হোমবলিউড

PM Narendra Modi Trailer: নরেন্দ্র মোদির সাজেই ট্রেলার প্রকাশ বিবেক ওবেরয়ের

  | March 21, 2019 10:27 IST (নিউ দিল্লি)
Vivek Oberoi

নরেন্দ্র মোদির সাজেই ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে অভিনেতা বিবেক ওবেরয়

PM Narendra Modi-এই চলচ্চিত্রটির মূল বিষয় যুবাবস্থা থেকে ভারতের প্রধানমন্ত্রী হওয়া পর্যন্ত নরেন্দ্র মোদির জীবনের সফর। সিনেমাটি ৫ এপ্রিল মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে। ইতিমধ্যেই সিনেমাটির দুটি পোস্টার প্রকাশ পেয়েছে। চলচ্চিত্রে নাম ভূমিকায় রয়েছেন বিবেক ওবেরয়, সোমবার তিনিই দ্বিতীয় পোস্টার টুইট করেন। 

দলের তরফে এখনও লোকসভা নির্বাচনের প্রার্থী ঘোষণা করা হয়নি, কিন্তু দলপতির বায়োপিকের ট্রেলার মুক্তি পেয়ে গিয়েছে নির্ঘণ্ট মেনেই। বুধবার সন্ধ্যায় মুম্বাইয়ের একটি মাল্টিপ্লেক্সে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বায়োপিক বহুপ্রতীক্ষিত ‘পিএম নরেন্দ্র মোদি' (PM Narendra Modi) সিনেমার ট্রেলার (trailer of Prime Minister Narendra Modi's biopic) প্রকাশ পেল চলচ্চিত্রের কলাকুশলীদের উপস্থিতিতেই। এই চলচ্চিত্রটির মূল বিষয় যুবাবস্থা থেকে ভারতের প্রধানমন্ত্রী হওয়া পর্যন্ত নরেন্দ্র মোদির জীবনের সফর। সিনেমাটি ৫ এপ্রিল মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে। ইতিমধ্যেই সিনেমাটির দুটি পোস্টার প্রকাশ পেয়েছে। চলচ্চিত্রে নাম ভূমিকায় রয়েছেন বিবেক ওবেরয়, সোমবার তিনিই দ্বিতীয় পোস্টার টুইট করেন। 

ভোট আসছে, মুক্তি পেল মোদির বায়োপিক ‘পিএম নরেন্দ্র মোদি'র দ্বিতীয় পোস্টার

দেখুন সিনেমার ট্রেলার; 


রোববার গোয়ার মুখ্যমন্ত্রী মনোহর পাররিকরের মৃত্যুতে দ্বিতীয় পোস্টারের উদ্বোধন স্থগিত করা হয়েছিল। দিল্লি থেকে বিজেপির প্রধান অমিত শাহ এই পোস্টার প্রকাশ করবেন বলে কথা ছিল। ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে, প্রযোজক ও পরিচালকের সঙ্গেই অভিনেতা বিবেক ওবেরয়কে দেখা গেল নরেন্দ্র মোদির সাজেই। চলচ্চিত্র তৈরির সময় তাঁদের যে যে চ্যালেঞ্জ মোকাবিলা করতে হয়েছে সেই গল্পই শ্রোতাদের সঙ্গে ভাগ করে নেন কলাকুশলীরা। 

অন্য ‘চৌকিদারে'র গল্প, অনুরাগ কাশ্যপের সিনেমার অভিনেতা এখন পেশায় ওয়াচম্যান

বিবেক ওবেরয় (Vivek Oberoi) বলেন, “আমি খুব চরম ধরনের মানুষ নই। আমি একজন ভারসাম্য বজায় রেখে চলা ব্যক্তি। আমি ভক্তদের প্রশংসা এবং সমালোচনার তর্কের গুণগ্রাহী। এখানে একজন জীবন্ত কিংবদন্তীর চরিত্র চিত্রিত করতে হচ্ছে এবং যারা তাঁকে ঘৃণা করে বা ভালোবাসে, তাঁরা তাঁদের প্রকাশে খুব তীব্র। মানুষ এখন তাঁর ভক্ত হয়ে গেছে।” চলচ্চিত্রটি পরিচালনা করেছেন জাতীয় পুরস্কার বিজয়ী চলচ্চিত্র নির্মাতা উমং কুমার (National Award-winning filmmaker Omung Kumar)। এর আগে তিনি ‘মেরি কম' এবং ‘সর্বজিত'-এর মতো বায়োপিক পরিচালনা করেছেন।

পরিচালক বলেন, “আমি খুবই নিরপেক্ষ ব্যক্তি। এটা একটি বড় দায়িত্ব। গল্পটা এতই অনুপ্রেরণীয় যে কে না চাইবে তাঁর উপর একটি চলচ্চিত্র তৈরি করতে? আমি জিরো থেকে হিরো হওয়ার গল্প পছন্দ করি। আমি সংগ্রামের গল্প পছন্দ করি, কারণ তা অনুপ্রাণিত করে। তিনি তাই করেছেন এবং আমরা এটা থেকে অনুপ্রাণিত।” ‘পিএম নরেন্দ্র মোদি' সিনেমাটি প্রযোজনা করেছেন এস সিং, আনন্দ পণ্ডিত এবং সুরেশ ওবেরয়।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement