হোমবলিউড

গ্রামিতে না গেলেও প্রাক-গ্রামি পার্টিতেই ঝঙ্কার তুললেন নিক ও প্রিয়াঙ্কা

৬১তম গ্র্যামি অ্যাওয়ার্ডের একদিন আগেই প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসকে দেখা গেল বন্ধুদের সঙ্গে ব্লকবাস্টার পার্টি করতে।

  | February 11, 2019 11:49 IST (নিউ দিল্লি)
Priyanka Chopra Nick Jonas

পার্টিতে নিক ও প্রিয়াঙ্কা

Highlights

  • গ্রামিতে মনোনীত বন্ধুদের সঙ্গে পার্টি করলেন নিক ও প্রিয়াঙ্কা
  • সেই পার্টির কয়েক ঝলক ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তারা
  • ‘‘দারুণ এক রাত,’’ ক্যাপশনে লিখেছেন প্রিয়াঙ্কা

৬১তম গ্র্যামি অ্যাওয়ার্ডের একদিন আগেই প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসকে দেখা গেল বন্ধুদের সঙ্গে ব্লকবাস্টার পার্টি করতে। মিউজিকের সবচেয়ে বড় এই রাতে তিনি আবার অন্যতম একজন মনোনীত হওয়া প্রতিযোগীও ছিলেন বটে। এই তারকা দম্পতির পার্টি করার কিছু ঝলক তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকেই পৌঁছে গিয়েছে ভক্তদের কাছে। আর তা দেখে বোঝাই যাচ্ছে, যে গ্রামি মিস করলেও তারা সেই দুঃখ পার্টি করে ভুলে গিয়েছেন।

বার্লিন চলচ্চিত্র উৎসবে মুম্বাইয়ের বস্তি আর গোঁড়া মুসলিম পরিবার থেকে স্বপ্ন ছোঁয়ার কথা বলে গলি বয়

রবিবারের পার্টির পরে বেশ কিছু অতিথি গ্রামি অনুষ্ঠানে যোগ দিতে চলে যান। পার্টির ছবি শেয়ার করে প্রিয়াঙ্কা বন্ধুদের শুভেচ্ছা বার্তায় লেখেন, ‘‘যে সব বন্ধুরা গ্রামিতে মনোনীত হয়েছেন তাদের সঙ্গে দারুন আনন্দে কাটালাম সকলকে শুভেচ্ছা জানাই।''

পার্টিতে প্রিয়াঙ্কা পরেছিলেন একটি নীল রঙের স্কার্ট এবং সবুজ ব্লেজার। নিক জোনাস পড়েছিলেন স্যুট। প্রিয়াঙ্কা ও নিক এমনকি তাদের অতিথিরাও মন খুলে নেচেছেন পার্টিতে। সত্যি বলতে কী এটা প্রাক-গ্রামি পার্টিতে পরিণত হয়ে গিয়েছিল।


 

 

প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের গ্রামির বিকেলের ছবিতে দেখা যাচ্ছে শাওন মেন্ডিসকে। স্যার লুসিয়ান ব্রেইনকেও দেখা গিয়েছে সেই ছবিতে।

মুম্বাইয়ে নিজের ঘর থেকে পচাগলা অবস্থায় উদ্ধার হল বলিউডের এই খলনায়কের দেহ

প্রিয়াঙ্কা আপাতত তার তৃতীয় হলিউড সিনেমা ‘ইজ নট ইট রোমান্টিক?' এর প্রচারে ব্যস্ত। সেখানে তার সঙ্গে রয়েছেন রেবেল উইলসন, অ্যাডাম ডিভাইন ও লিয়াম হেমসওয়ার্থ।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Grammy weekend..

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

 

সিনেমাটি মুক্তি পাবে চব্বিশে ফেব্রুয়ারি। ভারতে সিনেমাটি নেটফ্লিক্সে দেখা যাবে ২৮ শে ফেব্রুয়ারি।

 

 

বলিউডে প্রিয়াঙ্কা চোপড়া আপাতত ‘দা স্কাই ইজ পিঙ্ক'-এর শুটিং করছেন।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com