হোমবলিউড

জয়পুরে রাজামৌলির ছেলে বিয়েতে তাক লাগালেন বাহুবলীর প্রভাস অনুষ্কা দাগগুবতী

পূজা প্রসাদ গোলাপী ও সোনালী কাঞ্জীভরম শাড়িতে নিখুঁত দক্ষিণ ভারতীয় বধূর সাজে সেজেছিলেন, আর কার্তিকেয়কেও বেশ সুন্দর দেখাচ্ছিল

  | January 01, 2019 12:26 IST (নিউ দিল্লি)
Karthikeya Wedding

রাজামৌলির ছেলের বিয়ের অনুষ্ঠান আয়োজিত হয় জয়পুরে

Highlights

  • গত বছরের শেষ তাক লাগানো বিয়ের আয়োজন হল জয়পুরে
  • রাজামৌলির ছেলে কার্তিকেয়র সঙ্গে বিয়ে হল পূজা প্রসাদের
  • প্রভাস অনুষ্কা জুটিকেও দেখা গিয়েছে বিয়েতে

২০১৮ সালে আর কিছু হোক না হোক, সেলিব্রিটি বিয়ে আর রাজকীয় বিয়ে দেখতে দেখতে মানুষ প্রায় হাঁপিয়েই উঠেছে। গত বছরের শেষ বড় বিয়ের আয়োজন হয়েছিল রবিবার সন্ধ্যায় জয়পুরে। দক্ষিণ ভারতীয় অনুষ্ঠান অনুযায়ী চলচ্চিত্র নির্মাতা এস এস রাজমৌলি'র পুত্র কার্তিকেয়র সঙ্গে বিয়ে করলেন পূজা প্রসাদ। দক্ষিণী চলচ্চিত্র জগত থেকে কার্তিকেয়র বিয়ের উৎসবগুলিতে যোগদানের জন্য গোলাপী শহরে তারকাদের ভিড় ছিল চোখে পড়ার মতো। বাহুবলীর তারকা প্রভাস, রানা দাগগুবতী এবং অনুষ্কা শেঠি বরযাত্রীর একটি গুরুত্বপূর্ণ অংশ ছিলেন। উপস্থিত ছিলেন অভিনেতা রামচরণ ও তাঁর স্ত্রী উপাসনা ছিলেন। ফ্যান ক্লাবগুলি বিয়ের অনুষ্ঠানের ভিডিও এবং ফটো ব্যাপকভাবে শেয়ার করেছে। বিশেষ করে ভাইরাল হয়েছে অনুষ্কা ও প্রভাসের ছবি। বাহুবলীর এই তারকা জুটি অনেকদিন ধরেই ডেটিং করছেন বলে খবর। যদিও কফি উইথ করণের সাম্প্রতিক পর্বে প্রভাস তা অস্বীকার করেন।

বাবা অমিতাভ বচ্চনের সঙ্গে শ্বেতার সম্পর্কের আভাস মেলে তাঁর কমেন্টেই

সোশ্যাল মিডিয়ার ছবি এবং ভিডিওতে বরের বাবা রাজামৌলিকে প্রাণ খুলে বরযাত্রীদের সঙ্গে নাচতে দেখা যায়। পূজা প্রসাদ গোলাপী ও সোনালী কাঞ্জীভরম শাড়িতে নিখুঁত দক্ষিণ ভারতীয় বধূর সাজে সেজেছিলেন, আর কার্তিকেয়কেও বেশ সুন্দর দেখাচ্ছিল। এখানে জয়পুরের বিয়ের ছবি এবং ভিডিওগুলি দেখে নিন।

 


 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

এস এস রাজমৌলি ও তাঁর স্ত্রী রমা এই সপ্তাহান্তেই জয়পুরে প্রাক বিবাহ অনুষ্ঠান আয়োজিত করেন। প্রভাস, রানা দাগগুবতী এবং রামচরণের নাচ ছিল চোখে পড়ার মতো। রাজমৌলি এবং তাঁর স্ত্রীও পরিবারের সদস্যদের সঙ্গে মিলে জমিয়ে সঙ্গীত অনুষ্ঠানে যোগ দেন।

সুইজারল্যান্ডে বরফের মাঝে করিনা আর তৈমুরের ছুটি কেমন কাটছে দেখুন

 

 

 

 

 

 

রামচরণ ও তার স্ত্রী উপাসনা বিয়ের নানান ছবি শেয়ার করেছেন। অভিনেত্রী সুস্মিতা সেনও তাঁর পরিবার এবং প্রেমিক রোহমান শালের সাথে উৎসবে অংশ নিয়েছিলেন।

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#couplegoals @ranadaggubati #ramcharan #riot #bangaramsaysss

A post shared by Upasana Kamineni Konidela (@upasanakaminenikonidela) on

 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement