হোমবলিউড

গ্র্যামি-র পোশাকের জন্য কার প্রশংসা করলেন Priyanka?

বক্ষদেশ, বিভাজিকা হয়ে নাভিমণ্ডল পর্যন্ত উন্মুক্ত নেকলাইন পোশাকে রেড কার্পেটে এভাবে স্বাচ্ছন্দ্যে হাঁটার কৃতিত্ব যদিও প্রিয়াঙ্কা দিয়েছেন দুই ডিজাইনারকেই

  | February 01, 2020 11:05 IST
Priyanka Chopra

পোশাক বিতর্কে ফের শিরোনামে দেশি গার্ল (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • গ্র্যামিতে Ralph and Russo-র ডিজাইন করা গাউন পরেছিলেন প্রিয়াঙ্কা
  • পোশাক বিতর্কে ফের শিরোনামে তিনি
  • প্রাক গ্র্যামি সন্ধেয় তিনি বেছেছিলেন Nicolas Jebran-এর পোশাক

Grammys অ্যাওয়ার্ড শেষ। কিন্তু পুরস্কার মঞ্চে Priyanka Chopra-র পোশাক নিয়ে চর্চা এখনও চলছে। রেড কার্পেটে তাঁর সাহসিনী সাজ বিশ্বজুড়ে তোলপাড় ফেলেছে। তুলনা হয়েছে ২০ বছর আগের গ্র্যামি রাতের জেনিফার পোশাকের সঙ্গে। পুরনো ফ্যাশনই যে নতুন ভাবে ফিরে এসে জনপ্রিয় হয় আবার, প্রমাণ করে দিয়েছেন দেশি গার্ল। Tamara Ralph এবং Michael Russo-র ডিজাইন করা বক্ষদেশ, বিভাজিকা হয়ে নাভিমণ্ডল পর্যন্ত উন্মুক্ত নেকলাইন পোশাকে রেড কার্পেটে এভাবে স্বাচ্ছন্দ্যে হাঁটার কৃতিত্ব যদিও প্রিয়াঙ্কা দিয়েছেন দুই ডিজাইনারকেই। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, কীভাবে দুই ডিজাইনার তাঁর ওয়্যারড্রোব আগলেছেন। যাতে পোশাকে না বদল ঘটে। তাঁর ত্বকের রঙের সঙ্গে মানানসই পোশাক ডিজাইন করেছেন তাঁরা। পোশাক গায়ে তোলার পরে বারেবারে তিনি নিজেকে খুঁটিয়ে দেখেছেন। তবে রেড কার্পেটে পা রেখেছেন। কারণ, এখানে শুধু তাঁর একার নয়, নাম জড়িয়ে ছিল জোনাস ব্রাদার্সেরও। এবং স্বামী নিক জোনাস তাঁর সঙ্গে রেড কার্পেটে পা মিলিয়েছেন। 

জনপ্রিয় অভিনেত্রীর ওড়না ধরে টান শাহেনশার! জোর করে কোথায় নিয়ে যাচ্ছেন?

এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা আরও জানান, "আমি চট করে নার্ভাস হই না। কারণ, আমার মনমতো পোশাক ছাড়া বাইরে পা রাখি না। রালফ আর রুশো তেমনই পোশাক বানিয়েছইলেন। তাই পুরস্কার মঞ্চে আমার সাজের এত প্রশংসা হয়েছে। ওঁরা যখনই কোনও পোশাক ডিজাইন করেন আমার জন্য তখনই আমার পছন্দ-অপছন্দের দিকে সব সময় খেয়াল রাখেন। ফলে, ওঁদের পোশাক নিয়ে আমি নিশ্চিন্ত।"

প্রসঙ্গত, প্রাক গ্র্যামি সন্ধেয় তাঁর পরনে ছিল Nicolas Jebran-এর স্যাটিন গাউন। নরম গোলাপি রঙের ব্যাকলেস গাউনে প্রিয়াঙ্কাকে রূপকথার রাজকন্যে দেখাচ্ছিল। সঙ্গে মানানসই মেকআপ আর গয়নাও তাঁর সাজকে আরও উজ্জ্বল করেছে। ধাপে ধাপে মেকআপ এবং পোশাক, গয়নার গুণে কীভাবে তিলোত্তমা হয়েছেন সেই ছবিও শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রামে। 


Grammys 2020: অর্ধোন্মুক্ত শরীরে গ্র্যামি মঞ্চে! প্লাং পোশাকে সাহসী সুন্দরী 'দেশি গার্ল'

দেখুন গ্র্যামি অনুষ্ঠানের আগের সন্ধের সাজ:


Tassel fun. #grammys

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on



Pre-Grammys

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on


সোনালি বসুর দ্য স্কাই ইজ পিঙ্ক-এর পর প্রিয়াঙ্কা ব্যস্ত নেটফ্লিক্সের We Can Be Heroes নিয়ে। যার পটভূমিকায় Aravind Adiga-র The White Tiger গল্প। এছাড়াও, তাঁকে দেখা যেতে পারে ম্যাট্রিক্স ৪-এ।  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com