হোমবলিউড

জলদিই নিক জোনাসের সন্তানের মা হতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া? ছড়ালো জল্পনা

Priyanka Chopra এবং Nick Jonas গত বছরের ডিসেম্বরে উমেদ ভবন প্রাসাদে নিজেদের বিয়ে সেরেছিলেন

  | September 18, 2019 09:40 IST (নয়া দিল্লি)
Priyanka Chopra

এই ছবিটি শেয়ার করেছেন Priyanka Chopra (ছবি সৌজন্য: প্রিয়াঙ্কা চোপড়ার ইনস্টাগ্রাম)

Highlights

  • নিক জোনাসের সন্তানের মা হওয়ার প্রসঙ্গে মুখ খুললেন প্রিয়াঙ্কা চোপড়া
  • তিনি তাঁদের ভবিষ্যতের অন্যান্য পরিকল্পনা সম্পর্কেও জানিয়েছেন
  • দ্য স্কাই ইজ পিঙ্ক ছবিতে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে

ভবিষ্যতে নিক জোনাসের সন্তানের মা হতে চান, একেবারে খোলাখুলিই একথা জানালেন প্রিয়াঙ্কা চোপড়া। জনপ্রিয় ফিল্ম ম্যাগাজিন ভোগে একটি সাক্ষাৎকার দেওয়ার সময় তাঁর গায়ক স্বামীর প্রসঙ্গে কথা বলতে গিয়ে তিনি (Priyanka Chopra) জানান, নিজের ভবিষ্যৎ পরিকল্পনাগুলির মধ্যে অবশ্যই রয়েছে মা হওয়া। তিনি আরও বলেন যে তিনি লস অ্যাঞ্জেলসে একটি বাড়ি কিনতে চান। প্রিয়াঙ্কা চোপড়া বলেন, "বাড়ি কেনা এবং বাচ্চার মা হওয়া, এই দুটোই আমার ভবিষ্যতের করণীয় তালিকায় রয়েছে। মুম্বই এবং নিউইয়র্কে আমার বাড়ি রয়েছে, দুটোই ভার্টিকাল সিটি । লস অ্যাঞ্জেলস হরাইজেন্টাল"। প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস (Nick Jonas) গত বছরের ডিসেম্বরে উমেদ ভবনের প্রাসাদে বিয়ের অনুষ্ঠান করেছিলেন, সেখানে তাঁদের হিন্দু এবং খ্রিস্টান উভয় মতেই বিয়ে হয়েছিল।

আলিয়ার জন্যই ছাড়লেন 'ইনশাল্লাহ', এমনটাই কি জানিয়েছেন সলমান?

পিগি চপস মঙ্গলবার হাবি নিক জোনাসের ২৭ তম জন্মদিনটি উদযাপন করেন এবং নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে তাঁর "জান" এর জন্য একটি দারুণ ভিডিও শেয়ার করেন। ভিডিওটিতে নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার কয়েকটি দুর্দান্ত মুহূর্তের ছবি রয়েছে। সেখানে যেমন রয়েছে কান উৎসবের বেশ কিছু ছবি, তেমনি রয়েছে নিকের সংগীতানুষ্ঠানের ছবিও, এমনকী নিজেদের "ডেট নাইট রান্নার" ভিডিওগুলিও রয়েছে সেখানে। ভিডিওটি শেয়ার করে প্রিয়াঙ্কা লেখেন, "তুমি আমার জীবনের আলো। প্রতিদিন তোমার সঙ্গে আগের দিনের থেকেও ভাল কাটাই। পৃথিবীর সব সুখ তোমার পাওয়া উচিত। আমার জীবনের সবচেয়ে প্রিয় মানুষটি হয়ে ওঠার জন্যে তোমাকে ধন্যবাদ। আমার হওয়ার জন্যে ধন্যবাদ। হ্যাপি বার্থ ডে জান, আই লাভ ইউ"।

নিজের প্রকৃত বয়সেই ধরা দিলেন অভিনেত্রী, ইনস্টাগ্রামে দেখুন আপনিও



এরই মধ্যে, প্রিয়াঙ্কা চোপড়া তাঁর আসন্ন ছবি দ্য স্কাই ইজ পিঙ্কের মুক্তির অপেক্ষায় রয়েছেন, ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন ফারহান আখতার, জায়রা ওয়াসিম এবং রোহিত সারাফও। টরন্টো আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে ইতিমধ্যেই এই ছবিটি দেখানো হয়েছে, সেখানে নাকি প্রশংসাও পেয়েছে ছবিটি। আগামী ১১ অক্টোবর ভারতের প্রেক্ষাগৃহগুলিতে মুক্তি পাবে ছবিটি। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement