হোমবলিউড

জন্মদিনে সলমনের ফোন তুললেন না শাহরুখ! ফের ঝগড়া?

সোশ্যালে একটি ভিডিও পোস্ট করে তিনি বলেছেন, "ফোন তো উঠা লেতা মেরা!" সেই দেখে নেটিপাড়ার ভবিষ্যতবাণী, নির্ঘাৎ আবার ঝগড়া লেগেছে দুই খানের!

  | November 03, 2019 12:39 IST (নয়া দিল্লি)
Srk And Salman Khan

বাদশার জন্মদিনে শুভেচ্ছা ভাইজানের (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • শনিবার ছিল শাহরুখ খানের জন্মদিন
  • বন্ধুকে শুভেচ্ছা জানাতে স্পেশ্যাল ভিডিও পোস্ট সলমন খানের
  • সুপরিবারে সেখানে তিনি গলা ছেড়ে গাইছেন 'হ্যাপি বার্থ ডে'

একটা সময় সাপে-নেউলে ছিলেন শাহরুখ-সলমন খান। সম্পর্কের সেই বরফ গলিয়েছে সেলিম খান নিজে।তারপর থেকেই গলায় গালয় ভাব দু-জনের। শনিবার ছিল শাহরুখ খানের জন্মদিন। সলমন খান তাঁকে শুভেচ্ছা জানাবেন, সেটাই স্বাভাবিক। কিন্তু তেমনটা হল কই? ভাইজানের নাকি ফোনই ধরেননি বাদশা খান! অন্তত  সলমনের পোস্ট তো তাই-ই বলছে। সোশ্যালে একটি ভিডিও পোস্ট করে তিনি বলেছেন, "ফোন তো উঠা লেতা মেরা!" সেই দেখে নেটিপাড়ার ভবিষ্যতবাণী, নির্ঘাৎ আবার ঝগড়া লেগেছে দুই খানের!

জন্মদিনের শুভেচ্ছা জানাতে নিয়ন্ত্রণ হারালেন শাহরুখের ভক্তরা, Viral Video-তে দেখুন কী করছেন তারা!

যদিও বাস্তব তেমন নয়। বন্ধুকে শুভেচ্ছা জানিয়ে একটি ভিডিওতে সোনাক্ষী সিনহা, আয়ুষ শর্মা, সোহেল খান, জ্যাকলিন ফার্নান্ডেজ, ডেইজি শাহকে নিয়ে গলা ছেড়ে "হ্যাপি বার্থ ডে" গেয়েছেন "ভারত" অভিনেতা। সেই ভিডিওতেই মজা করে এই কথা লিখেছেন। আর ক্যাপশনে লিখেছেন: "হ্যাপি বার্থ ডে খান সাহাব. . . হামারে ইন্ডাস্ট্রি কা কিং খান."

দেখুন কীভাবে শুভেচ্ছা জানালেন সলমন:




সঙ্গে সঙ্গে অবশ্য সেই পোস্টের জবাব দিয়েছেন শাহরুখ। বলেছেন: "অনেক অ-নে-ক ধন্যবাদ ভাই। আজ তোমাকে খুব মিস করেছি। কিন্তু তুমি তো আমার মায়ের শহর হায়দ্রাবাদে। তোমার সেখানকার ভক্তরা ব্যস্ত তোমায় নিয়ে। সেখান থেকে তোমার পাঠানো শুভেচ্ছা যেন মায়ের আশীর্বাদের মতোই। শিগগিরি ফের মুম্বইয়ে। জন্মদিনের কোলাকুলি সারতে হবে তো! "

i99kt7t8

দেখুন স্ক্রিনশট



দুই খানের এই রসিকতা মাঝেমধ্যেই চলে। গত সপ্তাহে বচ্চন পরিবারের দীপাবলি পার্টিতে ঐশ্বর্য রাইয়ের সেক্রেটারির পোশাকে আগুন ধরে যায়। সঙ্গে সঙ্গে সেই আগুন নেভান শাহরুখ। তারপরেই বাদশা খান অভিনীত হ্যাপি নিউ ইয়ার ছবির গান মনয়া লাগে-র ভিডিও পোস্ট করেন সলমন। আর ক্যাপশনে লেখেন: "হিরো সেই-ই, যে আগুনে ঝাঁপিয়ে পড়ে, নিভিয়ে প্রাণ বাঁচায় সবার!"



@iamsrk

A post shared by Chulbul Pandey (@beingsalmankhan) on



দু-জনে একসঙ্গে বেশ কিছু ছবিতে স্ক্রিন শেয়ারও করেছেন। তার মধ্যে উল্লেখযোগ্য, 'করণ-অর্জুন', 'কুছ কুছ হোতা হ্যায়', 'হাম তুমহারে হ্যায় সনম'। আর ক্যামিও হিসেবে সলমন ছিলেন এসআরকে-এর 'জিরো' ছবিতে। একই ভাবে শাহরুখ 'টিউবলাইট'-এ। 




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement