হোমটিভি

দেশমাতৃকার পরাধীনতা শৃঙ্খল মোচনের শপথ নিয়ে দেবী চৌধুরানী রূপে যাত্রা শুরু প্রফুল্লের

পদে আসীন হওয়ার পরে প্রফুল্ল নিজের লক্ষ্য স্থির করে নেয়। সে পণ করে প্রথমে তাকে দেশ ও জাতির প্রয়োজনে কাজ করতে হবে। সে জন্য কোন পথে এগোতে হবে তাও প্রফুল্ল ঠিক করে ফেলে।

  | March 01, 2019 10:42 IST (কলকাতা)
Debi Chowdhurani

সিরিয়ালের একটি দৃশ্য

Highlights

  • ভবানী পাঠকের দেশপ্রেমের আদর্শেই দীক্ষা হয়েছে প্রফুল্লের।
  • আজ আর তার পরিচয় প্রফুল্ল নয়, এখন সে দেবী চৌধুরানী।
  • দেবী চৌধুরানী নিজের দেবীগড় তৈরি করে নিজের দাপটে রাজত্ব শুরু করে।

প্রফুল্ল আর এখন আগের প্রফুল্ল নেই। ভবানী পাঠকের সুশিক্ষায় সে এখন কষ্টিপাথরে যাচাই করা খাঁটি সোনা। নীতিশিক্ষা থেকে অস্ত্রশিক্ষা সব কিছুতেই পারদর্শী হয়ে উঠেছে সে। ভবানী পাঠকের দেশপ্রেমের আদর্শেই দীক্ষা হয়েছে প্রফুল্লের। তার দলের রানির পদে অভিষিক্তই হয়েছে প্রফুল্ল। আজ আর তার পরিচয় প্রফুল্ল নয়, এখন সে দেবী চৌধুরানী।

নতুন পরিবারে পা রাখল ইরাবতী

s78pi0ss

 

পদে আসীন হওয়ার পরে প্রফুল্ল নিজের লক্ষ্য স্থির করে নেয়। সে পণ করে প্রথমে তাকে দেশ ও জাতির প্রয়োজনে কাজ করতে হবে। সে জন্য কোন পথে এগোতে হবে তাও প্রফুল্ল ঠিক করে ফেলে।


দেবী চৌধুরানী নিজের দেবীগড় তৈরি করে নিজের দাপটে রাজত্ব শুরু করে।

কাঁটাতার পেরিয়ে শত্রু শিবিরে পা, পদে পদে বিপদ অপেক্ষা করছে পদ্মার জন্য

qmh4rl88

 

অন্যদিকে ব্রজেশ্বরের জীবন অতিষ্ঠ করে দেয় নয়ন বউ। এমনকী বাড়ির পরিস্থিতি সে এতটাই বিষাক্ত করে দেয় সে সাগর বউয়ের বাবা এসে তাকে বাপের বাড়িতে নিয়ে যান। হরবল্লভ রায়ের বাড়িতেও লক্ষ্মী চঞ্চলা হয়ে পড়েন। তার কোষাগার খালি হতে শুরু করে। দিশেহারা হরবল্লভ কোনও উপায় খুঁজে পায় না।

দেশমাতৃকার পায়ে নিজেকে সঁপে দিয়ে প্রফুল্ল পারবে তো মানুষের পাশে দাঁড়াতে, নাকি ফেলে আসা স্বামী-সংসার তার চলার পথে বাঁধা হয়ে দাঁড়াবে? জানতে হলে দেখতে থাকুন ‘দেবী চৌধুরানী' স্টার জলসায়।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement