হোমফটো

যে কাবাব প্লেটে খেলে পেটে সয়!

January 19, 2019 12:15
  1. 01

    প্রতি বছরের মতোই এবারেও কলকাতার Oudh 1590-তে শুরু হল আওয়াধি কাবাব ফেস্টিভ্যাল। এগারো ধরনের সুস্বাদু কাবাবের সম্ভার সাজিয়ে আপনাদের অপেক্ষায় রয়েছে Oudh 1590। উৎসবের সুচনা হয় পরিচালক সৃজিত মুখার্জি ও শিলাদিত্য ও দেবাদিত্য চৌধুরীর হাত ধরে। দেখে নিন উৎসবের সুচনার মুহূর্তের কিছু ঝলক।

  2. 02

    আমিষ ও নিরামিষ এগারোটি বিশেষ ধরনের কাবাবের মধ্যে রয়েছে গোশ্ত নাল্লি কাবাব, মুর্গ সুতলি কাবাব, গোশ্ত বোটি কাবাব, সুগন্ধি মুর্গ টিক্কা, তন্দুরি আচারি ফুল, পনির জাফরানি কাবাব, ভারওয়ান আলু তন্দুরি, ক্র্যাব শাম্মি কাবাব, স্মোকড তন্দুরি লবস্টার ইত্যাদি নানা জিভে জল আনা পদ।

  3. 03

    অনুষ্ঠানে উপস্থিত হয়ে পরিচালক সৃজিত মুখার্জি জানান তিনি নিতান্তই খাদ্যরসিক মানুষ। কাবাব ফেস্টিভ্যালের সমস্ত খাবার তিনি নিজে উপভোগ করার পাশাপাশি সকলকে চেখে দেখার পরামর্শ দেন।

  4. 04

    Oudh 1590-তে জিভে জল আনা কাবাব চেখে দেখতে গেলে আপনার পকেটেও বিশেষ চাপ পড়বে না। দাম শুরু মাত্র ২৫০টাকা থেকে এবং দু'জনের জন্য মাত্র ৮৫০টাকা খরচ করলেই আপনার মন ভরে যাবে। তাই আর দেরি না করে তাড়াতাড়ি একা বা প্রিয়জনকে সঙ্গে নিয়ে পৌঁছে যান কলকাতার যে কোনও Oudh 1590 আউটলেটে এবং প্রাণভরে স্বাদ নিন আওয়াধি কাবাবের। এ সুযোগ মিস করবেন না কিন্তু!

ইন ফোকাস


Advertisement