনার বাবা কি হিন্দুস্তানি, প্রমাণ করতে হবে" : Paresh Rawal,টুইট ভাইরাল

টুইটে পরেশ রাওয়াল (Paresh Rawal) লিখেছেন, "বন্ধুরা আপনাদের প্রমাণ করতে হবে যে আপনাদের বাবা হিন্দুস্তানি কিনা।"

  | January 27, 2020 12:39 IST (নয়াদিল্লি)
Paresh Rawal

পরেশ রাওয়ালের এই টুইট সোশ্যাল মিডিয়ায় এখন রীতিমত আলোচনায়

Highlights

  • পরেশ রাওয়ালের টুইট এখন বেশ খবরে
  • অভিনেতা বললেন আপনাকে প্রমাণ করতে হবে যে আপনার বাবা...
  • পরেশ রাওয়ালের টুইট এখন শিরোনামে

বলিউড অভিনেতা পরেশ রাওয়াল(Paresh Rawal) এখন সোশ্যাল মিডিয়ায় খুবই অ্যাক্টিভ থাকেন। সিএএ (CAA) বা এনআরসি (NRC) মতো সমসাময়িক বিষয়ের উপর বেশ কিছু টুইট করেছেন তিনি। যা সোশ্যাল মিডিয়ায় বেশ খবরেই থেকেছে। পরেশ রাওয়ালের একটি টুইট এই মুহূর্তে যথেষ্ট আলোচনায় রয়েছে। নিজের এই টুইটে পরেশ রাওয়াল লিখেছেন, "বন্ধুরা আপনাদের প্রমাণ করতে হবে যে আপনাদের বাবা হিন্দুস্তানি কিনা।" পরেশ রাওয়ালের এই টুইট সোশ্যাল মিডিয়ায় এখন রীতিমত আলোচনায়। শুধু তাই নয় মানুষ তাঁর এই টুইটে প্রচুর প্রতিক্রিয়াও দিচ্ছেন।

Grammys 2020: ছেলে আমিনকে নিয়ে আল্লারাখা, তৃতীয় জন কে?

পরেশ রাওয়াল(Paresh Rawal) নিজের টুইটে লিখেছেন," বন্ধুরা আপনাদের এটা প্রমাণ করতে হবে না যে, হিন্দুস্তান আপনার বাবার ছিল বরং আপনাদের এটাই প্রমাণ করতে হবে যে আপনাদের বাবা হিন্দুস্তানি ছিলেন।" জানিয়ে দিই নিজের এই টুইটের মাধ্যমে সিএএ এবং এনআরসির প্রতিবাদ যারা করছেন সেই সমস্ত মানুষের দিকে ইশারা করার চেষ্টা করেছেন। তিনি আসলে নাগরিকত্ব সংশোধনী আইনের বিরুদ্ধে যে বিক্ষোভ হচ্ছে দেশের নানা প্রান্তে, সেখানে বিখ্যাত রাহাত ইন্দৌরির একটি কবিতা শোনা যাচ্ছে মানুষের মুখে। "সবার রক্ত সামিল রয়েছে এই মাটিতে কারোর বাবার হিন্দুস্তান নাকি?" অভিনেতা নিজের বক্তব্য তুলে ধরে জবাব দিলেন।


Grammys 2020: নিককে পাশে নিয়ে দারুণ সাহসী পোশাকে প্রিয়াঙ্কা চোপড়া

বলিউড অভিনেতা পরেশ রাওয়ালের যদি কথা ধরি ,তাহলে অভিনয়ের সঙ্গে সঙ্গে রাজনীতির দুনিয়াতেও সমান দক্ষ তিনি। পরেশ রাওয়াল বলিউডের বহু ছবিতে অভিনয় করেছেন। ভিলেন বা কমেডিয়ানের চরিত্রে তাঁর  অভিনয় প্রশংসা কুড়িয়েছে। ওএমজি, ওয়েলকাম, হেরা ফেরি এবং সঞ্জুর মতো বিখ্যাত ছবিতে তার অভিনয় যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে। খুব শীঘ্রই আবার তাঁকে দেখা যাবে 'হাঙ্গামা ২' ছবিতে। এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করছেন শিল্পা শেট্টি, মিজান জাফরি এবং প্রনিতা সুভাষ।


 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com