হোমবলিউড

'Pati Patni Aur Woh': কাকে ছেড়ে কাকে বাছবেন কার্তিক?

কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) অবস্থাই দেখুন। একদিকে স্ত্রী ভূমি পেডনেকর (Bhumi Pednekar)। অন্যদিকে প্রেমিকা অনন্যা পাণ্ডে (Ananya Panday)।

  | November 05, 2019 10:14 IST (New Delhi)
Pati Patni Aur Woh Trailer

Pati Patni Aur Woh Trailer: কাকে বাছবেন কার্তিক? (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • ৬ ডিসেম্বর মুক্তি পাচ্ছে পতি পত্নী ঔর ও
  • অপারশক্তি খুরানাকে দেখা যাবে ছবিতে
  • হিট গান 'আঁখিও সে গোলি মারে'-র রিমিক্স আছে এতে

কোটি টাকার প্রশ্ন! বিবি আর উও---দুজনেই যদি জীবনে থাকে লাইফ যেমন খট্টামিঠা। ঝামেলাও হাজার। কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) অবস্থাই দেখুন। একদিকে স্ত্রী ভূমি পেডনেকর (Bhumi Pednekar)। অন্যদিকে প্রেমিকা অনন্যা পাণ্ডে (Ananya Panday)। একজন যদি নির্ভরতা হন অন্যজন দখিনা হাতাস। কার্তিক না পারছেন ভরসা খোয়াতে। না পারছেন দক্ষিণের জানালা বন্ধ করতে! এমন ধাঁধাঁয় কি আপনিও ধেঁধেঁছেন! তাহলে ছবি মুক্তির আগে চট করে চোখ বুলিয়ে নিন পতি পত্নী ঔর উও-র (Pati Patni Aur Woh) ট্রেলারে। 

আপনি 'কপুর না খান'? এক জবাবেই Viral করিনা

ছবিতে রসে জারানো বুদ্ধিদীপ্ত সংলাপ আছে। আছে গোবিন্দা-রবিনা অভিনীত 'দুলহে রাজা'-র সুপারহিট গান আঁখিও সে গোলি মারে-র রিমিক্স আর আছে তিন অভিনেতার জবরদস্ত অভিনয়। ১৮৭৮-এও একই নামে একটি ছবি তৈরি হয়েছিল। তাতে অভিনয় করেছিলেন সঞ্জীবকুমার, বিদ্যা সিনহা, রঞ্জিতা কৌর।

দেখুন ট্রেলার Pati Patni Aur Woh:





আগামী ৬ ডিসেম্বর মুক্তি পাচ্ছে পতি পত্নী ঔর উও। ছবিতে চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা ছাড়াও দেখা যাবে কার্তিক আরিয়ানের অনস্ক্রিন বন্ধু অপারশক্তি খুরানাকে। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement