হোমবলিউড

রং খেলে ভাইরাল 'দেশি গার্ল', দেখুন প্রিয়াঙ্কার রং খেলার ভিডিও

এই প্রথম আন্তর্জাতিক পপ তারকা নিক জোনাস ভারতে এসে রং খেললেন। প্রিয়াঙ্কার (Priyanka Chopra) সঙ্গে তিনি দিব্য খেলায় মাতেন।

  | March 07, 2020 15:13 IST (नई दिल्ली)
Priyanka Chopra

রং খেলে ভাইরাল দেশি গার্ল

Highlights

  • প্রিয়াঙ্কা চোপড়ার ভিডিও ভাইরাল
  • পার্টিতে সবাইকে রং দেন তিনি
  • সোশ্যালে আসতেই ভাইরাল ভিডিও

এই প্রথম নিক জোনাসকে (Nick Jonas) নিয়ে রং খেলায় মাতলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। সম্প্রতি, তাঁদের দেখা গেছে আম্বানি পরিবারের দোলের পার্টিতে (Ambani's Holi Party)। সেখানে এসেছিলেন বলিউডের আরও তারকারা। সবার সঙ্গে মিশে চুটিয়ে দোল খেলেন দেশি গার্ল। পিচকারিতে রং ভরে সবাইকে ভিজিয়ে দেন রঙে। তাঁর রঙের হাত থেকে বাঁচতে ততক্ষণে সবাই পালাতে ব্যস্ত। সেই ভিডিও সোশ্যালে আসতেই ভাইরাল। 

"হোলি হ্যায়..." আম্বানিদের আগাম রঙের উৎসবে যোগ দিলেন ক্যাটরিনা, নিয়াঙ্কা


অভিনেত্রী সেই ভিডিওটি তাঁর ফ্যান ক্লাবের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। তাই দেখে সবাই প্রচুর মন্তব্য করছে এবং মতামত দিচ্ছে। নিকও মেতেছেন সেই আনন্দে। এই প্রথম আন্তর্জাতিক পপ তারকা নিক জোনাস ভারতে এসে রং খেললেন। 

পুরনো ছবি সামনে এনে স্মৃতি রোমন্থন, রণবীরকে মিস করছেন আলিয়া?


এই পার্টিতে অনেক তারকারা অংশ নিয়েছিলেন। ছিলেন নিক জোনাস, প্রিয়াঙ্কা চোপড়া, সোনালি বেন্দ্রে, ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল, জ্যাকলিন ফার্নান্ডেজ, রাজকুমার রাও, হুমা কুরেশি, ডায়ানা পেন্টি ও আরমান জৈনের মতো তারকারা। 


দেখুন ভিডিও:



 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com