হোমবলিউড

দীপিকা-প্রিয়াঙ্কা নয়, এবছর গুগলে কোন সেলিব্রিটির নাম সবথেকে বেশি খোঁজা হয়েছে জানেন?

১৯ বছর বয়সী অভিনেত্রী আমেরিকান গায়ক এবং প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাসকেও তালিকায় পিছনে ফেলে দিয়েছেন। তালিকায় চতুর্থ স্থানে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, তৃতীয় ও পঞ্চম স্থানে সপনা চৌধুরী এবং সোনম কাপুরের স্বামী আনন্দ আহুজা

  | December 13, 2018 10:25 IST (নিউ দিল্লি)
Priya Prakash Google Search

ওরু আদার লাভের একটি দৃশ্যে প্রিয়া প্রকাশ

Highlights

  • তালিকায় দ্বিতীয় স্থানে নিক জোনাস
  • আনন্দ আহুজাও আছেন পঞ্চম স্থানে
  • প্রিয়াঙ্কা চোপড়া চতুর্থ স্থানে

প্রিয়া প্রকাশ ভারিয়ার নামটা নিশ্চয় মনে আছে! ওরু আদর লাভে'র সেই অভিনেত্রী যিনি চোখের এক ইশারায় কাঁপিয়ে দিয়েছিলেন নেটিজেনদের? দীপিকা নয়, প্রিয়াঙ্কা নয়, সেই প্রিয়া প্রকাশই গুগল ইন্ডিয়া অনুসারে এই বছরের ভারতের সবচেয়ে অনুসন্ধানযোগ্য ব্যক্তিত্ব হয়ে উঠেছেন। প্রিয়া প্রকাশ এই বছরের ফেব্রুয়ারিতে সোশ্যাল মিডিয়ার মুক্তিপ্রাপ্ত তাঁর চলচ্চিত্র ওরু আদার লাভে'র গান মানিক্য মালরায়া পুভির একটি টিজার ক্লিপের পরে রাতারাতি সেনসেশনে পরিণত হয়েছিলেন। ১৯ বছর বয়সী অভিনেত্রী আমেরিকান গায়ক এবং প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাসকেও তালিকায় পিছনে ফেলে দিয়েছেন। তালিকায় চতুর্থ স্থানে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, তৃতীয় ও পঞ্চম স্থানে সপনা চৌধুরী এবং সোনম কাপুরের স্বামী আনন্দ আহুজা।

মানিক্য মালরায়ায় ভিডিওতে প্রিয়া প্রকাশ ভারিয়ারকে স্কুলছাত্রীর পোশাকে দেখা যায়। সহপাঠী এক ছাত্রকে দেখে চোখ টিপছেন তিনি, আর প্রিয়ার এই আচরণে ওই ছাত্র তো একেবারে মোহিত হয়ে পড়ছেন। এই ভিডিওটি সমগ্র ইন্টারনেট বিশ্বকে মাতিয়ে দেয় এবং এখন YouTube এ ৮৩ মিলিয়নেরও বেশিবার দেখা হয়েছে এই ভিডিওটি।

এখানে ভিডিওটি দেখুন:


বলিউড চলচ্চিত্রের ক্ষেত্রে, রজনীকান্ত এবং অক্ষয় কুমারের 2.0 বাজি মাত করেছে এবছর। এরপরেই আছে টাইগার শ্রফ অভিনীত বাঘী 2 এবং সালমান খানের রেস 3। হলিউডের মার্ভেল স্টুডিওর চলচ্চিত্রগুলি তালিকায় শীর্ষে রয়েছে। আভেঞ্জারস: ইনফিনিটি ওয়ার শীর্ষ স্থান দখল করে, এরপরই ব্ল্যাক প্যান্থার এবং ডেডপুল ২।

২০১৮ হল সেলিব্রিটি বিয়ের বছর। বলিউডের তাবড় তাবড় সব ব্যক্তিত্বের বিয়ের সাক্ষ্মী থেকেছে এই বছরের ক্যালেন্ডার। প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস, দীপিকা পাডুকোন এবং রণভির সিং, সোনম কাপুর এবং আনন্দ আহুজা'র বিয়ে এই বছর ট্রেন্ডিং তালিকায় শীর্ষে ছিল।

সঙ্গীতের কথা এলে নেহা কক্করের ‘দিলবর দিলবর' গানটিই এবছর সবথেকে বেশি খোঁজা হয়েছে ইন্টারনেটে। অরিজিৎ সিং এর ‘তেরা ফিতুর এবং আতিফ আসলামের ‘দেখতে দেখতে' তালিকায় দ্বিতীয় এবং তৃতীয় স্থান পেয়েছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com