হোমবলিউড

'গর্ভবতীর স্বামী কই?' ট্রোলের জবাবে কী বললেন কলকি'?

'বিয়ে না করেই মা হচ্ছেন!' অথবা 'গর্ভবতীর স্বামী কই'? এই ধরনের অমানবিক মন্তব্যে নাকি ছেয়ে গেছে কলকি কোয়েচলিনের ( Kalki Koechlin)-এর সোশ্যাল হ্যান্ডেল।

  | October 31, 2019 10:37 IST (নয়া দিল্লি)
Kalki Koechlin

সেপ্টেম্বরে মা হওয়ার কথা জানান কালকি (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • "গর্ভাবস্থাতেও ট্রোলিং পিছু ছাড়ে না" অভিযোগ কালকির
  • প্রেমিক গাই হার্শবার্গের সঙ্গে সন্তান ভূমিষ্ঠ হোয়ার অপেক্ষায় অভিনেত্রী
  • দু-বছর ধরে লিভ ইনে রয়েছেন তাঁরা

'বিয়ে না করেই মা হচ্ছেন!' অথবা 'গর্ভবতীর স্বামী কই'? এই ধরনের অমানবিক মন্তব্যে নাকি ছেয়ে গেছে কলকি কোয়েচলিনের ( Kalki Koechlin)-এর সোশ্যাল হ্যান্ডেল। এই ধরনের ট্রোলিংয়ে স্বাভাবিকভাবেই মানসিক ভাবে বিধ্বস্ত অভিনেত্রী। সোশ্যালে তিনি জবাবে জানিয়েছেন, মা হওয়ার (pregnancy) খবর প্রকাশ্যে আনার পর থেকেই নাকি এই ধরনের কুরুচিকর মন্তব্য শুনতে হচ্ছে তাঁকে। তিনি গর্ভবতী। এখন তাঁর আনন্দে থাকার সময়। কিন্তু সেই অনুভূতি নেটিজেনদের কই? তাই তাঁর অবস্থার কথা বিবেচনা না করেই ট্রোল করছে তাঁকে!

বৃষ্টিতে ভেজা Priya Prakash Varrier-র চোখের জাদু ছড়িয়ে দিল উষ্ণতা, দেখুন Video 

শুধু এতেই শেষ হলেও কথা ছিল। কিন্তু আরও একধাপ এগিয়ে নাকি রীতিমতো নীতিপুলিশি ("judgemental" behaviour) শুরু করেছে সোশ্যালবাসী। 'এত আঁটোসাঁটো পোশাক পরেছ কেন?' 'এভাবেও তুমি কোনও সিদ্ধান্ত নিতে পার না। সমাজে তার প্রভাব পড়বে'...ইত্যাদি ইত্যাদির মতো ন্যায়বাক্য দিনরাত শুনতে হচ্ছে তাঁকে। যার জেরে বিরক্ত কলকির দাবি, তিনি কার সন্তানের মা হবেন! স্বামী, না প্রেমিক? সেটা সম্পূর্ণ তাঁর ব্যক্তিগত বিষয়। এই নিয়েও সারাক্ষণ উত্যক্ত করে তাঁর স্বাধীনতায় হস্তক্ষেপ করছে সবাই। যা তিনি একেবারেই মেনে নিতে পারছেন না!

তবে বিরক্ত হলেও সমস্ত ট্রোলের জবাব কলকি দিয়েছেন সংযত ভাবেই। তাঁর কথায়, আপনি তারকা হোন বা না হোন, ট্রোল আপনার পিছু ছাড়বে না। এটাই এখন সমাজের রীতি। সবাই আপনার মত নাও মানতে পারে। এবং তখন মন্তব্য করবেই। আপনি সেসব উড়িয়ে নিজের পথে চলুন।


Viral Pics: ঝরণায় মিলিন্দ-অঙ্কিতা কেমন ঘনিষ্ঠ ভাবে 'স্নান' করছেন, দেখেছেন?

কলকি এখন পাঁচ মাসের অন্তসত্ত্বা। গত দু-বছর ধরে লিভ ইনে রয়েছেন প্রেমিক গাই হাশবার্গের সঙ্গে। এবং তাঁর সন্তানেরই মা হচ্ছেন তিনি। সেকথা জানেন তাঁর প্রতিবেশি এবং আত্মীয়করা। তাঁরা সবাই রয়েছেন তাঁর পাশে। সময়ে-অসময়ে এসে জিজ্ঞেস করছেন, তাঁর কিছু প্রয়োজন আছে কিনা। কলকির কথায়, সবাই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তাঁকে। তাই অচেনা-অজানারা কী বলল, তাই নিয়ে বিন্দুমাত্র মাথা ঘামাচ্ছেন না তিনি।

সাক্ষাৎকারে অভিনেত্রী এও বলেছেন, 'সেক্রেড গেম' ধারাবাহিকের পরিচালক অনুরাগ কাশ্যপ তাঁর গর্ভধারনের খবর পাওয়ার পরেই নাকি তাঁকে এবং তাঁর পরিবারকে অভিনন্দন জানিয়েছেন। পাশে থাকার আশ্বাসও দিয়েছেন তিনি। একই সঙ্গে আরও জানিয়েছেন, সমুদ্রের তীরে সন্তানের জন্ম দেওয়ার পরিকল্পনা করেছেন কলকি-গাই। তাই এবছরের শেষেই তাঁরা নাকি উড়ে যাবেন গোয়া।

Bigg Boss 13: বস-এর ঘরে কাঁটা নয়, জরির ঝলমলানি? ওয়াইল্ড কার্ড এন্ট্রি পাচ্ছেন 'কাঁটা লাগা' গার্ল?



সেপ্টেম্বরে মা হওয়ার কথা প্রকাশ্যে আনেন কলকি কোয়েচলিন (Kalki Koechlin)। গর্ভাবস্থাতেও তিনি কাজ থামাননি। নেটফ্লিক্সের একটি নতুন ধারাবাহিকে কাজ শুরু করেছেন তিনি। এই ওয়েবের 'মেড ইন হেভেন' আর 'সেক্রেড গেম ২' দক্ষ অভিনেত্রীকে আরও জনপ্রিয় করেছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com