হোমবলিউড

ইশা-আনন্দের প্রাক বিবাহ অনুষ্ঠানের জন্য উদয়পুর গেলেন সদ্যবিবাহিত নিক-প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়াকেও দেখা গেল এয়ারপোর্টে

  | December 08, 2018 14:48 IST (নিউ দিল্লি)
Isha Ambani Wedding

এয়ারপোর্টে নিক ও প্রিয়াঙ্কা

Highlights

  • এয়ারপোর্টের বাইরে পাপারাৎজিদের উদ্দেশ্যে হাত নাড়েন প্রিয়াঙ্কা
  • প্রাক বিবাহ অনুষ্ঠানে বহু সেলেব্রিটিই যাবেন
  • ডিসেম্বরের ১২ তারিখ মুম্বইয়ে ইশা অম্বানীর বিয়ে হবে

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস শনিবারই মুকেশ ও নীতা অম্বানির মেয়ে ইশার প্রাক বিবাহ অনুষ্ঠানে যোগ দিতে উড়ে গেলেন উদয়পুর। ইশা আনন্দ পরিমলকে বিয়ে করছেন। প্রিয়াঙ্কা ও নিককে দেখা গেল মুম্বই এয়ারপোর্ট, সঙ্গে ছিলেন মধু চোপড়াও। অম্বানী ও পরিমলেরা ইশা ও আনন্দের জন্য উদয়পুরে ৮ ও ৯ তারিখ অনুষ্ঠানের আয়োজন করেছেন। বিয়ে হবে মুম্বইয়ে একেবারে ঘনিষ্ঠ আত্মীয় বন্ধুদের উপস্থিতিতে ডিসেম্বরের ১২ তারিখ। বহু সেলেব্রিটিই প্রাক বিবাহ সঙ্গীত ও মেহেন্দি অনুষ্ঠানে উপস্থিত থাকবেন উদয়পুরে। শুক্রবারই অনিল কাপুর, তার স্ত্রী সুনীতা কাপুর ও সস্ত্রীক ডেভিড ধাওয়ান পৌঁছন। বিদ্যা ব্যালন ও সিদ্ধার্থ রায় কাপুরকেও মুম্বই এয়ারপোর্টে দেখা গিয়েছে।

তৈমুরের প্রাক জন্মদিনের পার্টিতে দেখা গেল ইনায়া, লক্ষ্য, কিয়ান ও সামাইরাকে

দেখুন মুম্বই এয়ারপোর্টে নিক ও প্রিয়াঙ্কার ছবি:

0hprslf8
997u6hjo
espjhmlg

যোধপুরের উমেইদ ভবনে নিক ও প্রিয়াঙ্কার বিয়ের অনুষ্ঠানে সপরিবারে উপস্থিত ছিলেন মুকেশ অম্বানী। আবার ইশা ও পরিমলের এনগেজমেন্টে ইতালিতে গিয়েছিলেন প্রিয়াঙ্কা ও নিক। মুম্বইয়ে অম্বানিদের পার্টিতেও যুগলকে দেখা গিয়েছিল।


 

 

আমস্টারডামে প্রিয়াঙ্কার ব্যাচেলর পার্টিতে যোগ দিয়েছিলেন ইশা অম্বানি। সেখানে ছিলেন প্রিয়াঙ্কার হবু জা সোফি টার্নার, কর্মসূত্রে সঙ্গী নাতাশা পাল, চঞ্চল ডি'সুজা, ডানা সুপনিক-গিডোনি ও প্রিয়াঙ্কার বেস্টি তমন্না দত্ত এবং সৃষ্টি বেহল আর্যা।

 

 

Red, white and Bride!!! #Bachelorette

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

 

অম্বানিদের পরিবার উদয়পুরে তিন দিন ৫১০০ জন লোকের জন্য ‘অন্নসেবা'র আয়োজন করেছে। পরিবারে তরফে এ কথা জানানো হয়েছে।

সলমা খানের জন্মদিন পালন অর্পিতার বাড়িতে, পৌঁছলেন সলমন, মালাইকা ও অন্যেরা

আনন্দের বাবা অজয় পরিমল আদতে পরিমল গ্রুপ অফ কোম্পানির চেয়ারম্যান। শোনা যাচ্ছে মে মাসে মহাবালেশ্বরে ইশা অম্বানিকে প্রোপোজ করেন আনন্দ।

এ বছরের শুরুর দিকে মুকেশ অম্বানির বড় ছেলে আকাশ অম্বানির এনগেজমেন্ট হয় হীরের ব্যবসায়ী রাসেল মেহতার মেয়ে শ্লোক মেহতার সঙ্গে।

বিনোদনের আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement