হোমবলিউড

প্রিয়াঙ্কা চতুর্বেদীর পদত্যাগ নিয়ে রাহুল গান্ধীকে আক্রমণ করলেন কোন অভিনেত্রী?

রাফাল চুক্তি নিয়ে হওয়া একটি সাংবাদিক সম্মেলনের সময় কংগ্রেসের কর্মীরা প্রিয়াঙ্কার সঙ্গে অভদ্র এবং অশালীন আচরণ করেছিলেন। উত্তর প্রদেশের কংগ্রেস কমিটি এই বিষয়ে কর্মীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণ করেন, তদন্তের কথাও বলা হয়। যদিও পরে ঘটনাটির জন্য দুঃখ প্রকাশ করে তদন্ত প্রক্রিয়া বাতিল করা হয়।

  | April 19, 2019 16:11 IST (নিউ দিল্লি)
Priyanka Gandhi

প্রিয়াঙ্কা চতুর্বেদীর (Priyanka Chaturvedi) পদত্যাগ নিয়ে বলিউডের প্রতিক্রিয়া

Highlights

  • কংগ্রেস ছাড়লেন প্রিয়াঙ্কা চতুর্বেদী
  • প্রিয়াঙ্কার সমর্থনে দাঁড়ালেন অভিনেত্রী রিচা চাড্ডা
  • রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধীকে আক্রমণ রিচার

নির্বাচন প্রায় মধ্যগগনে, এরই মাঝে কংগ্রেসে পদত্যাগ করলেন তাঁদের মুখপাত্র প্রিয়াঙ্কা চতুর্বেদী (Priyanka Chaturvedi)। প্রিয়াঙ্কার এই দলত্যাগের ঘটনায় সোশ্যাল মিডিয়াতে নানা ধরণের প্রতিক্রিয়া জানাচ্ছেন মানুষ। বাদ নেই বলিউডের সেলেব্রিটিরাও। প্রিয়াঙ্কার সমর্থনে সোচ্চার হয়েছেন অনেকেই। বলিউড অভিনেত্রী রিচা চাড্ডা (Richa Chadda) টুইট করে জানিয়েছেন, কংগ্রেস সবসময়ই জোর গলায় বলে তাঁদের দলে কোনও লিঙ্গ বৈষম্য নেই এবং তাঁদের উচিৎ ছিল দাবি মাথায় রাখা। প্রিয়াঙ্কা চতুর্বেদী বুধবার তাঁর অফিসিয়াল টুইটারে লিখেছেন, তাঁর নিজের দলের কর্মীদের অশোভন আচরণে তিনি দুঃখিত। 

নিজের তৈরি কোন সিনেমা নিজেই দ্বিতীয়বার দেখতে চাননি শাহরুখ খান?



বলিউড অভিনেত্রী রিচা চাড্ডা প্রিয়াঙ্কা চতুর্বেদীকে নিয়ে টুইট করেছেন এবং লিখেছেন: “কংগ্রেস, আপনারা যে প্রতিশ্রুতি দিয়েছিলেন যে দলটি লিঙ্গগত দিক থেকে সমান, সেটা আগে প্রমাণ করুন। যদি আপনি ঐ লোকজনকে দ্বিতীয়বার দলে জায়গা দেন তবে আপনি নিজের ওই বিষয় থেকেই সরে আসছেন।” রিচা চাড্ডা তাঁর টুইটে রাহুল গান্ধী এবং প্রিয়াঙ্কা গান্ধীকেও ট্যাগ করেছেন। রিচা চাড্ডা সরাসরি দলের সভাপতি এবং উত্তর প্রদেশের কংগ্রেস মহাসচিব প্রিয়াঙ্কা গান্ধীর থেকে সোজাসাপটা উত্তর চেয়েছেন। 

নদীবক্ষে নৌকায় চেপে প্রিওয়েডিং শ্যুট, এমন সময়....হবু দম্পতির কী হল তারপর?



কংগ্রেসের সুবক্তা ও মুখপাত্র ছিলেন প্রিয়াঙ্কা চতুর্বেদী, দল থেকে অখুশি হয়েই তিনি পদত্যাগ করেন। প্রিয়াঙ্কা গত কিছু দিন উত্তরপ্রদেশের মথুরাতে ছিলেন। সেখানে রাফাল চুক্তি নিয়ে হওয়া একটি সাংবাদিক সম্মেলনের সময় কংগ্রেসের কর্মীরা প্রিয়াঙ্কার সঙ্গে অভদ্র এবং অশালীন আচরণ করেছিলেন। উত্তর প্রদেশের কংগ্রেস কমিটি এই বিষয়ে কর্মীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণ করেন, তদন্তের কথাও বলা হয়। যদিও পরে ঘটনাটির জন্য দুঃখ প্রকাশ করে তদন্ত প্রক্রিয়া বাতিল করা হয়। এই পুরো বিষয়ে দুঃখ প্রকাশ করে প্রিয়াঙ্কা চতুর্বেদী টুইটে লিখেছেন, “বড়ই দুঃখের বিষয় যে, যারা রক্তঘাম এক করে কাজ করে তাঁদের থেকে যারা মারামারি করে সেই বদমাসদের কংগ্রেস বেশি প্রাধান্য দেয়। দলের জন্য আমি নোংরা ভাষা থেকে শুরু করে মারামারি সব সহ্য করলাম। তবুও যারা আমাকে দলের মধ্যেই হুমকি দেয়, তাঁদের বিরুদ্ধে কোনও দৃঢ় পদক্ষেপ করা হয়নি। এটা খুবই দুর্ভাগ্যজনক।”


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com