হোমটলিউড

ফেব্রুয়ারিতে নতুন জুটির Love আজ কাল পরশু?

  | December 29, 2019 17:47 IST (কলকাতা)
Pratim D Gupta

Love আজ কাল পরশু

তখনও তাঁর নতুন ছবি শান্তিলাল ও প্রজাপতি রহস্য রিলিজ করেনি। তার আগে ৯ অগাস্ট আগামী ছবির কথা ঘোষণা করেছিলেন পরিচালক প্রতীম ডি গুপ্তা।

তখনও তাঁর নতুন ছবি 'শান্তিলাল ও প্রজাপতি রহস্য' রিলিজ করেনি। তার আগে ৯ অগাস্ট আগামী ছবির কথা ঘোষণা করেছিলেন পরিচালক Pratim D Gupta। এসভিএফ-এর ব্যানারে থ্রিলার জঁর থেকে বেরিয়ে নাকি রোমান্সের দুনিয়ায় বিহার করবেন প্রতীম! ‘Love Aaj Kaal Porshu' দিয়ে। সেই ছবিতে তাঁর নায়ক ‘ফার্স্ট চয়েস' ঋত্বিক চক্রবর্তী নন, টলিউডের ‘আমির খান' যীশু সেনগুপ্ত। পরে যদিও বদল হয়েছেন নায়ক। যীশু সময় দিতে না পারায় তাঁর জুতোতে পা রেখেছেন অর্জুন চক্রবর্তী। নায়িকা মধুমিতা সরকার। এই ছবির মাধ্যমে বড়পর্দায় প্রথম পা রাখতে চলেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী।  প্রতীমের সঙ্গে কাজ না করতে পারায় যীশুর আক্ষেপ, প্রতীমের সঙ্গে ছবি করার ইচ্ছে তাঁর অনেকদিনের। কিন্তু পরপর শিডিউল থাকায় তিনি সেই সুযোগ পেয়েও হারালেন।


Shubho Mahurat. #loveaajkalporshu

A post shared by Pratim D. Gupta (@pratimdgupta) on



ছবির শুভ মহরৎ হয় ১৫ অক্টোবর। ইনস্টায় সেকথা জানিয়েছেন পরিচালক। খবর, আগামী ফেব্রুয়ারিতে (প্রেমের গল্প যখন তখন কি ভ্যালেন্টাইন্স ডে?) সম্ভবত মুক্তি পাবে। আপাতত, শুট শেষ করে পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। ডাবিংও শেষ হয়েছে প্রায়। একই সঙ্গে প্রতীম এও বলেছেন, যীশুকে পেলেন না ঠিকই তবে এই প্রজন্মের জনপ্রিয় জুটির সঙ্গে কাজ করতে পেরে তিনি খুবই খুশি। কাজের প্রতি এঁদের নিষ্ঠা, আগ্রহ তাঁর ভালো লেগেছে। আগামী দিনেও এঁদের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে থাকবেন তিনি।


Mere Karan Arjun! #LoveAajKalPorshu #dubbing

A post shared by Pratim D. Gupta (@pratimdgupta) on



এর আগে প্রতীম জানিয়েছিলেন, থ্রিলার জঁর তিনি কোনোমতেই ছাড়ছেন না। আগামী ছবি ভালোবাসার কথা বললেও পটভূমিকায় কিন্তু থ্রিলারই থাকবে। ছবির নাম বলছে, আজকের প্রেমের সঙ্গে স্ক্রিন ভাগ করে নিতে চলেছে আগামী-র ভালোবাসা। কথাটা সত্যিই? ১০০ ভাগ সত্যি---দাবি পরিচালকের। তাঁর যুক্তি, 'আজ-কাল নিয়েই তো পরশু আসে। তাই আজকের প্রেম কী রূপ পাবে আগামীতে, সেই দিকটাই দেখাবে তাঁর নতুন ছবি। এবারেও প্রতীম খুলে খেললেন, রোমান্স মানেই এই ছবিতে গদগদ প্রেম নেই। এখনকার স্মার্ট প্রেম ছবির পটভূমিকায়।' 




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com