হোমবলিউড

বিয়ের মাস তিনেকেই 'গর্ভবতী' প্রিয়াঙ্কা চোপড়া! কিন্তু কি বলছেন ওনার মা

হলিউডের একটি অনুষ্ঠানে প্রিয়াঙ্কা বলেন, “আমার বেশ কয়েকজন বন্ধু আছে যাদের এই মুহূর্তে সন্তান আছে এবং আমার মাঝেমাঝেই মনে হয় ওই দলে নাম লেখাই!” 

  | February 20, 2019 15:11 IST (নিউ দিল্লি)
Priyanka Chopra

নিউইয়র্কে মাইকেল করস ইভেন্টে প্রিয়াঙ্কা চোপড়া (ছবি সৌজন্যে এএফপি)

Highlights

  • "ক্যামেরার অ্যাঙ্গেল খারাপ ছিল" বললেন মা মধু চোপড়া
  • বাচ্চাদের ভালোলাগা নিয়ে আগেও মুখ খুলেছেন পিগি চপস
  • ২০১৮ সালে নিক জোনাসকে বিয়ে করেন প্রিয়াঙ্কা চোপড়া

বিয়ের মাস খানেকের মধ্যেই কি গর্ভবতী হয়ে পড়লেন কোয়ান্টিকো ক্যুইন প্রিয়াঙ্কা চোপড়া! মার্কিন যুক্তরাষ্ট্রে মাইকেল করসের শোয়ে প্রিয়াঙ্কা চোপড়ার একটি ছবি ভাইরাল হওয়ার পরেই নেটিজেনদের মাথায় ঢুকে গিয়েছে এই প্রশ্ন। ওই ছবিতে প্রিয়াঙ্কার পেটের সামান্য স্ফীতি ধরা পড়েছে যাতে মনে হচ্ছে মা হওয়ার দিকেই এগোচ্ছেন পিগি চপস। অভিনেত্রীর মা মধু চোপড়ার মতে অবশ্য “ছবিটি বাজে দিক থেকে তোলা হয়েছে!” মধু চোপড়া বলেন, “পোশাকটি সুন্দর দেখতে ছিল। মাত্র কয়েকটা ছবিতে পেটের অংশ ওইরকম লাগছে, বাকিগুলোয় একদম ঠিক আছে। ক্যামেরার অ্যাঙ্গেলের দোষ!” তিনি আরও যোগ করেন, “যখন আমি ফোনে প্রিয়াঙ্কার সাথে কথা বলি, তখন মেয়ে আমাকে জানায় যে সেদিন সে ক্লান্ত হয়ে পড়েছিল এবং সেই কারণেই খুব ন্যুব্জ লাগছিল।" গত সপ্তাহান্তে ডিজাইনার শোয়ে মাইকেল করসের একটি চেক চেক স্কার্ট আর ব্লেজার পরেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রসঙ্গত, ২০১৮ সালের ডিসেম্বরে নিক জোনাসের সঙ্গে বিয়ে করেন অভিনেত্রী। 

Photograph Trailer: দেখুন ফটোয় লুকোনো নওয়াজউদ্দিন আর সানিয়ার অন্যপ্রেমের গল্প

মধু চোপড়া জানিয়েছেন, যখন প্রিয়াঙ্কাকে তাঁর গর্ভাবস্থার ভাইরাল খবর সম্পর্কে জানান, তখন অভিনেত্রী তাঁর মা'কে নাকি বেশ বিরক্ত হয়েই জানিয়েছেন, “মা! প্লিজ রেহাই দাও!”

gkb6dhk8

নিউইয়র্কে মাইকেল করস ইভেন্টে প্রিয়াঙ্কা চোপড়া (ছবি সৌজন্যে এএফপি)


 

দ্য এক্সট্রার সঙ্গে সাক্ষাত্কারে যখন প্রিয়াঙ্কা চোপড়াকে তাঁর বন্ধু মেগান মার্কেলের গর্ভাবস্থার বিষয়ে জিজ্ঞাসা করা হয় তখন অভিনেত্রী বলেন, “আমি খুবই উত্তেজিত। আমার কয়েকজন বন্ধুর বাচ্চা রয়েছে, তাই, এই মুহূর্তে আমার মনে হয় আমারও বোধহয় ‘শিশু জ্বরে' ভুগছি!” এর আগেও হলিউডের একটি অনুষ্ঠানে প্রিয়াঙ্কা বলেন, “আমার বেশ কয়েকজন বন্ধু আছে যাদের এই মুহূর্তে সন্তান আছে এবং আমার মাঝেমাঝেই মনে হয় ওই দলে নাম লেখাই!” 

‘রকেটের গতিতে বললেন প্রিয়াঙ্কার উত্থান দেখে ভয় পেয়েছিলাম', মধু চোপড়া

গত সপ্তাহে মার্কিন মুলুকে প্রিয়াঙ্কা চোপড়ার তৃতীয় হলিউড ফিল্ম, ‘ইজন্ট ইট রোমান্টিক?” সিনেমাটি মুক্তি পেয়েছে। ভারতীয় দর্শকদের জন্য নেটিফ্লিক্সে সিনেমাটি ২৮ ফেব্রুয়ারি থেকে দেখা যাবে। তাঁর পরবর্তী বলিউডের সিনেমা সোনালী বোসের, ‘দ্য স্কাই ইজ পিঙ্ক'।



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement