হোমবলিউড

হলিউডি মহরতে নারকেল ভাঙছেন প্রিয়াঙ্কা! দেখুন ভাইরাল ভিডিও

ভিডিওতে দেখা গেছে, প্রিয়াঙ্কা চোপড়া নারকেল ফাটাচ্ছেন হলিউড ছবির শুভ মহরতে।

  | April 19, 2020 14:38 IST (নয়া দিল্লি)
Priyanka Chopra

পিগি চপসের পুরনো ভিডিও ভাইরাল

Highlights

  • প্রিয়াঙ্কা চোপড়ার ভিডিও ভাইরাল
  • হলিউড ছবির মহরতে নারকেল ভাঙেন অভিনেত্রী
  • সোশ্যালে আসতেই ভাইরাল ভিডিও

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) হলিউডেও এক অসাধারণ পরিচয় তৈরি করেছেন। লকডাউনের (Lockdown) সময়, অভিনেত্রী তাঁর পুরনো ভিডিও সোশ্যালে শেয়ার করেছেন। যা পোস্ট হতেই ভাইরাল। ভিডিওতে দেখা গেছে, তিনি নারকেল ফাটাচ্ছেন হলিউড ছবির শুভ মহরতে। অতীত রোমন্থন করতে গিয়ে তিনি অনুরাগীদের উপহার দিয়েছেন তাঁর যাপিত জীবনের টুকরো মুহূর্ত।



প্রিয়াঙ্কা চোপড়ার এই পুরানো ভিডিওটি ভক্তরা খুব পছন্দ করেছেন। ভিডিওটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে চলচ্চিত্র সমালোচক ভাইরাল ভায়ানী পোস্ট করেছেন। এই ভিডিওতে প্রিয়াঙ্কা চোপড়াকে নারকেল ভেঙে সবার জল ছড়িয়ে দিতে দেখা গেছে। অভিনেত্রীর এই পুরানো ভিডিওটিতে ভক্তরা প্রচুর মন্তব্য করছেন এবং তাঁর ভারতীয় সংস্কৃতি ছেড়ে না দেওয়ার জন্য তাঁর প্রশংসাও করছেন।


জরুরি পরিষেবা কর্মীদের সম্মান জানালেন শাহরুখ, প্রিয়াঙ্কা, লেডি গাগা

এছাড়াও, করোনা ভাইরাসের সঙ্গে লড়তে প্রধানমন্ত্রী কেয়ার ফান্ডে দান করেছেন দেশি গার্ল। লকডাউনে তিনি নিক জোনাসের সঙ্গে ঘরবন্দি লস অ্যাঞ্জেলসে। সেখানে থেকেই তিনি ত্রাণ পাঠিয়েছেন ভারতীয় অসহায় মহিলাদের জন্য। পড়াশোনার জন্য হেডফোন দিয়েছেন সেদেশের শিক্ষার্থীদের।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com