হোমফটো

বিগত দশকের কিছু জনপ্রিয় বিবাহ: এক ঝলকে দেখে নিন কিছু ছবি

December 24, 2019 15:47
  1. 01

    ২০১০-২০১৯ বহু অভিনেতা অভিনেত্রী খুঁজে পেয়েছেন তাদের জীবন সঙ্গী, শুরু করেছেন নতুন পথ চলা। এখানে সেই সমস্ত অভিনেতা-অভিনেত্রীর যুগল ছবি দেওয়া হল যারা তাদের জীবন সঙ্গীর হাত ধরে আরও খানিকটা পথ হাঁটার শপথ নিয়েছেন।এই তালিকায় সবার আগে আছেন অভিনেতা বিবেক ওবেরয়, বহু বছর ধরে ঐশ্বর্যের সাথে সম্পর্ক থাকার পরেও ২০১০ এর শেষের দিকে তার বিবাহের কথা ঘোষণা হওয়ার পর সকলেই বেশ অবাক হয়ে গেছিল। ২৯ শে অক্টোবর, ২০১০ বেঙ্গালুরুতে প্রিয়াঙ্কা আলভাকে বিয়ে করেছিলেন বিবেক। বিবেক এবং প্রিয়াঙ্কা দুই সন্তানের পিতা-মাতা।

  2. 02

    আমির খানের ভাগ্নে ইমরান ২০১১ সালের জানুয়ারিতে শৈশবের প্রেয়সী অবন্তিকা মালিককে বিয়ে করেছিলেন। ইমরানের বয়স যখন ১৯ বছর, তখন তিনি বুঝে ছিলেন যে, তিনি অবন্তিকাকে ভালোবাসেন। এই দম্পতি 10 জানুয়ারি অবন্তিকার পালি পাহাড়ের বাসভবনে পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিবাহবন্ধনে আবদ্ধ হন। আট বছর পর ইমরান ও অবন্তিকা বাবা-মা হন, তাদের কন্যা সন্তানের নাম ইমারা, যদিও গত বছর তাদের বিচ্ছেদের গুজব উঠেছিল।

  3. 03

    প্রাক্তন বিউটি কুইন ও অভিনেত্রী লারা দত্ত এবং টেনিস চ্যাম্প মহেশ ভূপতিকে ২০ ফেব্রুয়ারি, ২০১১ সালে বিবাহ করেন। মুম্বাইয়ে পরিবারের সদস্যদের উপস্থিতিতে একটি ছোট্ট অনুষ্ঠানের মধ্যে তাদের চারহাত এক হয়। গোয়াতে একটি সুন্দর গির্জা-তেও তারা বিবাহ করেছিলেন।

  4. 04

    জেনেলিয়া ডি'সুজা এবং রিতেশ দেশমুখ বলিউডের সফল যুগলদের মধ্যে অন্যতম। রিতীশ এবং জেনেলিয়া ২০০৩ সালে 'তুঝে মেরি কাসাম'-এর সেটে মিলিত হয়ে প্রেমে পড়েছিলেন।২০১২ সালের ৩ ফেব্রুয়ারি তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

  5. 05

    দক্ষিণ সুপারস্টার রাম চরণ তাঁর শৈশবের প্রণয়ী উপাসনা কামিনীণীকে ১৪ ই জুন, ২০১২ হায়দরাবাদে বিবাহ করেন।

  6. 06

    হেমা মালিনীর বড় মেয়ে এশা দেওল ২৯ শে জুন, ২০১২ তে খুব ফিল্ম ব্যবসায়ী ভরত তক্তানিকে বিয়ে করেছিলেন। ভরত মুম্বাইয়ের জুহুর ইস্কন মন্দিরে, বিবাহের স্থানে এসেছিলেন সাদা রথে। দক্ষিণ ভারতীয় ঐতিহ্য মেনেই এশা এবং ভরত বিবাহ বন্ধনে আবদ্ধ হন, বিয়ের পরে একটি উত্তর ভারতীয় অনুষ্ঠানের আয়োজন করা হয়।

  7. 07

    ১৬ ই অক্টোবর, ২০১২ 'সাইফেনা' (যে ভক্তরা সাইফ আলি খান ও করিনা কাপুর-কে একত্রে মিলিয়ে দিয়েছিলেন) কয়েক বছর ডেটিংয়ের পরে বিয়ে করেছিলেন, তাদের বিয়ে নিয়ে সাধারণ মানুষের মধ্যে উৎসুকতার শেষ ছিল না।এর আগে তারা দুটি ছবিতে এক সাথে অভিনয় করেন, করিনা এবং সাইফ ২০০৮ সালে 'টশনের' সেটে একত্রিত হন। বিয়ের পর, সকলের উপস্থিতিতে মুম্বাইয়ের তাজমহল প্যালেস হোটেলটিতে জমকালো সংবর্ধনা দেওয়া হয়েছিল।এই দম্পতির পুত্র তৈমুর খুবই জনপ্রিয়তা লাভ করেছে।

  8. 08

    অভিনেত্রী বিদ্যা বালান এবং চলচ্চিত্র নির্মাতা সিদ্ধার্থ রায় কাপুরও একই বছর বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এই দম্পতি ১৪ ই ডিসেম্বর, ২০১২-তে তাদের বান্দ্রা বাংলোয় বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন।

  9. 09

    ২১ শে এপ্রিল, ২০১৪ রাণী মুখার্জি এবং যশরাজ বস আদিত্য চোপড়া বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন।

  10. 10

    সালমান খানের বোন অর্পিতা ১৮ নভেম্বর, ২০১৪ হায়দরাবাদের ফালুকনামা প্রাসাদে আয়ুষ শর্মাকে বিয়ে করেন। এই বিবাহে বলিউডের প্রায় সমস্ত তারকারাই যোগ দিয়েছিলেন।

  11. 11

    সোহা আলি খান ২৫ জানুয়ারী, ২০১৫-তে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার প্রিয় একটি টুইট করে তার 'সদ্য বিবাহিত' জীবনের একটি ছবি পোস্ট করেছিলেন, তাতে তিনি লিখেছেন: "আমি আজ আমার সেরা বন্ধুকে বিয়ে করেছি।" শর্মিলা ঠাকুরের মুম্বাইয়ের বাড়িতে সোহা এবং কুনাল খেমুর বিবাহ হয়। সেই বিয়েতে কেবল পরিবারের সদস্যরা সেখানে উপস্থিত ছিলেন। তাদের বিয়ের কয়েক মিনিট পরে করিনা কাপুর এবং সাইফ আলি খানের সঙ্গে একটি ছবি পোস্ট করেন।

  12. 12

    ৭ জুলাই, ২০১৫-তে শহীদ কাপুর ও মিরা রাজপুত বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন।

  13. 13

    ক্রিকেটার হরভজন সিং অভিনেত্রী গীতা বসরাকে তার জন্মস্থান জলন্ধরে ২৯ অক্টোবর, ২০১৫-এ বিয়ে করেছিলেন

  14. 14

    অসিন থোতুমকল এবং মাইক্রোম্যাক্স বস রাহুল শর্মার বিয়ের পার্টি কোনও রূপকথার চেয়ে কম ছিল না, ১৯ জানুয়ারি ২০১৬-তে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন।

  15. 15

    কবির বেদী তার দীর্ঘদিনের সঙ্গী পারভীন দুসাঞ্জকে তার ৭০ তম জন্মদিনের ঠিক আগেই বিবাহ করেন, জানুয়ারী ১৬, ২০১৬-এ বিয়ে করেছিলেন তিনি।

  16. 16

    বিয়েতে বাঙালি বধূর সাজে খুবই সুন্দর দেখাচ্ছিল বিপাশা বসু-কে।তিনি ৩০ এপ্রিল, ২০১৬ এ মুম্বাইয়ে তার সহশিল্পী করণ সিং গ্রোভারকে বিয়ে করেছিলেন।

  17. 17

    অভিনেত্রী প্রীতি জিন্টা লস অ্যাঞ্জেলেসে, ২০১৬ সালের ২৯ ফেব্রুয়ারি জিন গুডএনাফ বিয়ে করেছিলেন, এখন তিনি ওখানেই থাকেন। বিয়ের মাসখানেক বাদে বলিউড জগতের কাছের বন্ধুদের নিয়ে প্রীতি একটা অনুষ্ঠানের আয়োজন করেছিলেন।

  18. 18

    অভিনেত্রী উর্মিলা মুম্বাইয়ের ব্যবসায়ী মহসিন আক্তার মীরকে ২০১৬ সালের ৩ মার্চ বিয়ে করেছিলেন। তার বিয়ের লেহেঙ্গা ডিজাইনার মনীষ মালহোত্রা।

  19. 19

    অভিনেত্রী লিসা হেডেন এবং ব্যবসায়ী দিনো লালভানির ২৯ শে অক্টোবর, ২০১৬-তে থাইল্যান্ডের ফুকেটে একটি স্বপ্নময় সমুদ্র সৈকত বিবাহ হয়েছিল, যেখানে কেবলমাত্র নিকটাত্মীয় বন্ধুবান্ধব এবং পরিবার সদস্যরা উপস্থিত ছিলেন। লিসা তার বিবাহের চমকপ্রদ ছবিগুলি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন।

  20. 20

    ক্রিকেটার যুবরাজ সিং এবং হ্যাজেল কিচের এক সপ্তাহ ধরে বিয়ের অনুষ্ঠান পালন করেন।৩০ নভেম্বর চন্ডিগড়ে তাদের বিয়ের প্রথম আসর বসে।সেদিন সন্ধ্যাতেই এই নব-দম্পতি গোয়ায় পারি দেন, সেখানে আয়োজন করা হয়েছিল তাদের বিয়ের দ্বিতীয় আসর।সেই অনুষ্ঠানে অনুষ্কা - বিরাটও অতিথি হিসাবে যোগ দিয়েছিলেন।

  21. 21

    নীল নীতিন মুকেশ ৯ ই ফেব্রুয়ারী, ২০১৭-তে উদয়পুরে মুম্বাই-এর রুক্মিণীকে বিয়ে করেছিলেন। নীল এবং রুক্মিণী-র বিয়ের আসর ছিল দেখার মতো।

  22. 22

    আফতাব শিবদাসানী ও নিন দুসান্জ, জুন ২০১৪-এ আদালতেই নিজেদের বিয়েটা সেরে ফেলেছিল। এর তিন বছর বাদে তারা শ্রীলঙ্কায় বিয়ের দিনটিকে পুনরায় স্মরণ করেন।

  23. 23

    সামান্থা রুথ প্রভু এবং নাগা চৈতন্যের বিবাহ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল গোয়া-তে । এই দম্পতি ২০১৭ সালের ৭ অক্টোবর হিন্দু মতে এবং ৮ অক্টোবর রূপকথার খ্রিস্টান বিবাহের্ আয়োজন করেছিলেন।

  24. 24

    অভিনেত্রী সাগরিকা ঘাটেগ এবং ক্রিকেটার জহির খানের ২৩ শে নভেম্বর, ২০১৭-তে সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।একই দিনে বন্ধু-বান্ধব-পরিবারে সকলকে নিয়ে একটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেই অনুষ্ঠানে ক্রিক্রেট দুনিয়ার বহু তারকারা যোগ দিয়েছিলেন।

  25. 25

    বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা বিবাহের গুজবকে অস্বীকার করেছিলেন একেবারে শেষ সপ্তাহ অবধি।বিবাহ বাসর বসেছিল ইতালিতে।ইতালীয় প্রদেশ টাসকানিতে বিবাহ সম্পন্ন হয় ১১ ডিসেম্বর, ২০১৭-তে।

  26. 26

    পাঞ্জাবিদের বিয়ে বলতে যা বোঝায় তা দেখা গেছিল সোনম কাপুর এবং আনন্দ আহুজা-র বিয়েতে। ৮ মে, ২০১৮-তে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা।

  27. 27

    সোনমের বিয়ের রেস কাটতে না কাটতেই নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদি ১০ তারিখে সকলের অজান্তে বিবাহ করে বসেন। বিয়ের পর তারা নিজেদের নতুন জীবনের কথা জানান সবাইকে।

  28. 28

    মিলিন্দ সোমান এবং অঙ্কিতা কোনোয়ার ২২ শে এপ্রিল, ২০১৮-এ আলিবাগে মহারাষ্ট্রীয় ঐতিহ্য অনুসারে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। নিকটতম বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যদের উপস্থিতিতে এই দম্পতি একটি সাধারণ বিবাহ করেছিলেন। কয়েক বছর আগে একটি পার্টিতে দেখা হয় মিলিন্দ সোমান (৫৫) এবং অঙ্কিতার (২৮), তারপর তারা সম্পর্কে লিপ্ত হন।

  29. 29

    ২০১৮ দুটি ব্লকবাস্টার বিবাহের সাথে শেষ হয়েছে - আমরা প্রথম দীপিকা পাডুকোন এবং রণবীর সিংয়ের সম্পর্কে কথা বলতে যাচ্ছি।কনকানির আচার অনুসারে ১৪ নভেম্বর ইতালির লেক কোমোতে এই দম্পতি বিয়ে করেছিলেন এবং তারপরে ১৫ নভেম্বর একটি আনন্দ কারাজ অনুষ্ঠান হয়েছিল। দীপিকা ইনস্টাগ্রাম পোস্টে তার বিয়ের ছবিগুলি শেয়ার করে নেন। ইতালিতে সংগীত ও মেহেন্দি অনুষ্ঠানও হয়েছিল। ভারতে আসার পরেও তারা তিনটি বিবাহ অনুষ্ঠানের আয়োজন করেন।

  30. 30

    দ্বিতীয় বড় বিবাহ-টি ছিল প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস-এর। তারা যোধপুরের উমাইদ ভবন প্রাসাদে বিবাহ করেন। প্রিয়াঙ্কা এবং নিক ১ ডিসেম্বর খ্রিস্টান মতানুসারে বিবাহ করেন। তারপরে ২ ডিসেম্বর হিন্দু ঐতিহ্য মেনে বিবাহ হয়েছিল তাদের।

  31. 31

    অভিনেতা-কমেডিয়ান কপিল শর্মা এবং গিন্নি ১২ ডিসেম্বর, ২০১৮-এ বিবাহ বন্ধনে আবদ্ধ হন। শিখ ঐতিহ্য মেনে বিবাহ হয় তাদের।

  32. 32

    প্রতিক বব্বর এবং সান্যা সাগর ২৩ জানুয়ারী, ২০১৯ এ লখনউতে বিয়ে করেছিলেন এবং অনুষ্ঠানের ছবি এবং ভিডিও থেকে বোঝা যায় যে, বরের বাবা রাজ বব্বর এই বিয়েতে সবচেয়ে বেশি খুশি হয়েছিলেন।

  33. 33

    হায়দরাবাদের তাজ ফালাকনুমা প্রাসাদে ১০ ই মার্চ সায়রা বানুর নাতনি সাইয়েশা সাইগল এবং অভিনেতা আর্য মুসলিম রীতি অনুসারে বিয়ে করেছিলেন।

  34. 34

    চলতি বছরের জুলাইয়ে নবাব শাহকে অবাক করে বিয়ে করেছিলেন অভিনেত্রী পূজা বাত্রা

Advertisement