হোমবলিউড

দ্বিতীয় রিসেপশনের তোড়জোড় করতে দিল্লির পাট চুকিয়ে মুম্বাইয়ে ফিরলেন নিক ও প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা চোপড়া বলেন, "আমি একজন প্রযুক্তি প্রেমী, আমি সব সময়েই প্রযুক্তি পছন্দ করি। এটা সত্যিই বিশ্বকে উচ্চতম স্থানে নিয়ে যাচ্ছে এবং বিশ্বকে আরও কাছাকাছি নিয়ে আসছে। আমি বাম্বল বিজনেসের নৈশভোজে এসেছি একারণেই যে, আমি জানি এটি মেয়েদের অবিশ্বাস্য এক প্ল্যাটফর্ম। যা আসলে মহিলাদের জন্য একটি সোশ্যাল নেটওয়ার্ক সাইট। এটি একটি অনন্য চিন্তা এবং মেয়েদের অগ্রাধিকার দেয়। এই অ্যাপ তাঁদের পছন্দকে অগ্রাধিকার এবং নিরাপত্তা দেয়।"

  | December 06, 2018 14:31 IST (নিউ দিল্লি)
Priyanka Chopra

মুম্বাই বিমানবন্দরে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া

Highlights

  • কালো জামা আর বাদামী জ্যাকেটে বিমানবন্দরে প্রিয়াঙ্কা
  • মুম্বাইতে দ্বিতীয় রিসেপশনের আয়োজন হতে চলেছে
  • এই মাসের শুরুতেই যোধপুরে বিয়ে করলেন প্রিয়াঙ্কা ও নিক

বুধবার রাতে মুম্বাই এয়ারপোর্টে নেমেছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। নববিবাহিত এই দম্পতি তিনদিনের জন্য দিল্লিতে ছিলেন। মঙ্গলবার সেখানেই তাঁরা বিয়ের অভ্যর্থনাও আয়োজন করেন, এবং গত সন্ধ্যাতেই তাঁরা জাতীয় রাজধানীতে ডেটিং অ্যাপ বাম্বলের লঞ্চ পার্টিতেও যোগ দেন। বিয়ের পর প্রথম সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বাম্বল অ্যাপের বিষয়ে এনডিটিভিকে বলেন, এই অ্যাপটি মহিলাদের জন্য একটি "অবিশ্বাস্য প্ল্যাটফর্ম" হতে চলেছে। অ্যাপ লঞ্চের অনুষ্ঠানে প্রিয়াংকা একটি গোলাপী পোশাক পরেছিলেন, সঙ্গে ছিল ট্রেন্ডি বেল্ট এবং নিকের পরণে ছিল ধূসর স্যুট।

অনুষ্ঠানের কিছু ছবি দেখে নিন এক ঝলকে-

9o33siug

 

a27pam8o

এনডিটিভির সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা চোপড়া বলেন, "আমি একজন প্রযুক্তি প্রেমী, আমি সব সময়েই প্রযুক্তি পছন্দ করি। এটা সত্যিই বিশ্বকে উচ্চতম স্থানে নিয়ে যাচ্ছে এবং বিশ্বকে আরও কাছাকাছি নিয়ে আসছে। আমি বাম্বল বিজনেসের নৈশভোজে এসেছি একারণেই যে, আমি জানি এটি মেয়েদের অবিশ্বাস্য এক প্ল্যাটফর্ম। যা আসলে মহিলাদের জন্য একটি সোশ্যাল নেটওয়ার্ক সাইট। এটি একটি অনন্য চিন্তা এবং মেয়েদের অগ্রাধিকার দেয়। এই অ্যাপ তাঁদের পছন্দকে অগ্রাধিকার এবং নিরাপত্তা দেয়।"


বিমানবন্দরে প্রিয়াঙ্কাকে একটি কালো পোশাকে দেখা যায়। বাদামী এম্ব্রয়ডারি করা জ্যাকেট পরেছিলেন এর উপরে। নিকের পরণে ছিল পাউডার নীল স্যুট। প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস মুম্বাইয়েও বিয়ের অভ্যর্থনা অনুষ্ঠানের পরিকল্পনা করছেন।

নিক-প্রিয়াঙ্কার বিয়ের কেকের সাইজ কত বড় জানেন? শুনলে অবাক হবেন আপনিও!

poo6d9b8

 

bcaap47o

প্রিয়াঙ্কা ও নিকের দিল্লির অভ্যর্থনায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি উপস্থিত ছিলেন, ছিলেন নিজ নিজ পরিবারের সদস্যরাও।

“সুখের সেরা সময়ে আছি” বিয়ের পরে জানালেন প্রিয়াঙ্কা চোপড়া

যোধপুরের উমেইদ ভবন প্যালেসে প্রিয়াঙ্কা ও নিকের বিয়ের উৎসব অনুষ্ঠিত হয়। খ্রিস্টীয় রীতিতে ১ ডিসেম্বর এবং ২ ডিসেম্বর হিন্দু রীতিতে বিয়ে করেন। প্রিয়াঙ্কা চোপড়াকে এর পর দেখা যাবে সোনালী বোসের ‘দ্য স্কাই ইজ পিঙ্ক' সিনেমায়।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

And forever starts now... @nickjonas

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

And forever starts now... @nickjonas

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

বলিউডের আরও খবর এখানে 

 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement