হোমবলিউড

আলিয়া ভাটের নতুন ফ্ল্যাটের দাম শুনলে চমকে যাবেন! দেখুন তাঁর বাড়ির কিছু ছবি

২৫ বছর বয়সী এই অভিনেত্রী জুহুতে একটি ২৩০০ বর্গফুটের অ্যাপার্টমেন্ট কিনেছেন ১৩.১১ কোটি টাকা দিয়ে।

  | January 30, 2019 13:58 IST (নিউ দিল্লি)
Alia Bhatt

জুহুর বাড়িতে আলিয়া ভাট

Highlights

  • জুহুতে নতুন ফ্ল্যাট কিনেছেন আলিয়া ভাট
  • ১৩ কোটি টাকা দিয়ে ফ্ল্যাট কিনেছেন অভিনেত্রী
  • মূল দামের দ্বিগুণ দামে কিনলেন এই ফ্ল্যাট

শুধু সিনেমা নয়, জমি আর বাড়ি কেনার ব্যাপারেও আলিয়া ভাট বেশ উৎসাহী! ব্যস্ত তারকা আলিয়া ভাট সম্প্রতি তাঁর শ্যুটিং এর অবসরেই ফের নতুন বাড়ি কিনেছেন জুহুতে, তবে যা দাম তার ঠিক দ্বিগুণ দামে! ডিএনএর একটি রিপোর্ট অনুসারে, ২৫ বছর বয়সী এই অভিনেত্রী জুহুতে একটি ২৩০০ বর্গফুটের অ্যাপার্টমেন্ট কিনেছেন ১৩.১১ কোটি টাকা দিয়ে। ওই প্রতিবেদনে বলা হয়েছে যে আলিয়া মূল দামের প্রায় দ্বিগুণ অর্থ প্রদান করেছেন ( মূল দাম ৭ কোটি টাকার কাছাকাছি)। ৯ জুলাই ওই ফ্ল্যাটের রেজিস্ট্রেশনের জন্য স্ট্যাম্প ডিউটি ​​হিসাবে এই অভিনেত্রী ব্যাপক পরিমাণ অর্থ প্রদান করেছেন। আলিয়ার এই নতুন ঘর অ্যপার্টমেন্টের প্রথম তলায় রয়েছে। ডিএনএ জানিয়েছে, ২০১৫ সালে এই একই বিল্ডিংয়ে আরও দুইটি সম্পত্তি আলিয়া অনুপম খেরের কাছ থেকে কিনেছিলেন যথাক্রমে ৫.১৬ এবং ৩.৮৩ কোটি টাকা দামে।

মুম্বাইয়ের কোন রেস্তোরাঁর নকশা করেছেন গৌরী খান, দেখে নিন

আলিয়া ভাট বর্তমানে জুহুতে তাঁর বোন শাহীন ভাটের সঙ্গে একটি দুর্দান্ত অ্যাপার্টমেন্টে থাকেন। দুই বোন ২০১৬ সালে এই অ্যাপার্টমেন্টে এসে বসবাস শুরু করেন। আলিয়ার ইনস্টগ্রামে বেশ কয়েক ঝলক দেখা গিয়েছে তাঁদের এই ফ্ল্যাটের ছবি। মন ভালো করা রঙ এবং অভিজাত নানা শিল্পকর্ম দিয়ে আলিয়ার ফ্ল্যাট সাজানো। আলিয়া এবং শাহীনের জুহুর বাড়িটি বড় বড় জানালা এবং আরামদায়ক আসবাবপত্র দিয়ে সজ্জিত।

 


 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

And finally night number 1 at the new home @shaheenb ( we did it )

A post shared by Alia (@aliaabhatt) on

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

The party is where the script is. Gully boy and Brahmastra prep time #bestkindatime

A post shared by Alia (@aliaabhatt) on

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

always monkeying around.. - @akansharanjankapoor

A post shared by Alia (@aliaabhatt) on

 

 

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

bundle of cuddles

A post shared by Alia (@aliaabhatt) on

 

আলিয়া ভাট উড়তা পাঞ্জাব, বদরিনাথ কি দুলহনিয়া ও রাজি'র মত সফল চলচ্চিত্রে অভিনয় করেছেন। বক্স অফিসে মেঘনা গুলজার পরিচালিত এই চলচ্চিত্র ১২০ কোটির ব্যবসা করে।

ডাব্বু রতনানির ক্যালেন্ডার শ্যুটে সানি লিওন, কার্তিক আরিয়ান, টাইগার শ্রফ….

বর্তমানে আলিয়া অভিষেক বর্মনের কলঙ্কের শুটিং নিয়ে ব্যস্ত, পাশাপাশি  অয়ন মুখার্জির ব্রহ্মাস্ত্রের কাজও চালিয়ে যাচ্ছেন তিনি। আপাতত রণভীর সিংয়ের সঙ্গে গলি বয় সিনেমার প্রচারের কাজে ব্যস্ত তিনি। করণ জোহরের তখতেও আলিয়াকে দেখা যাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement