হোমটিভি

বৃষ্টিলেখার সন্ত্রাসবাদী পরিচয়ে কী ভেঙে যাবে তার ঘর বাঁধার স্বপ্ন

উৎসব উদযাপনের মধ্যেই বাড়িতে এসে উপস্থিত হয় পুলিশ। তারা জিজ্ঞাসা করে বাড়িতে কি নতুন কোনও সদস্য থাকতে শুরু করেছেন? কারণ তারা একজন মহিলা সন্ত্রাসবাদীর খোঁজ করছেন। আর তাদের কাছে তথ্য রয়েছে যে সেই সন্ত্রাসবাদী এই এলাকাতেই কোনও বাড়িতে আত্মগোপন করে রয়েছে।

  | April 02, 2019 16:30 IST (কলকাতা)
Phagun Bou

Highlights

  • মহুল শুনতে পায় পুলিশ বৃষ্টিলেখাকে গ্রেফতার করতে পারে
  • বাড়িতে হোলি উৎসব পালিত হয়
  • পুলিশ এক মহিলা সন্ত্রাসবাদীর খোঁজ করতে এসে বাড়িতে পৌঁছয়

মহুল দরজার আড়াল থেকে অনুরূপ আর বৃষ্টিলেখার কিছু ব্যক্তিগত কথাবার্তা শুনে ফেলে। তারপরেই মহুল ঘরে এসে রোদ্দুরকে বলে সে বৃষ্টিলেখা আর অনুরূপের কথোপকথন শুনে ফেলেছে। আর তার থেকে এটা বুঝতে পেরেছে যে বৃষ্টিলেখাকে পুলিশ যে কোনও মুহূর্তে গ্রেফতার করতে পারে। কিন্তু কেন পুলিশ বৃষ্টিলেখাকে গ্রেফতার করবে সেটা মহুলের বোধগম্য হয়নি।

ওড়িয়া ভাষায় রিমেক হবে ‘মুখার্জী দা'র বউ'

ljpe9oo8

বাড়ির পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন মহুল

বাড়ির লোকজন অবশ্য এত কাণ্ডের কিছুই জানে না। তারা সকলে মিলে হোলির উৎসব পালনের প্রস্তুতি নিতেই ব্যস্ত। সেই উৎসব উদযাপনের মধ্যেই বাড়িতে এসে উপস্থিত হয় পুলিশ। তারা জিজ্ঞাসা করে বাড়িতে কি নতুন কোনও সদস্য থাকতে শুরু করেছেন? কারণ তারা একজন মহিলা সন্ত্রাসবাদীর খোঁজ করছেন। আর তাদের কাছে তথ্য রয়েছে যে সেই সন্ত্রাসবাদী এই এলাকাতেই কোনও বাড়িতে আত্মগোপন করে রয়েছে। পরিস্থিতি বেগতিক বুঝে রোদ্দুর এগিয়ে আসে এবং কথার জালে কোনওমতে সেটা সামাল দেয়। পুলিশ চলে গেলে অনুরূপ বিরোধ ভুলে এগিয়ে আসে, আন্তরিক ভাবে ধন্যবাদ জানায় রোদ্দুরকে।


ah1bgk1s

মহুলের কাছে সবটা শুনে রোদ্দুরেরও দুশ্চিন্তা বেড়ে যায়

তবে কী বৃষ্টিলেখা আর অনুরূপের নতুন সংসার পাতার স্বপ্ন জেলের গারদের আড়ালেই রয়ে যাবে? জানতে হলে দেখুন ‘ফাগুন বউ' স্টার জলসায়।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement