হোমবলিউড

একে অপরের পরিবারের আলাপ সেরেই ফেললেন ফারহান আখতার ও শিবানী দাণ্ডেকার

ফারহান ও শিবানী ইতিমধ্যেই একে অন্যের পরিবারের সঙ্গে আলাপ পরিচয় পর্ব সেরে নিয়েছেন। শিবানী জাভেদ আখতার, শাবানা আজমী ও জোয়ার সঙ্গে দোল উৎসব উদযাপন করেছিলেন। আর ফারহানও শিবানীর বোন অপেক্ষার বিয়েতে শিবানীর নিমন্ত্রিত অতিথি ছিলেন।

  | April 26, 2019 17:59 IST (নিউ দিল্লি)
Farhan Akhtar

ফারহান আখতার ইন্সটাগ্রামে শেয়ার করেছেন এই ছবিটি

Highlights

  • বন্ধুর বিয়েতে মেতেছেন ফারহান আখতার ও শিবানী দাণ্ডেকার
  • ফারহান তাঁর ও শিবানীর ছবি ইন্সটাগ্রামে দিয়েছেন
  • পোস্টে লিখেছেন, সানশাইন অ্যান্ড স্মাইল

ফারহান আখতার (Farhan Akhtar) এবং তাঁর বান্ধবী শিবানী দাণ্ডেকারের (Shibani Dandekar) সম্পর্ক এখন সকলেই জানেন, মাঝে মাঝেই তাঁদের বিয়ে নিয়ে গুজব শোনা যায়। তবে নিজেদের বিয়েটা কবে করছেন জানা না গেলেও শিবানীর বন্ধুর বিয়েতে একসঙ্গেই দেখা গিয়েছে এই জুটিকে। বন্ধুর প্রাক বিবাহ অনুষ্ঠানের একটি ছবিতে ফারহান ও শিবানীর একটি ছবি সত্যিই ভীষণ ঝলমলে। অভিনেতা-গায়ক ফারহান আখতারের সঙ্গে শিবানী নিজের ওই ছবির ক্যাপশনে লিখেছেন “সানশাইন অ্যান্ড স্মাইল!" ছবিটির সঙ্গে এই ক্যাপশন ভীষণই মানানসই। দম্পতির এই হাসিখুশি, ঝলমলে ছবিতে হৃত্বিক রোশন ও দিয়া মির্জা নিজেদের মন্তব্য জানিয়েছেন। ছবিতে, ফারহানকে রকস্টার এবং দেশি স্টাইলের মিশ্রণে বেশ দুর্দান্ত দেখাচ্ছে। শেরওয়ানির সঙ্গে মাথার ব্যান্ড পরেছেন ফারহান এবং শিবানীর পরণে গোলাপী পোশাক। 

ফের পুলিশের খাতায় সলমান খানের নাম! তারকার বিরুদ্ধে অভিযোগ সাংবাদিকের

এখানে ফারহান আখতার এবং শিবানী দান্ডেকারের ছবি দেখুন:

Sunshine and smiles. @shibanidandekar


A post shared by Farhan Akhtar (@faroutakhtar) on


ইন্সটাগ্রামে একটি পৃথক পোস্টে, শিবানী তাঁর দুর্দান্ত লেহেঙ্গার একটি বিশদ ছবি শেয়ার করে নিয়েছিলেন। ওই ছবিতে প্রিয় বন্ধু মনিকা ডোগরার সঙ্গেই দেখা যাচ্ছে শিবানীকে। পায়েল সিংহলের ডিজাইন করা লেহেঙ্গাতে শিবানী ও মনিকা দু'জনকেই বলাবাহুল্য দুর্দান্ত দেখাচ্ছিল।



শিবানী দাণ্ডেকার ও মনিকা ডোগরা তাঁদের বন্ধুর বিয়েতে উত্সব শুরু করেছেন চরম উত্তেজনার মধ্যে দিয়েই।

 ‘প্রেমের জোয়ারে ভাসাবে দোঁহারে...' প্রেমিকের সঙ্গে দেশ ছেড়ে ‘পালালেন' সুস্মিতা সেন


এখানে দেখুন মনিকা ডোগরার (Monica Dogra) শেয়ার করা বিয়ের সম্পূর্ণ অ্যালবাম:



ফারহান আখতার এবং শিবানী দাণ্ডেকারের প্রেম এখন ইন্সটাগ্রামের সৌজন্যে সকলেরই জানা। নানা সময়েই শোনা যাচ্ছে শীঘ্রই বিয়ে করবেন দু'জনে। টেপকাস্ট শোয়ের একটি পর্বে, ফারহান আখতার তাঁদের সম্পর্ক সংক্রান্ত গুজবগুলি তুলে ধরেছিলেন এবং ভক্তদের আরও বিভ্রান্ত করে বলেন: “এপ্রিলে হতে পারে, মে তেও হতে পারে, নাও পারে।”

ফারহান ও শিবানী ইতিমধ্যেই একে অন্যের পরিবারের সঙ্গে আলাপ পরিচয় পর্ব সেরে নিয়েছেন। শিবানী জাভেদ আখতার, শাবানা আজমী ও জোয়ার সঙ্গে দোল উৎসব উদযাপন করেছিলেন। আর ফারহানও শিবানীর বোন অপেক্ষার বিয়েতে শিবানীর নিমন্ত্রিত অতিথি ছিলেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement