হোমবলিউড

মায়ানমার থেকে চিনের দূরত্ব ২ কিমি, তবে ভারতেই কেন আসতে চাইছে রোহিঙ্গারা: পরেশ রাওয়াল

পরেশ রাওয়াল লিখেছেন মায়ানমার থেকে ভারত ১৭৬৯ কিলোমিটার। মায়ানমার থেকে চিন মাত্র দুই কিলোমিটার। কিন্তু রোহিঙ্গারা ভারতে কেন আসতে চাইছেন, চিনে কেন যেতে চাইছেন না?

  | December 22, 2019 15:11 IST (নয়াদিল্লি)
Paresh Rawal

পরেশ রাওয়ালের প্রশ্ন, রোহিঙ্গারা ভারতে কেন আসতে চাইছেন, চিনে কেন যেতে চাইছেন না?

Highlights

  • টুইট করলেন পরেশ রাওয়াল
  • রোহিঙ্গাদের নিয়ে টুইট করেছেন তিনি
  • টুইটটি রয়েছে শিরোনামে

 সিনেমার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও ভীষণ সক্রিয় অভিনেতা পরেশ রাওয়াল (Paresh Rawal)। সমসাময়িক বিষয়ের উপর নিজের মতামত ব্যক্ত করেন পরেশ রাওয়াল। এবার একটি টুইট করে রীতিমতো শিরোনামে রয়েছেন তিনি। একটি টুইট তিনি রোহিঙ্গাদের (Rohingyas) নিয়ে করেছেন। ব্যবহারকারীরাও প্রতিক্রিয়া জানাচ্ছেন বেশ। এমনিতেই পরেশ রাওয়াল (Paresh Rawal Tweet) যে বিষয়ে বক্তব্য পেশ করেন তা বেশ জনপ্রিয় বা বিতর্কিতই হয়।  


পরেশ রাওয়াল লিখেছেন মায়ানমার থেকে ভারত ১৭৬৯ কিলোমিটার। মায়ানমার থেকে চিন মাত্র দুই কিলোমিটার। কিন্তু রোহিঙ্গারা ভারতে কেন আসতে চাইছেন, চিনে কেন যেতে চাইছেন না? কারণ ভারতের মতো চিনে কোনও বুদ্ধিজীবী বা রাষ্ট্র বিরোধী থাকে না, যারা শরণার্থী রোহিঙ্গাদের সমর্থন করে। পরেশ রাওয়ালের এই টুইট ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। কিছুদিন আগেই পরেশ রাওয়াল এনআরসি নিয়েও একটি টুইট করেছিলেন।


বলিউড অভিনেতা পরেশ রাওয়াল শুধুমাত্র অভিনয়ই নয় ,রাজনীতিতেও জমিয়ে ব্যাটিং করেছেন। বলিউডের বহু ছবিতে কখনও তাকে ভিলেনরূপে দেখা গেছে, আবার কখনও দর্শককে মন ভরে হাসিয়েছেন তিনি। ওএমজি, হেরাফেরি, ওয়েলকাম, সঞ্জুর মতো ছবিতে তাঁর অভিনয় দর্শকের মনে আলাদা জায়গা করে নিয়েছে। আগামী বছরেও তার বেশ কিছু ছবি রিলিজ হচ্ছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com