হোমবলিউড

আকাশপথে প্রেম নিবেদন, সাগরজলে ডেটিং! দেখুন স্বল্পবসনা পূজা-মানেকের Viral Pics

গত বছরে ভ্যালেন্টাইন ডে-তে পূজাকে বেলুনে চড়িয়ে প্রপোজ করেছিলেন মানেক। মানেকের এই অভিনব প্রেম নিবেদনে আপ্লুত পূজা সঙ্গে সঙ্গে রাজি হয়ে যান।

  | November 12, 2019 19:32 IST (নয়া দিল্লি)
Pooja Bedi

প্রকৃতির কোলে যুগলে (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • গোয়ায় ছুটির ফাঁদে পূজা বেদী-মানেক কন্ট্রাক্টর
  • ছবি শেয়ার করেছএন সোশ্যালে
  • "প্রকৃতির মধ্যে একান্তে," ক্যাপশন পূজার

৪৯-এও ২৯-এর মতোই উষ্ণ পূজা বেদী (Pooja Bedi)। উষ্ণ তাঁর সঙ্গ। সেই সান্নিধ্যের তাপ ছড়াতে আপাতত তিনি প্রেমিক মানেক কন্ট্রাক্টরকে (Maneck Contractor) নিয়ে গোয়ার (Goa) সমুদ্রতটে। স্বল্পবসনা পূজা নতুন কিছু নন। বরং, চোখ টানবে মানেক-পূজার প্রেমের উদ্দীপনা। সেই প্রেমের সাক্ষী এখন নেটিজেনরাও। নানা একান্ত মুহূর্তের ছবি তুলে সোশ্যালে ছাড়ছেন যুগলে। হু হু করে চড়ছে নেটপাড়ার পারদ। গোয়াস ডায়েরি বলে এই ইনস্টা সিরিজের চর্চা এখন মুখে মুখে। ২০১৯-এ মানেককে বিয়ে করবেন বলে জানিয়েছিলেন পূজা। বছর শেষের মুখে। কিন্তু সাতপাক ঘোরা নিয়ে টুঁ শব্দ নেই কারোর মুখেই। বরং চুটিয়ে উপভোগ করছেন একে অপরের সান্নিধ্য। এর আগে পূজা বিয়ে করেছিলেন ফারহান ফার্নিচারওয়ালাকে। তাঁদের এক ছেলে এক মেয়ে।

'বদলে গেছেন গোল্ডি': বিবাহবার্ষিকীতে ফাঁস করলেন সোনালি

দেখুন পূজা বেদীর পোস্ট করা ছবি:




Unfiltered togetherness...

A post shared by Pooja Bedi (@poojabediofficial) on


পূজার ইনস্টাগ্রাম শুধুই মানেকের সঙ্গে তাঁর ছবিতে ভরপুর। পূজা স্বীকার করেছেন, "যতই ঝড়-ঝঞ্ছা আসুক, তুফান উঠুক...তাঁরা একসাথে এক পথে...হাসিমুখে!"







গত বছরে ভ্যালেন্টাইন ডে-তে পূজাকে বেলুনে চড়িয়ে প্রপোজ করেছিলেন মানেক। মানেকের এই অভিনব প্রেম নিবেদনে আপ্লুত পূজা সঙ্গে সঙ্গে রাজি হয়ে যান। আপাতত তাঁরা লিভ ইন করছেন। পূজা স্বীকারও করেছেন, তিনি সত্যিই মানেকের সঙ্গে যেন স্বপ্নের দুনিয়ায় বিচরণ করছেন।



সহ নায়িকা হিসেবে পূজা বেদী জো জিতা ওহি সিকন্দর, শক্তি, লুটেরা ছবিতে। এছাড়াও পূজা অংশ নিয়েছেন. বিগ বস ৫, নাচ বলিয়ে ৩, ফিয়ার ফ্যাক্টর, খতরো কা খিলাড়িতে। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com