হোমফটো

শুভ জন্মদিন আলিয়া ভাট! ছবিতে দেখুন অভিনেত্রীর ২৭ বছরের রঙিন জীবন

March 13, 2020 15:55
  1. 01

    আলিয়া ভাট মানেই এইসময়ে বলিউডের অন্যতম শক্তিশালী অভিনেত্রী। আলিয়া স্টুডেন্ট অফ দ্য ইয়ারের ফ্যাশনিস্টা কলেজ ছাত্রীর ভূমিকা দিয়ে বলিউডে নিজের জীবিকা শুরু করেন। তারপর হাইওয়ে, গল্লি বয়, রাজির মতো সিনেমায় দুরন্ত অভিনয়ে নিজের জাত চিনিয়েছেন। তার ২৭ তম জন্মদিনে দেখা যাক আলিয়ার সফর।

  2. 02

    ১৯৯৩ সালের ১৫ মার্চ প্রযোজক-পরিচালক মহেশ ভাট এবং তাঁর দ্বিতীয় স্ত্রী অভিনেত্রী সোনি রাজদানের পরিবারে জন্ম হয় আলিয়ার। অভিনেত্রী পূজা ভাট এবং রাহুল ভাটের বোন এবং নির্মাতা মুকেশ ভাটের ভাইঝি হলেন আলিয়া। অভিনেতা ইমরান হাশমি ও পরিচালক মোহিত সুরি তার খুড়তুতো দাদা।

  3. 03

    আলিয়া সবসময়ই বলিউড তারকা হতে চেয়েছিলেন। ছয় বছর বয়সে তিনি ১৯৯৯ সালের চলচ্চিত্র সংঘর্ষে প্রীতি জিন্টার ছোটবেলার চরিত্রে অভিনয় করেন প্রথম।

  4. 04

    দিদি পূজার মতো আলিয়ার জন্য মহেশ ভাটের সিনেমা দিয়ে যাত্রা শুরু হওয়ার সুযোগ ছিল না। আলিয়া করণ জোহরের ২০১২ সালের সিনেমা স্টুডেন্ট অফ দ্য ইয়ারে সিদ্ধার্থ মালহোত্রা এবং বরুণ ধাওয়ানের বিপরীতে অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ করেন।

  5. 05

    মেঘনা গুলজার পরিচালিত সমালোচক দ্বারা প্রশংসিত চলচ্চিত্র রাজিতে আলিয়া ভাটের অভিনয় মনে থেকে যাওয়ার মতোই। বক্স অফিসেও রাজি বেশ ভাল ব্যবসা করে।

  6. 06

    ২০১৯ সালে, আলিয়া গল্লি বয়ে রণবীর সিংয়ের সঙ্গে অভিনয় করেন।

  7. 07

    এই বছরের শেষদিকে আলিয়াকে ব্রহ্মাস্ত্রে দেখা যাবে তার প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে। এই সিরিজটি করণ জোহর প্রযোজনা করেছেন এবং অয়ান মুখার্জি পরিচালনা করেছেন।

  8. 08

    আলিয়া আগামীতে অভিনয় করবেন মহেশ ভাটের সড়ক ২ এবং সঞ্জয় লীলা ভনসালীর গাঙ্গুবাই কাথিয়াওয়াড়িতে।

ইন ফোকাস


Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com