হোমবলিউড

শ্রীদেবীকে শ্রদ্ধা জানাতে ‘পিঙ্কে’র তামিল রিমেক ‘একে 59’ বানাচ্ছেন বনি কাপুর

‘একে 59’ (AK 59) নামের এই রিমেকে অমিত পিঙ্কে অমিতাভ বচ্চনের ভূমিকায় অভিনয় করবেন। বিদ্যা বালান এই সিনেমায় বিশেষ ভূমিকায় তামিল চলচ্চিত্রে তাঁর অভিষেক ঘটাবেন।

  | January 31, 2019 13:30 IST (নিউ দিল্লি)
Sridevi Boney Kapoor

বনি কাপুরের সঙ্গে প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী

Highlights

  • পিঙ্কের তামিল রিমেকে থাকবেন অজিত কুমার
  • শ্রীদেবী চেয়েছিলেন তামিলে এই সিনেমা হোক
  • শ্রীদেবী ও অজিত ইংলিশ ভিংলিশের তামিল রিমেকে অভিনয় করেন

বিদ্যা বালান এবং অজিত কুমারকে নিয়ে ‘পিঙ্ক' সিনেমার তামিল রিমেককে করতে চলেছেন বনি কাপুর। সম্প্রতি তিনি জানিয়েছেন যে, এই চলচ্চিত্রটি প্রয়াত শ্রীদেবীর প্রতি তাঁদের শ্রদ্ধার্ঘ্য। তিনি আরও জানিয়েছেন যে, প্রয়াত অভিনেত্রী চেয়েছিলেন তাঁদের প্রোডাকশন থেকে অজিত একটি তামিল সিনেমা করুনন। শ্রীদেবী ও অজিত কুমার ইংলিশ ভিংলিশ সিনেমার তামিল সংস্করণে কাজ করেছেন একসঙ্গে। “ইংলিশ ভিংলিশে অজিতের সঙ্গে কাজ করার সময় শ্রীদেবী ইচ্ছা প্রকাশ করেছিলেন যে অজিত আমাদের নিজস্ব প্রোডাকশন হাউস থেকে একটি তামিল সিনেমা করবেন। অজিত ‘পিঙ্ক' সিনেমাটি তামিল ভাষায় পুনঃনির্মাণের পরামর্শ দেন। পিঙ্কের মতো উপযুক্ত এবং সময়োপযোগী চলচ্চিত্র তৈরি করা এবং অজিতকে সেই সিনেমায় নেওয়া সবটা মিলে শ্রীদেবী রাজি হয়ে যান”, বলেন শ্রীদেবীর স্বামী বনি কাপুর।

ক্যালেন্ডারে অমিতাভের ছবি দেখে কী প্রতিক্রিয়া দিলেন অভিনেত্রী রেখা? দেখুন ভিডিও

২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত অমিতাভ বচ্চন এবং তাপসী পান্নুর সিনেমা পিঙ্কে অভিনেত্রী কীর্তি কুলহরি এবং আন্দ্রেয়া তারিয়াংও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। ২০১৭ সালে সামাজিক বিষয়ে সেরা চলচ্চিত্রের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছে পিঙ্ক।

‘একে 59' (AK 59) নামের এই রিমেকে অমিত পিঙ্কে অমিতাভ বচ্চনের ভূমিকায় অভিনয় করবেন। বিদ্যা বালান এই সিনেমায় বিশেষ ভূমিকায় তামিল চলচ্চিত্রে তাঁর অভিষেক ঘটাবেন।


আপনার জীবনের সেই বিশেষ মহিলা কে? দেখুন সেলেবদের 'Ek Ladki Ko Dekha Toh Aisa Laga'

বনি কাপুর এর আগেও দক্ষিণ ভারতীয় বেশ কয়েকটি চলচ্চিত্রের বলিউডে রিমেক তৈরি করেছেন, যার মধ্যে সালমান খানের ওয়ান্টেড অন্যতম। তিনি বলেন, “পিঙ্কের পরে আরও কয়েকটি রিমেকের পরিকল্পনা আছে। বধাই হো সিনেমাটিও তেলুগু ও তামিলে বানানোর পরিকল্পনাও রয়েছে।”

হায়দরাবাদে ‘একে 59' সিনেমার শ্যুটিং চলছে, সিনেমায় রয়েছেন শ্রদ্ধা শ্রীনাথ, অধিক রবীচন্দ্রন, অর্জুন চিদম্বরম, অভিরামি ভেঙ্কটচালাম, আন্দ্রেয়া তারিয়াং, আসিন রাও এবং সুজিত শঙ্কর। এইচ ভিনোথ এই সিনেমা পরিচালনা করছেন। সিনেমাটি মে মাসে মুক্তি পাবে বলেই আশা করা হচ্ছে। ২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে দুবাইয়ে মারা যান শ্রীদেবী।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement