হোমবলিউড

ঘুম ভাঙলেই কার মুখে দেখতে চান নিক? জানেন?

ভক্তদের আন্তরিক প্রার্থনা, জোড়ি সলামত রহে। আর সমস্ত কথায় শিলমোহর দিয়ে প্রিয়াঙ্কার কথা, ঘুম ভাঙলেই নাকি নিক এখনও শুধুই তাঁর মুখ দেখতে চান! 

  | August 15, 2019 12:59 IST (নয়া দিল্লি)
Priyanka Nick

একে অপরে মগ্ন নিয়াঙ্কা সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • স্বামী নিককে নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা
  • সবসময়েই তাঁর কাছে নিক আকর্ষণীয়
  • গতবছরের ডিসেম্বরে সাতপাক ঘুরেছিলেন নিয়াঙ্কা

শিরোনামের উত্তর, শুধুই ঘরনি প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra)। এবছরের ডিসেম্বরে বিয়ের একবছর হবে নিক জোনাস (Nick Jonas)-প্রিয়াঙ্কা চোপড়ার। নিন্দুকদের কটাক্ষ, প্রেমের ঘোর যেন ভাঙতেই চাইছে না নিয়াঙ্কার! কাছের লোকেরা বলছেন, সত্যি সত্যিই যেন রূপকথার ভালোবাসা (love story is no less than a fairy tale) দেখছেন তাঁরা নিয়াঙ্কার মধ্যে। ভক্তদের আন্তরিক প্রার্থনা, জোড়ি সলামত রহে। আর সমস্ত কথায় শিলমোহর দিয়ে প্রিয়াঙ্কার কথা, ঘুম ভাঙলেই নাকি নিক এখনও শুধুই তাঁর মুখ দেখতে চান! 

এরপরেই নিক ঘরনির হালছাড়া মন্তব্য, "নিকের এই ছেলেমানুষী এক একসময় বড্ড ঝামেলায় ফেলে। কতসময় বলি, একটু ফ্রেশ হয়ে নিতে দাও। চোখে হালকা কাজল, মাস্কারা, ঠোঁটে অল্প লিপস্টিক দিয়ে নিই। তারপর না হয় দেখো।" নিক কিছুতেই সেকথা নাকি শোনেন না। তাঁর আবদার, পিগি-র সাজ ছাড়া মুখই তাঁর দেখতে বেশি ভালো লাগে!

'মা, তোমায় খুব ভালোবাসি': শ্রীদেবীর জন্মদিনে এভাবেই মাকে স্মরণ মেয়ে জাহ্নবীর

একই সঙ্গে প্রিয়াঙ্কা একথাও জানাতে ভোলেননি যে বছর ঘুরতে চলল, কিন্তু এখনও নিক সমান আকর্ষণীয়!




নিয়াঙ্কার ভালোবাসার ছবি প্রায়ই সোশ্যালে ঝড় তোলে। আর হবে নাই বা কেন! এখনও যে দু-জনায় দু-জনাতে মুগ্ধ! যতই কাজ থাকুক, সপ্তাহের একটি নির্দিষ্ট দিনে একান্তে তাঁরা সময় কাটান একসঙ্গে। প্রিয়াঙ্কার মতে, আমরা কেউই কাউকে বেশিদিন না দেখে থাকতে পারি না। তাই নিক ঠিক করেছে, যতই কাজ থাক সপ্তাহের একটি দিন একসঙ্গে সময় কাটাব। 

সেলফি তুলতে সলমনের ওপর ঝাঁপিয়ে পড়লেন মহিলা! সত্যি?

অন্যদিকে নিক জোনাস আপাতত ব্যস্ত হ্যাপিনেস বিগিন মিউজিকাল ট্যুর নিয়ে। তার মধ্যেই সময় করে রোজ একবার প্রিয়াঙ্কার মুখ দেখে নেন। 



দেখুন মিউজিক ট্যুরের ছবি


#wivesontour @daniellejonas @sophiet

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on






প্রসঙ্গত, প্রিয়াঙ্কা আর নিক হিন্দু এবং খ্রিস্টান--- উভয় রীতি মেনেই বিয়ে সেরেছেন। বিয়ের আসর বসেছিল যোধপুরের রাজবাড়ি উমেদ ভবনে। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement