হোমবলিউড

কবে মুক্তি পাচ্ছে দ্য স্কাই ইজ পিঙ্ক, জেনে নিন এখানে

সোনালি বোস পরিচালিত এর আগের সিনেমা ছিল ‘মার্গারিটা উইথ অ্যা স্ট্র’

  | February 22, 2019 11:54 IST (নিউ দিল্লি)
The Sky Is Pink

টিম দ্য স্কাই ইজ পিঙ্ক

Highlights

  • সিনেমাটির পরিচালনা করছেন সোনালি বোস
  • গত বছর অগস্টে সিনেমার শুটিং শুরু হয়েছিল
  • সিনেমায় জায়রা ওয়াসিম ও রোহিত সুরেশ সরাফ রয়েছেন

অবশেষে মুক্তির তারিখ পেল প্রিয়াঙ্কা চোপড়ার আগামী সিনেমা ‘দ্য স্কাই ইজ পিঙ্ক'। পরিচালিকা সোনালি বোসের আগের সিনেমা ছিল ‘মার্গারিটা উইথ আ স্ট্র'। দ্য স্কাই ইজ পিঙ্ক মুক্তি পাবে চলতি বছরের ১১ অক্টোবর। রনি স্ক্রুওয়ালার আরএসভিপি মুভিসের ইনস্টাগ্রাম পেজ এ জানানো হয়েছে এই অফিশিয়াল তারিখের কথা।

আকাশকে ভুলে বোনের ঘর ভেঙে ব্রতর গলায় বরমাল্য দেওয়াই কি ইরাবতীর ললাট লিখন

দেখুন সেই পোষ্টটি এখানে:

 


 

গত বছর অগস্ট মাস থেকে শুটিং শুরু হয় ‘দ্য স্কাই ইজ পিঙ্ক' এর। সিনেমাটি মুম্বই, লন্ডন এবং দিল্লির বিভিন্ন জায়গায় শুটিং করা হয়েছে। রয় কাপুর ফিল্মসের অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে তার কয়েক ঝলক দেখাও গিয়েছে। এই সিনেমাটি প্রযোজনার দায়িত্বে যৌথভাবে রয়েছে রনি স্ক্রুওয়ালার আরএসভিপি মুভিস এবং রয় কাপুর ফিল্মস।

দেখুন স্কাই ইজ পিঙ্ক এর কিছু পোস্ট এখানে:

 

 

 

 

 

 

 

সিনেমার মুখ্য অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া আগেই লিখেছিলেন, ‘‘আমি খুব উত্তেজিত এবং খুশি। আয়েশা চৌধুরী এবং তার অসামান্য অভিভাবকদের সম্পর্কে আজ কিছু গল্প বলা দরকার। তাই আপনাদের সামনে আসছে দ্য স্কাই ইজ পিঙ্ক সিনেমাটি।

দেখুন সেই পোস্ট:

 

 

মোটিভেশনাল স্পিকার এবং লেখিকা আয়েশা চৌধুরী যিনি ইমিউনো ডেফিসিয়েন্সি ডিজঅর্ডার নিয়ে জন্মেছিলেন, দ্য স্কাই ইজ পিঙ্ক তারই জীবন কাহিনীর উপর ভিত্তি করে তৈরি হয়েছে। সিনেমায় প্রিয়াঙ্কা ও ফারহানকে দেখা যাবে জায়রা ওয়াসিমের বাবা মা হিসেবে। সিনেমায় রয়েছেন রোহিত সুরেশ সরাফ।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement