হোমবলিউড

স্টেথোস্কোপ ঝুলিয়ে দু’টো সিগারেটে টান শাহিদের; আসছে কবির সিং

কবির সিং তেলেগু চলচ্চিত্র অর্জুন রেড্ডির রিমেক (remake of Telugu film Arjun Reddy)। ওই সিনেমায় অভিনয় করেন অভিনেতা বিজয় দেভেরাকোন্ডা। অর্জুন রেড্ডিতে মূল চরিত্রটি, যিনি একজন শল্যচিকিৎসক। বান্ধবীর সঙ্গে বিচ্ছেদের পরে যিনি অ্যাঙ্গার ম্যানেজমেন্ট এবং মদ্যপানের মধ্যে ডুবে যান। 

  | April 06, 2019 18:10 IST (নিউ দিল্লি)
Kabir Singh Shahid Kapoor

কবীর সিংয়ের (Kabir Singh) সেটে শাহিদ কাপুর

Highlights

  • "নিজের মধ্যে থাকা কবির সিংকে খুঁজুন" লিখেছেন শাহিদ কাপুর
  • জুন মাসে মুক্তি পাবে শাহিদের কবির সিং
  • সিনেমায় আছেন কিয়ারা আডবানীও

আগামী কোন সিনেমায় দেখা যাবে অভিনেতা শাহিদ কাপুরকে (Shahid Kapoor)? সিনে জগতের অল্প খবর রাখা মানুষই বলবেন ‘কবির সিং' (Kabir Singh)। আজ শাহিদ সেই সিনেমার পোস্টার প্রকাশ করে লিখেছেন, তাঁর আগামী চলচ্চিত্র কবির সিংয়ের টিজার মুক্তি পাবে ৮ এপ্রিল। পোস্টার শেয়ার করে শাহিদ লিখেছেন, “আপনার মধ্যে থাকা কবির সিংকে খুঁজে নিন”। পোস্টারে শাহিদের গলায় একটি স্টেথোস্কোপ ঝোলানো, দুইখানা সিগারেট একসঙ্গে টানছেন শাহিদ। কবির সিং তেলেগু চলচ্চিত্র অর্জুন রেড্ডির রিমেক (remake of Telugu film Arjun Reddy)। ওই সিনেমায় অভিনয় করেন অভিনেতা বিজয় দেভেরাকোন্ডা। অর্জুন রেড্ডিতে মূল চরিত্রটি, যিনি একজন শল্যচিকিৎসক। বান্ধবীর সঙ্গে বিচ্ছেদের পরে যিনি অ্যাঙ্গার ম্যানেজমেন্ট এবং মদ্যপানের মধ্যে ডুবে যান। 

শ্রীদেবী কন্যাকে ‘বদ্ধ উন্মাদ' মনে করছেন বলিউডের এই বরিষ্ঠ অভিনেতা! কিন্তু কেন?

দেখুন শাহিদ কাপুরের কবির সিংয়ের নতুন পোস্টার:



এর আগে সংবাদ সংস্থা পিটিআইকে শাহিদ কাপুর বলেন যে রিমিক্স তৈরি করা ‘ভীষণই কঠিন'। শাহিদ কাপুর নিজের সিনেমার উদাহরণ দিয়ে বলেন, “সিনেমাটা যেমন ছিল আপনার সেইজন্যই ভালো লেগেছে। কিন্তু তার মানে আপনি এটার অনুলিপি করতে পারবেন না। এটা পুনরাবিষ্কার করতে হবে... মূল ছিল অর্জুন রেড্ডি, হায়দরাবাদ ও বেঙ্গালুরুর উপর নির্ভর করে। এটা হল কবির সিং, যা দিল্লি এবং মুম্বাইয়ে ভিত্তি করে নির্মিত। অর্জুন ও কবির দুই ভাই হতে পারেন কিন্তু তারা একই ব্যক্তি নন। আমার যাত্রা কেবল কবির সিংকে খুঁজে পাওয়ার জন্য।" 

‘সিনেমা অনুভূতিরই প্রকাশ, তাই সাবটাইটেলও দরকার হয় না', বললেন শাহরুখ খান

অর্জুন রেড্ডির কথা বলার সময় শাহিদ কাপুর বলেন: "মূল সিনেমাটি ছিল খুবই বিশুদ্ধ, খুবই সৎ। আমি মনে করি না যে এই সিনেমাতে বিশেষ প্রভাবশালী কিছু ছিল... দর্শকরা চলচ্চিত্রের সততা দিয়েই মুগ্ধ হয়েছিলেন।"

কবির সিং সিনেমার পরিচালক সন্দীপ ভঙ্গ, তিনিই অর্জুন রেড্ডির নির্দেশনাও করেন। ২১ জুন মুক্তি পেতে চলেছে সিনেমাটি। রয়েছেন কিয়ারা আদভানিও।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement