হোমবলিউড

ইউটিউবে নিজের শো 'If I Could Tell You Just One Thing' নিয়ে হাজির প্রিয়াঙ্কা চোপড়া!

অলিম্পিকে স্বর্ণ পদকজয়ী জিমন্যাস্ট সিমোন বাইলস তাঁর শোয়ের প্রথম অতিথি।

  | January 19, 2019 15:07 IST (নিউ দিল্লি)
If I Could Tell You Just One Thing

প্রিয়াঙ্কা চোপড়া ছবিটি শেয়ার করেছেন

Highlights

  • শোয়ের নাম 'ইফ আই কুড টেল ইউ জাস্ট ওয়ান থিং'
  • অলিম্পিকের স্বর্ণপদক জয়ী সিমোন বাইলস শোয়ের প্রথম অতিথি
  • "আমার সর্বদা অনুপ্রেরণা প্রয়োজন হয়" বলছেন প্রিয়াঙ্কা

বলিউড থেকে হলিউড, অভিনেত্রীর স্বপ্নের যাত্রাপথে জুড়ছে আরও এক পদক্ষেপ। প্রিয়াঙ্কা চোপড়া জানিয়েছেন নিজের ইউটিউব ওরিজিনাল শো শুরু করতে চলেছেন তিনি। অনুষ্ঠানের নাম ‘ইফ আই কুড টেল ইউ জাস্ট ওয়ান থিং'। অভিনেত্রী জানিয়েছেন অলিম্পিকে স্বর্ণ পদকজয়ী জিমন্যাস্ট সিমোন বাইলস তাঁর শোয়ের প্রথম অতিথি। কিন্তু হঠাৎ কেন এমন অনুষ্ঠানের উদ্যোগ? প্রিয়াঙ্কা জানিয়েছেন, “সকলেই এখন #10yearschallenge নিচ্ছেন। এই ১০ বছরে আমার জীবনে অনেক কিছুই তো বদলেছে, আমার চুলের স্টাইল, আমার পোশাক, আমার বিয়েও হয়েছে! কিন্তু সবথেকে বেশি যা বদলেছে তা হল জীবনকে দেখার দৃষ্টিভঙ্গি। আমার নিজেকে দেখার দৃষ্টিভঙ্গি। আমি বুঝতে পেরেছি যে অন্যদের জীবনকে দেখার আমার যে কৌতূহল তাই আমাকে আজ এখানে নিয়ে এসেছে।"

‘বিবাহ ডায়েরিজ!' প্রিয়াঙ্কা চোপড়া আর পরিণীতির মিষ্টি সম্পর্কের স্নিগ্ধ ছবি দেখুন

তাঁর পোস্টে প্রিয়াঙ্কা জানিয়েছেন, এই বিষয়টি তাঁর মাথায় আসে যখন তিনি সিদ্ধান্ত নেন যে, এমন কিছু মানুষের কথা তিনি তুলে ধরবেন যাঁরা অনন্য, নিজক্ষেত্রে অসাধারণ! তিনি বলেন, “আমি এমন একটি যাত্রা শুরু করতে চেয়েছিলাম যেখানে আমি কিছু অসাধারণ মানুষের সঙ্গে দেখা করার সুযোগ পাব। আমি মানুষের জীবনযাপন থেকে শিখি এবং আমি সর্বদাই অনুপ্রেরণা চাই। এই নয়া সফরের মাধ্যমে আমাকে আমার পথ চিনতে সাহায্য করুন।”

একাকিত্বই কি ‘শ্রীদেবী'র মূল জটিলতা? অভিনেত্রীর মৃত্যু বিতর্ক উস্কে দিল প্রিয়া প্রকাশের ট্রেলার


প্রিয়াঙ্কা চোপড়ার পোস্ট দেখুন:

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

With this #10yearchallenge taking over the internet, it's got me thinking about the past ten years of my life, like probably all of you. So much has changed! Not just my hair or my clothes (or my husband!), but in how I see the world. How I understand myself. In these 10 years, with everything I've done, I realized that it's my curiosity in others that has led me to grow into who I am today. So I decided to feed my curiosity by starting a journey where I will meet some extraordinary people. I am a lifelong learner and I am always seeking inspiration. Help me navigate my way through this journey as I ask my peers, role models, and friends -- #JustOneThing. Watch my stories today to be a part of my new @youtube Originals Special, "If I Could Tell You Just One Thing."

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

 

কোয়ান্টিকো'র অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে বেশ কয়েকটি ভিডিও ভাগ করেছেন, যেখানে তিনি তাঁর আগামী অতিথির সিমোন বাইলসের বিষয়ে কথা বলেছেন। তাঁর ভিডিওতে, প্রিয়াঙ্কা বলেছিলেন যে, তিনি সিমোন বাইলসকে অসম্ভব শ্রদ্ধা করেন। তিনি আরও বলেছেন, তাঁর এই অতিথি কেবলমাত্র বিশ্ব চ্যাম্পিয়ন ক্রীড়াবিদই নয়, বহু অলিম্পিক পদকজয়ীও। প্রিয়াঙ্কা বলেন, “তাঁর সম্পর্কে আমার সবচেয়ে প্রশংসিত ও ভালো লাগার বিষয়টি হল তাঁর স্থিতিস্থাপকতা এবং যে কোনও কিছু থেকে ফিরে আসার ক্ষমতা।"

এখানে ভিডিওটি দেখুন:

 

প্রিয়াঙ্কা চোপড়া তাঁর ইন্সটাগ্রাম প্রোফাইলে অলিম্পিকের স্বর্ণপদকজয়ীর সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করে লিখেছিলেন: "আপনি কিসের জন্য অলিম্পিকে যাবেন?"rintaqc

প্রিয়াঙ্কা চোপড়ার ইন্সট্রগ্রাম গল্পের স্ক্রিনশট

প্রিয়াঙ্কা চোপড়াকে আগামীতে হলিউড সিনেমা ‘ইজন্ট ইট রোমান্টিক?'-এ দেখা যাবে? এছাড়া বলিউডে প্রিয়াঙ্কা চোপড়াকে পরবর্তীতে সোনালী বোসের ‘দ্য স্কাই ইজ পিঙ্ক' সিনেমায় অভিনেতা ফারহান আখতার এবং জাইরা ওয়াসিমের সঙ্গে দেখা যাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement