হোমবলিউড

করোনাভাইরাসের সঙ্গে যুঝতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করলেন সারা আলি খান

সারা ছবির ক্যাপশনে লিখেছেন, “আমি পিএম কেয়ার ফান্ড এবং চিফ মিনিস্টার রিলিফ ফান্ডে (মহারাষ্ট্র) অনুদানের প্রতিজ্ঞা করছি। আমি আপনাদের সকলকেই আমাদের দেশের জনগণকে সাহায্য করার জন্য এগিয়ে আসতে অনুরোধ করব। সকলের অনুদানই প্রয়োজনীয়। আমাদের সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টা এই মহামারীর বিরুদ্ধে একমাত্র আশার আলো।”

  | April 01, 2020 10:55 IST (নয়াদিল্লি)
Sara Ali Khan

PM Care Fund-এ অনুদান দিলেন সারা আলি খান

Highlights

  • প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করেছেন সারা আলি খান
  • সকলকেই সাহায্যের জন্য এগিয়ে আসার আহ্বানও জানিয়েছেন তিনি
  • মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলেও দান করেছেন তিনি

যে যার সাধ্য আর সামর্থ নিয়ে মহামারী করোনার (Coronavirus) বিরুদ্ধে লড়াইয়ের জন্য অনুদান দিয়ে চলেছেন সংশ্লিষ্ট রাজ্যের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে বা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে। করোনাভাইরাসের বিরুদ্ধে এবার লড়াইয়ে সামিল হলেন সারা আলি খান (Sara Ali Khan)। বলিউড অভিনেত্রী সারা জানিয়েছেন, সহায়তার জন্য হাত বাড়িয়ে দিয়েছেন তিনি। তিনি এই বিষয়টি নিজের ইনস্টাগ্রামের অ্যাকাউন্টেই জানিয়েছেন সকলকে। পাশাপাশি সমস্ত শ্রেণির সব মানুষকেই এগিয়ে আসার আহ্বানও জানিয়েছেন। অক্ষয় কুমার থেকে শুরু করে কার্তিক আরিয়ান সকলেই করোনাভাইরাসের মোকাবিলার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করেছেন। 


সারা আলি খানের এই পোস্ট সোশ্যাল মিডিয়াতে বেশ প্রশংসিতও হয়েছে। সারা নিজের ইনস্টাগ্রামের অ্যাকাউন্ট থেকে শেয়ার করা ছবির ক্যাপশনে লিখেছেন, “আমি পিএম কেয়ার ফান্ড এবং চিফ মিনিস্টার রিলিফ ফান্ডে (মহারাষ্ট্র) অনুদানের প্রতিজ্ঞা করছি। আমি আপনাদের সকলকেই আমাদের দেশের জনগণকে সাহায্য করার জন্য এগিয়ে আসতে অনুরোধ করব। সকলের অনুদানই প্রয়োজনীয়। আমাদের সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টা এই মহামারীর বিরুদ্ধে একমাত্র আশার আলো।”

সারা আলি খান পোস্টে আরও লিখেছেন, “এই সময়টা কিছু ভাল কাজ করার জন্য। ঘরে থাকুন এবং যাদের প্রয়োজন তাদের সাহায্য করুন। আপনার সাহয্য তাদের সুরক্ষা দেবে। আপনাদের সকলের সাহায্যের প্রত্যাশা করি।” সারা আলি খান সোশ্যাল মিডিয়াতে দীর্ঘদিন ধরেই বেশ সক্রিয়। অনুরাগীদের জন্য নিজের ছবি এবং ভিডিও শেয়ার করেন সারা। ভারতে ১৩০০-র চেয়েও বেশি মানুষ করোনা আক্রান্ত। মৃত্যু হয়েছে ৩৫ জন মানুষের।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com