হোমবলিউড

এসআরকে-কাজল জুটিকে আবারও একসঙ্গে দেখতে চাওয়ার আর্জি জানানো হল করণ জোহারের কাছে

আকাশ অম্বানি এবং শ্লোকা মেহতার এনগেজমেন্ট পার্টিতে এসআরকে এবং কাজলের সঙ্গে ছবি তুলে শেয়ার করেন করণ জোহার

  | July 03, 2018 15:12 IST (নিউ দিল্লী)
Karan Johar Srk Kajol

করণ জোহারের সঙ্গে শাহরুখ খান এবং কাজল (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • “বহু বছরের ভালবাসা, বহু বছরের সিনেমা... সারাজীবনের স্মৃতি”, লিখলেন করণ
  • “এই স্বপ্নের দলকে আবারও একটা সিনেমায় দেখার অপেক্ষা করছি”, কমেন্ট
  • শাহরুখ ও কাজলের কুছ কুছ হোতা হ্যায় সিনেমায় ডেব্যু করেন পরিচালক করণ জোহার

“এই স্বপ্নের দলকে আবারও একটা সিনেমায় দেখার অপেক্ষা করছি” এবং “তোমাদের তিনজনকে আবারও একসঙ্গে কাজ করতে দেখতে চাই”- শাহরুখ এবং কাজলের সঙ্গে পোস্ট করা করণ জোহারের ছবির অন্যতম কমেন্ট এটাই। আকাশ অম্বানি এবং শ্লোকা মেহতার এনগেজমেন্টে তোলা এই ছবিতে এই তিন বন্ধুর জুটিকে আবারও একসঙ্গে দেখা গেল। (সবার মতোই আমরাও চাই শাহরুখ এবং কাজলকে আবারও একসঙ্গে আপনার সিনেমায় দেখতে, করণ জোহার)। এই ছবি দেখে ইন্টারনেটে সকলেই অত্যন্ত আপ্লুত এবং পোস্ট হওয়ার কিছুক্ষণের মধ্যেই এই ছবি অত্যন্ত ভাইরাল হয়ে যায়। 1998 সালে কুছ কুছ হোতা হ্যায় সিনেমায় শাহরুখ, কাজল এবং রানী মুখোপাধ্যায়ের সঙ্গে পরিচালক হিসাবে বলিউডে পা রাখেন করণ জোহার। এরপর এই জুটির সঙ্গে কাভি খুশী কাভি গম এবং মাই নেম ইজ খান সিনেমার পরিচালনা করেন করণ জোহার। “করণ, প্লিজ এসআরকে এবং কাজলের সঙ্গে নতুন সিনেমা করুন”, অন্য একজন কমেন্ট করেন।  
করণ জোহার লেখেন, “বহু বছরের ভালবাসা, বহু বছরের সিনেমা... সারাজীবনের স্মৃতি”। দেখে নিনঃ

 

Years of love....years of movies....memories forever.... @kajol @iamsrk

A post shared by Karan Johar (@karanjohar) on


আর দেখুন কাজল কী শেয়ার করেনঃ

 

 

Smile beats pout every time !

A post shared by Kajol Devgan (@kajol) on


করণ জোহারের সিনেমা ছাড়াও বিভিন্ন ব্লকবাস্টার সিনেমা শাহরুখ-কাজল জুটিকে দেখা গেছে, যেমন- বাজিগর, করণ অর্জুন, দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে- যেখানে তাঁরা দু’জন রাজ এবং সিমরান চরিত্রে অভিনয় করেছেন । 1995 সালে দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে মুম্বাইতে একটা সিনেমা হলে আজও চলছে। তাঁদের দু’জনকে শেষবার রোহিত শেঠীর দিলওয়ালে (2015) সিনেমায় দেখা গিয়েছিল।
কাজল এবং করণের দীর্ঘ 25 বছরের বন্ধুত্বে 2016 সালে ফাটল দেখা যায়। অজয় দেবগণের শিবায় এবং করণ জোহারের অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমার মধ্যে বক্স অফিসে ক্ল্যাশ দেখা দিলে তাঁদের সম্পর্কের অবনতি হয়। নিজের আত্মজীবনী দা আনস্যুইটেবল বয়-তে করণ জোহার তাঁর এবং কাজলের সম্পর্কের অবনতির জন্য অজয় দেবগণকে দোষ দিয়েছেন। তবে, গত বছর এই সমস্যার সমাধান হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় দেখা যায় করণ জোহার কাজলকে আবারও ফলো করা শুরু করেছেন। জানা গেছে কাজল গতবছর তাঁর জন্মদিনের পার্টিতে করণ জোহারকে নিমন্ত্রণ করেন এবং তাঁরা নিজেদের মধ্যে মিটমাট করে নেন।


এছাড়াও করণ জোহার পার্টিতে শাহরুখ খানের ছেলে আরিয়ানের বেশ কিছু ছবি শেয়ার করে আমাদের উপহার দিয়েছেন। রবিবার সন্ধ্যায় আচমকাই এসআরকে এবং গৌরী খানের সঙ্গে তাঁদের ছেলে আরিয়ানকে পার্টিতে উপস্থিত হতে দেখা যায়।
 

 

We are family!l!!! @iamsrk @___aryan___

A post shared by Karan Johar (@karanjohar) on

 

 

 

 

The godson!!! @___aryan___

A post shared by Karan Johar (@karanjohar) on

 

ছবিগুলো শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ করণ জোহার।
 

 

 

 

 

 

 



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com